Wednesday , July 24 2024
Breaking News
Home / Entertainment / সাবেক স্ত্রীর অভিযোগে পাল্টা অভিযোগ তুললেন নায়ক শাকিল খান

সাবেক স্ত্রীর অভিযোগে পাল্টা অভিযোগ তুললেন নায়ক শাকিল খান

ঢাকা( Dhaka ) সিনেমার ব্যস্ত নায়িকা জনা, দীর্ঘদিন ধরে আমেরিকাতে বসবাসরত ছিলেন। দীর্ঘদিন পর তিনি অভিযোগ করেছেন, প্রাক্তন স্বামী চিত্রনায়ক শাকিল( Shakil ) খানের বিরুদ্ধে। চিত্রনায়ক শাকিল( Shakil ) খান জানিয়েছেন, তার অভিযোগের কারণে, তিনি শিল্প সমিতির কার্যনির্বাহী পদে প্রতিদ্বন্দ্বিতা করে হেরেছেন। শাকিল( Shakil ) খান অভিযোগ করেছেন, জনার অভিযোগ ইলেকশনের ঠিক আগ মুহুর্তেই করেছেন, যেটা ঠিক হয়নি। যেটা সোশ্যাল মিডিয়ায় ভাইরালও হয়ে যায়।

ঢাকা( Dhaka )ই সিনেমার এক সময়ের ব্যস্ত নায়িকা জানা। প্রায় ৪০টি সিনেমায় অভিনয় করেছেন তিনি। ২০০২ সালে শাকিল( Shakil ) খান তার প্রথম সিনেমা হৃদয়ের বাশি-এর নায়ক ছিলেন। সে বছরই তারা বিয়ে করেন। কিন্তু বাঁচেনি দম্পতির সংসার। পরের বছর (২০০৩) শাকিল( Shakil ) এবং জানা বিচ্ছেদ ঘটে। আরিয়ান খান( Aryan Khan ) নামের প্রাক্তন দম্পতির একটি ছেলে রয়েছে।

জনা দীর্ঘদিন ধরে আমেরিকায় স্থায়ীভাবে বসবাস করছেন। আরিয়ান বর্তমানে তার মায়ের সাথে থাকে। এটা বলার অপেক্ষা রাখে না যে তার বাবার সাথে তার কোন যোগাযোগ নেই। গেল শিল্পী সমিতির নির্বাচন উপলক্ষে দীর্ঘদিন পর এফডিসিতে( FDC ) এসেছেন জানা। সে সময় অনলাইনে প্রকাশিত একটি ভিডিওতে অভিনেত্রী তার প্রাক্তন স্বামী অভিনেতা শাকিল( Shakil ) খানের বিরুদ্ধে অভিযোগ করেন, শাকিল( Shakil ) খান তার সন্তানের দায়িত্ব নেননি।

জানার মন্তব্য, প্রতিবেশীরা মাঝেমধ্যে খবর নেয়। দ্বিতীয় বিয়ের আগে সে (শাকিল( Shakil ) খান) নিয়মিত আসতেন। আরিয়ানের বয়স যখন সাত-আট বছর, সে প্রতি ঈদে তার (আরিয়ান) সাথে কেনাকাটা করতে যেত। এটি ২০১৮ সালেও এসেছিল। তার ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় আবার দেখা দিয়েছে।

শিল্পী সমিতির সর্বশেষ নির্বাচনে কার্যনির্বাহী সদস্য পদে প্রতিদ্বন্দ্বিতা করেছেন শাকিল( Shakil ) খান। সেখানে তিনি হেরে যান। শাকিল( Shakil ) খান দাবি করেন, তার সাবেক স্ত্রীর অভিযোগের ভিডিও বার্তা নির্বাচনের সময়ই ছড়িয়ে পড়ে। তবে সমালোচনায় বিন্দুমাত্র বিব্রত নন বলে জানান তিনি।

সাবেক স্ত্রীর অভিযোগের জবাবে শাকিল( Shakil ) খান বলেন, আমাদের (শাকিল( Shakil )-জানা) ১৮ বছর আগে ডিভোর্স হয়ে গেছে। এত বছর পর হঠাৎ অভিযোগ কেন- এটাই বড় প্রশ্ন।

জানার অভিযোগ মিথ্যা দাবি করে শাকিল খানের মন্তব্য, আমি আমার সন্তানের দায়িত্ব নেব না, এটা কীভাবে হতে পারে! আমার আপত্তি নেই যদি সে (আরিয়ান) এখনও আমার বাবার কাছে আসে। জনাকে জিজ্ঞাসা করুন যে সে আমাকে আমার সন্তানের সাথে যোগাযোগ করতে দেয় কিনা।

প্রসঙ্গত, জানা নামে একজন অভিনেত্রী যিনি ২০০৭ সালে আমেরিকায় পাড়ি জমান, তিনি ছবিটিকে বিদায় জানান। ২০০৯ সালের ফেব্রুয়ারিতে তিনি জুবায়ের হোসেনকে বিয়ে করেন। তার উল্লেখযোগ্য চলচ্চিত্রের মধ্যে রয়েছে ডক্টরস হাউস, জন্ম, বাজাও বিয়ে বাজা এবং মন চুনিয়েছে মন।

অন্যদিকে শাকিল খানও চলচ্চিত্র ছেড়েছেন দীর্ঘদিন। আবার বিয়ে করে আবার বিয়ে করলেন। বর্তমানে স্ত্রী-সন্তান নিয়ে সুখেই আছেন তিনি। তবে অভিনয় ছেড়ে দিলেও প্রায়ই দেখা যায় চলচ্চিত্র সংশ্লিষ্ট অনুষ্ঠানে।ঢাকাই সিনেমার এক সময়ের ব্যস্ত নায়িকা জানা। প্রায় ৪০টি সিনেমায় অভিনয় করেছেন তিনি। ২০০২ সালে শাকিল খান তার প্রথম সিনেমা হৃদয়ের বাশি-এর নায়ক ছিলেন। সে বছরই তারা বিয়ে করেন। কিন্তু বাঁচেনি দম্পতির সংসার। পরের বছর (২০০৩) শাকিল এবং জানা বিচ্ছেদ ঘটে। আরিয়ান খান নামের প্রাক্তন দম্পতির একটি ছেলে রয়েছে।

জনা দীর্ঘদিন ধরে আমেরিকায় স্থায়ীভাবে বসবাস করছেন। আরিয়ান বর্তমানে তার মায়ের সাথে থাকে। এটা বলার অপেক্ষা রাখে না যে তার বাবার সাথে তার কোন যোগাযোগ নেই। গেল শিল্পী সমিতির নির্বাচন উপলক্ষে দীর্ঘদিন পর এফডিসিতে এসেছেন জানা। সে সময় অনলাইনে প্রকাশিত একটি ভিডিওতে অভিনেত্রী তার প্রাক্তন স্বামী অভিনেতা শাকিল খানের বিরুদ্ধে অভিযোগ করেন, শাকিল খান তার সন্তানের দায়িত্ব নেননি।

জানার মন্তব্য, প্রতিবেশীরা মাঝেমধ্যে খবর নেয়। দ্বিতীয় বিয়ের আগে সে (শাকিল খান) নিয়মিত আসতেন। আরিয়ানের বয়স যখন সাত-আট বছর, সে প্রতি ঈদে তার (আরিয়ান) সাথে কেনাকাটা করতে যেত। এটি ২০১৮ সালেও এসেছিল। তার ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় আবার দেখা দিয়েছে।

শিল্পী সমিতির সর্বশেষ নির্বাচনে কার্যনির্বাহী সদস্য পদে প্রতিদ্বন্দ্বিতা করেছেন শাকিল খান। সেখানে তিনি হেরে যান। শাকিল খান দাবি করেন, তার সাবেক স্ত্রীর অভিযোগের ভিডিও বার্তা নির্বাচনের সময়ই ছড়িয়ে পড়ে। তবে সমালোচনায় বিন্দুমাত্র বিব্রত নন বলে জানান তিনি।

সাবেক স্ত্রীর অভিযোগের জবাবে শাকিল খান বলেন, আমাদের (শাকিল-জনা) ১৮ বছর আগে ডিভোর্স হয়ে গেছে। এত বছর পর হঠাৎ অভিযোগ কেন- এটাই বড় প্রশ্ন।

জানার অভিযোগ মিথ্যা দাবি করে শাকিল খানের মন্তব্য, আমি আমার সন্তানের দায়িত্ব নেব না, এটা কীভাবে হতে পারে! আমার আপত্তি নেই যদি সে (আরিয়ান) এখনও আমার বাবার কাছে আসে। জনাকে জিজ্ঞাসা করুন যে সে আমাকে আমার সন্তানের সাথে যোগাযোগ করতে দেয় কিনা।

প্রসঙ্গত, জানা নামে একজন অভিনেত্রী যিনি ২০০৭ সালে আমেরিকায় পাড়ি জমান, তিনি ছবিটিকে বিদায় জানান। ২০০৯ সালের ফেব্রুয়ারিতে তিনি জুবায়ের হোসেনকে বিয়ে করেন। তার উল্লেখযোগ্য চলচ্চিত্রের মধ্যে রয়েছে ডক্টরস হাউস, জন্ম, বাজাও বিয়ে বাজা এবং মন চুনিয়েছে মন।

অন্যদিকে শাকিল খানও চলচ্চিত্র ছেড়েছেন দীর্ঘদিন। আবার বিয়ে করে আবার বিয়ে করলেন।  তবে অভিনয় ছেড়ে দিলেও প্রায়ই দেখা যায় চলচ্চিত্র সংশ্লিষ্ট অনুষ্ঠানে।

বর্তমানে স্ত্রী সন্তান নিয়ে সুখে আছেন চিত্রনায়ক শাকিল খান। প্রথম পক্ষের ছেলের দায়িত্বের কথা বললে, তিনি জানান তার প্রাক্তন স্ত্রী জনা তার ছেলের সঙ্গে কখনো তাকে কথা বলতে দিতেন না। সময়ের সাথে সাথে সবকিছুই এখন পাল্টে গিয়েছে। সন্তানের দায়িত্ব নিতে তিনি কখনো অস্বীকার করেননি। তিনি তার অভিযোগে বলেন, জনা শুধু তাকে ফাঁদে ফেলার চেষ্টা হিসেবে শুধু এটা করেছে। বিচ্ছেদের এত বছর পরেও কেন অভিযোগ করলেন সেটা নিয়ে অনেকের মনে দেখা দিয়েছে প্রশ্ন।

 

About bisso Jit

Check Also

বিনোদন জগতে শোকের ছায়া, মারা গেছেন জনপ্রিয় অভিনেত্রী অপর্ণা

ক্যান্সারে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী হিনা খান। জানা গেছে তিনি স্তন ক্যান্সারে ভুগছেন। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *