Friday , July 12 2024
Breaking News
Home / Countrywide / সেই চালককে বাইক উপহার, কথা রাখলেন রাব্বানী

সেই চালককে বাইক উপহার, কথা রাখলেন রাব্বানী

সম্প্রতি ঢাকা রাজধানীর বাড্ডায় ট্রাফিক পুলিশের ওপর মেজাজ হারিয়ে নিজের মোটরসাইকেলে পেট্রোল ঢেলে আগুন দিয়ে জালিয়ে দেন শওকত আলম সোহেল নামে এক পাঠাও চালক। আর এ ঘটনার পরপরই ঐ চালককে গ্রেপ্তার করে থানায় নিয়ে যায় পুলিশ।এরপর কিছুক্ষণ পরই থানা থেকে বের হয়ে ঐ চালক নিজেই জানান এতে ট্রাফিক পুলিশের কোনো দোষ নেই। তবে এ ঘটনার পরই ঐ চালকে বাইক উপহার দেয়ার ঘোষণা দিয়েছিলেন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী। আর অবশেষে তিনি তার কথা রাখলেন।

 

জানা গেছে, এরই মধ্যে সেই পাঠাও চালক শওকত আলম সোহেলকে বাইক উপহার দিয়েছেন গোলাম রাব্বানী।

পূর্বঘোষণা অনুযায়ী বুধবার রাতে শওকত আলম সোহেলকে একটি নতুন মোটরসাইকেল উপহার দেন তিনি। এই বাইক দেওয়া কথা গোলাম রাব্বানী তার ভেরিফাইড ফেসবুক পেজে ছবিসহ লিখেছেন।

পাঠাও চালক শওকত আলম বাইক পাওয়ার বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন।
গোলাম রাব্বানী তার ফেসবুক পোস্টে লেখেন, ‌‌“টিম পজেটিভ বাংলাদেশের (টিপিবি) পক্ষ থেকে শওকত আলম সোহেল ভাইকে ‘দেশরত্ন শেখ হাসিনার উপহার’ হিসেবে একটি ব্রান্ড নিউ ডিসকভার-১২৫ সিসির মোটরসাইকেল প্রদান করা হয়েছে।”

তিনি আরও লেখেন, ‘এই মহতী উদ্যোগে মানবিক সহায়তার হাত বাড়িয়েছেন টিম পজেটিভ বাংলাদেশের সদস্য জাকির হোসাইন, আহমেদ বিন সজিব, মেহেদি হাসান রিমন, মেহেদি ইসলাম, শাকিল নিঝুম রাসেল আহমেদ আদনান রাহান, নাদিম মাহমুদ, শরিফ ওবায়দুল্লাহ এবং এস কে টেডার্সের সত্ত্বাধিকারী মামুন বাজাজ।’

উল্লেখ্য, ট্রাফিক আইন অমান্য করায় দায়িত্বরত এক সার্জেন্ট তার কাছে কাগজ-পত্র দেখতে চাওয়ার এক পর্যায়ে তিনি ক্ষুব্ধ হয়ে নিজের মোটরসাইকেলে আগুন দেন। সোমবার (২৭ সেপ্টেম্বর) সকালে এ ঘটনার একটি একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ার পরপরই রীতিমতো শুরু হয় ব্যাপক শোরগোল।

 

About

Check Also

কোটা আন্দোলনকারীদের ‘বাংলা ব্লকেড’ ভাঙতে এবার মাঠে নামার প্রস্তুতি নিচ্ছে পুলিশ

‘বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলন’ নামে শিক্ষার্থীদের চলমান কোটা সংস্কার আন্দোলনে রাজধানীবাসীকে চরম দুর্ভোগ পোহাতে হয়েছে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *