Sunday , July 21 2024
Breaking News
Home / Entertainment / সমালোচকদের এক হাত নিলেন নুসরাত জাহান

সমালোচকদের এক হাত নিলেন নুসরাত জাহান

টালিউডের জনপ্রিয় তারকা অভিনেত্রী ও এবং সংসদ সদস্য নুসরাত জাহান গেল কয়েক মাস যাবৎ তার স্বামীকে ডিভোর্স এবং এরপর লিভ টুগেদারের মাধ্যমে সন্তান জন্ম দেওয়া বিষয় নিয়ে শিরোনামে রয়েছেন। বিশেষ করে তিনি পূত্র সন্তানের মা হওয়ার পর সবচেয়ে বেশি উপহাসের পাত্রী হয়েছেন। অভিনেতা যশ দাশগুপ্তের সাথে ভ্রমনে গিয়েছিলেন কাশ্মীরে সেটা নিয়েও আলোচনায় আসেন তিনি। তিনি তার স্বামীর বিষয়ে এখনও পরিষ্কার করে কিছু জানাননি যা নিয়ে আলোচিত ও সমালোচিত হয়েছেন তিনি। এবার তাকে নিয়ে সমালোচনার জবাব দিলেন নুসরাত।

অভিনেত্রী তার ইন’স্টাগ্রাম স্টোরিতে ‘আই অ্যাম নট সরি…’ অনুপ্রেরণামূলক একটি ভিডিও শেয়ার করেন। যেখানে আঙুল তোলা হয়েছে সমাজের সেইসব মানুষদের দিকে যারা ভালোবাসার মাহাত্ম্য ভুলে, হাত ধরাধরি করে, কারো ওপর ভরসা করার যে বিষয় সেটি ভুলতে বসেছেন। এবং এটা স্পষ্ট যে, সাম্প্রতিক সময়ে নুসরাত যশের সাথে তার সম্পর্কের দিকে আঙুল তুলেছেন যারা তাদের সমুচিত জবাব দিয়েছেন। তিনি তাদের নিজেদের বিষয়টা ভেবে দেখতে বলেছেন। তারা অন্যের সমালোচনা করেছেন কিন্তু তারা কী অন্তরালে কোনো কিছু করছে না। তাদের নিজেদের বিষয় নিয়েই ভাবা উচিৎ। পরচর্চা কখনো ভালো নয়।

অভিনেত্রী পরিচয়ের পাশাপাশি নুসরাত একজন মানুষ, একজন নারী, একজন মা, একজন জনপ্রতিনিধি। নানান পরিচয়ের এই নুসরাত তার জীবনে বহু সমস্যা, বাধা আর প্রতিকূলতার মুখোমুখি হয়েছেন। শত বাধা এলেও ভ’/য় পাননি তিনি। নিজের নিয়মে জীবনযাপন করেছেন, এখনও করছেন।

প্রসঙ্গত, বর্তমানে টালিউডের সবচেয়ে চর্চিত জুটি নুসরাত জাহান ও যশ দাশগুপ্ত। তাদের প্রেম, একসঙ্গে বসবাস, সন্তান গ্রহণ ইত্যাদি বিষয় নিয়ে প্রতিনিয়ত আলোচনা-সমালোচনা হচ্ছে। স্বামী নিখিল জৈনকে ছেড়েছেন আগেই। তারপর নায়ক যশ দাশগুপ্তের সঙ্গে নুসরাতের মেলামেশা সবার নজরে আসে। দুজনের প্রেমের গু’ঞ্জনের মাঝেই প্রকাশ্যে আসে অ’ন্তঃসত্ত্বা হওয়ার খবর। তখন অনেকেই ধারণা করছেন প্রেমিক যশের সঙ্গে লিভটুগেদারের ফল এই ছেলে।

নুসরাত অন্ত:সত্বা হওয়ার পর থেকেই তার প্রেমিক যশ ছায়া হয়ে ছিল। হাসপাতালে যাওয়ার পরও নুসরাতের পাশে ছিলেন তিনি। বাবার পরিচয় গো’পন করায় জন্য তু’মুল সমালোচনার মুখে পড়ে যান নায়িকা। যদিও পরে তার সন্তানের বাবার পরিচয় জানা যায়। জানা গেছে, যশ তার পূত্রের বাবা। তবু ক’টা/ক্ষের মাত্রা কোনো অংশে কমেনি। তবে এই তারকা জুটি বিয়ে করেছেন কিনা সেটা একনও আড়ালেই রেখেছেন এবং তা এই মুহূর্তে অজানা।

এদিকে নুসরাত পূত্র সন্তানের মা হওয়ার পর বেশ কয়েক মাস তেমন কোনো সিনেমার কাজ করেননি তবে এবার কাজে ফিরেছেন নুসরাত। ইতিমধ্যে তিনি ফটোশুটে অংশ নেন। নতুন একটি সিনেমার কাজ করার জন্যও চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। নির্মানাধীন এই ছবির নাম ‘জয় কালী কলকাত্তেওয়ালি’। এই ছবিতে তার নায়ক হিসেবে তাকছেন সোহম চক্রবর্তী। বর্তমান সময়ে যশের সাথে কাশ্মীর ভ্রমন করছেন এ এই অভিনেত্রী।

About

Check Also

বিনোদন জগতে শোকের ছায়া, মারা গেছেন জনপ্রিয় অভিনেত্রী অপর্ণা

ক্যান্সারে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী হিনা খান। জানা গেছে তিনি স্তন ক্যান্সারে ভুগছেন। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *