Monday , July 22 2024
Breaking News
Home / Entertainment / সিনেমায় বাঁধনের এক সংলাপে প্রশংসায় ভাসালেন ভারতীয়রা

সিনেমায় বাঁধনের এক সংলাপে প্রশংসায় ভাসালেন ভারতীয়রা

আজমেরী হক ( Ajmeri Haq ) বাধঁন বাংলাদেশের ছোটো পর্দার একজন খুব জনপ্রিয় অভিনেত্রী। তার অভিনয় সত্যি অসাধারন। তিনি তার অসাধারণ অভিনয় দিয়ে জয় করে নিয়েছেন কোটি ভক্ততের হৃদয়। রুপে গুনে সব দিক থেকে তার কোনো তুলোনা হয়না। সম্প্রতি বাধঁন সিনেমাতে অভিনয় করছেন এবং বড় পর্দায় তিনি ব্যাপক সাফল্য অর্জন করেছেন যার প্রমান হলো রেহানা মরিয়ম নূর ( Rehana Maryam Noor ) সিনেমায় অভিনয় করে তিনি ভূয়সী প্রশংসা পান। আজমেরী হক ( Ajmeri Haq ) বাধঁন অভিনীত সিনেমাটি প্রদর্শিত হচ্ছে ভারতের ( India ) কেরালা আন্তর্জাতিক চলচিত্র উৎসবে যেটা নিয়ে বাধঁন খুব উচ্ছ্বাস প্রকাশ করেছেন। এই সিনেমাটি করে আলোচনার কেন্দ্রবিন্দুতে চলে আসেন বাধঁন।

এবার ভারতের ( India ) কেরালা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে দেখানো হলে সিনেমাটি। শুক্রবার ( Friday ) কেরালা উৎসবের উদ্বোধনী অনুষ্ঠানের পর সিনেমাটি দেখানো হয়। সেখানে উপস্থিত ছিলেন অভিনেত্রী বাঁধনও।

বিষয়টি নিয়ে উচ্ছ্বাস প্রকাশ করেন বাঁধন জানালেন, বিশেষ একটি মুহূর্তের কথা তিনি ভুলবেন না কখনো। সেটি হলো- রেহানার ( Rehana ) একটি সংলাপ শুনে কেরালার হাজার দর্শক হাততালি দিয়েছিলেন।

গণমাধ্যমকে কেরালা থেকে এই অভিনেত্রী বলেন, ‘তিন হাজারের বেশি দর্শক, সমালোচক ও অন্যরা উপস্থিত ছিলেন সেখানে। আমি ইচ্ছা করেই সিনেমাটি দর্শকদের সঙ্গে দেখেছি। সিনেমা শুরুর আগে থেকে শেষ হওয়া পর্যন্ত পুরো দুই ঘণ্টা সবাই মনোযোগ দিয়ে দেখছিলেন। মাঝেমধ্যে তালি দিচ্ছিলেন। সিনেমার একটি জায়গায় সংলাপ আছে — ‘ছেলেদের খেলা মেয়েদের খেলা কী, খেলা তো খেলাই’। এ সংলাপ শুনে একসঙ্গে সবাই হাততালি দিয়ে উঠলেন। তখন নিজেকে সার্থক মনে হচ্ছিল। সরাসরি এমন অভিজ্ঞতা এই প্রথম হলো আমার। আমি মুগ্ধ।’

বাঁধন আরো বলেন, ‘কেরালার দর্শক রেহানাকে এতটা সম্মান দেবেন, ভাবতেই পারিনি। বাংলাদেশের কালচারের একটি সিনেমাকে এভাবে ভিন্ন দেশের কালচারের মানুষের ভালোবাসা আমাকে মুগ্ধ করেছে। এতটা কষ্ট করে এসেছি, সেটা সার্থক হয়েছে।’

২০২১ সালের মার্চে মুক্তি পায় ‘রেহানা মরিয়ম নূর’ সিনেমাটি। সিনেমাটি পরিচালনা করেছেন আব্দুল্লাহ মোহাম্মদ সাদ। ৩৭ বছর বয়সি একজন সহকারী অধ্যাপকের জীবন সংগ্রামের গল্প নির্মিত করা হয়েছে এ সিনেমা।

উল্লেখ্য, অভিনেত্রী বাধঁনকে চেনেন না এমন মানুষ বাংলাদেশে খুব কমই আছে। তার অভিনয় চমৎকার। তিনি সম্প্রতি একটা সিনেমায় অভিনয় করেছেন যে সিনেমাটির নাম হলো ‘রেহানা মরিয়ম নূর’। সিনেমাটি যখন কেরালা আন্তর্জাতিক চলচ্চিত্র অনুষ্ঠানে দেখানো তখন সেখানে বাধঁন ও উপস্থিত ছিলেন এবং দর্শক, সমালোচক ও অন্যরাও উপস্থিত ছিলেন। যতদুর জানা যায়, সিনেমাটিতে রেহানার একটি সংলাপ কেরালার দর্শকদের মন জয় করেছে। এ কারনেই তার অভিনীত সিনেমাটি মুহূর্তের মধ্যে তাকে আলোচনার কেন্দ্রবিন্দুতে নিয়ে আসে।

About bisso Jit

Check Also

বিনোদন জগতে শোকের ছায়া, মারা গেছেন জনপ্রিয় অভিনেত্রী অপর্ণা

ক্যান্সারে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী হিনা খান। জানা গেছে তিনি স্তন ক্যান্সারে ভুগছেন। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *