Sunday , July 21 2024
Breaking News
Home / Countrywide / সাহস থাকে তো আমার সাথে লড়ুক: আইভি

সাহস থাকে তো আমার সাথে লড়ুক: আইভি

সেলিনা( Selina ) হায়াত আইভি আওমীলীগ সমর্থিত নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের একজন সক্রিয় নেত্রী এবং তিনি বর্তমানে ঐ আসনের মেয়র হিসেবে দায়িত্ব পালন করছেন।শনিবার রাতে আলী আহমেদ( Ali Ahmed ) চুনকা নগর গ্রন্থাগার এবং অডিটোরিয়ামে নারায়ণগঞ্জ জেলা নাট্য সংস্থার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যের সময়ে শামিম ওসমানের( Shamim Osman ) সাহসিকতার কটাক্ষ করে তার সাহস নেই বলে মন্তব্য করেন।

এমপি শামীম ওসমানের দিকে ইঙ্গিত করে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা( Selina ) হায়াৎ আইভী বলেন, অনেকেই আয়কর জমা দিতে ভয় পান। সেই রাজাকারপুত্র কাজলকে নিয়ে রাইফেল ক্লাবে বসে যারা আমাকে বেছে নিয়েছে তারা আয়কর ফাইলের গাঁট নাড়াচ্ছে। আপনার দিন ছোট হয়ে আসছে। সোমবার (৭ মার্চ) সন্ধ্যায় দেওভোগের শেখ রাসেল( Sheikh Russell ) পার্কে ত্বকী প্রয়াত বিচারের দাবিতে শিশু সমাবেশ ও প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। আইভী বলেন তার মতো ধনী পরিবার এই এলাকায় নাকি আর নেই।

তোলারাম কলেজের ফরম পূরণ করতে পারেননি বলে অনেকবার বলেছেন। কিন্তু আজ তিনি কোটি টাকার মালিক। আমি আবার অন্যের দিকে তাকালাম, কিভাবে বাড়ি গেলাম। আমি আমার বাপের বাড়ি বিক্রি করে দিয়েছি, তোমার মতো চুরি করিনি, দুর্নীতি করেও না। তিনি আরও বলেন, তার (শামীম ওসমানের) প্রায় ১৭টি জাহাজের মালামাল রয়েছে। কিভাবে রাতারাতি এসব পণ্যবাহী জাহাজের মালিক হয়ে গেলেন। নারায়ণগঞ্জের মানুষও এটা জানতে চায়। ত্বকী প্রয়াত বিচার প্রসঙ্গে আইভী বলেন, ত্বকী প্রয়াতের ঘটনায় প্রভাবশালী ব্যক্তি ও তাদের পরিবারের সদস্যরা জড়িত।

সম্ভবত একটি ফ্যাক্টর কেন তারা এত খারাপভাবে করছেন। নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডাঃ সেলিনা( Selina ) হায়াত আইভীর বাড়ির কথা বলেছেন, যা নিয়ে স্থানীয় রাজনীতিতে তুমুল বিতর্কের সৃষ্টি হয়েছে।

উল্লেখ্য, মেয়র সেলিনা( Selina ) হায়াৎ আইভী বলেন, শামীম ওসমানের সাহস নেই। সে একজন ছিন্নমূল গুন্ডা এমনকি তিনি শামিম ওসমানের( Shamim Osman ) সাহস থাকলে তার সামনা সামনি হওয়ার আহ্ববান জানিয়েছেন। তিনি কখনও পণ্ডিত, কখনও হিন্দু, কখন হুজুকে সামনে নিয়ে আসেন তার মন অনেক ছোট। সাহস থাকলে আমার সাথে এসে কথা বলুক। আমি তাকে খোলাখুলি চ্যালেঞ্জ করছি বলে গনমাধ্যম কর্মীদের সামনে বক্তব্য রাখেন সেলিনা( Selina ) হায়াৎ আইভী।

About Syful Islam

Check Also

ধোঁয়া আর বারুদের গন্ধে উত্তপ্ত জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জ্যাব) কোটা সংস্কার আন্দোলনকারী শিক্ষার্থীদের ছত্রভঙ্গ করতে টিয়ারশেল-সাউন্ড গ্রেনেড নিক্ষেপ করেছে পুলিশ। শিক্ষার্থীরাও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *