Thursday , October 24 2024
Home / Entertainment / সবাইকে তাক লাগিয়ে দিয়ে ক্যাটরিনার জন্মদিনে যে শুভেচ্ছা বার্তা দিলেন সালমান

সবাইকে তাক লাগিয়ে দিয়ে ক্যাটরিনার জন্মদিনে যে শুভেচ্ছা বার্তা দিলেন সালমান

গতকাল শুক্রবার ৩৮ বছরে পদার্পন করলে বলিউডের সব থেকে জনপ্রিয় এবং আবেদনময়ী অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। আর এই কারনে সবার শুভেচ্ছায় সিক্ত হচ্ছেন তিনি। এ দিকে প্রিয় অভিনেত্রীকে জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছেন অসংখ্য ভক্ত ও সহকর্মীরা। বাদ যাননি সালমান খানও। সবার নজরকে তাক লাগিয়ে পুরনো ছবি শেয়ার করে নায়িকাকে শুভেচ্ছা জানিয়েছেন সালমান।

দ্য কপিল শর্মা শো-এর সেটে বসে থাকা দুজনের পুরনো একটি ছবি শেয়ার করে সালমান লিখেছেন, ‘শুভেচ্ছা জানাই একটা অসাধারণ জন্মদিনের। জন্মদিন আসুক তোমার জীবনে ভালোবাসা ও শ্রদ্ধা ভরা।’

বলিউডে একাধিক ছবিতে একসঙ্গে কাজ করেছেন সলমান খান ও ক্যাটরিনা কাইফ। ‘এক থা টাইগার’, ‘টাইগার জিন্দা হ্যায়’, ‘ম্যায়নে পেয়ার কিউ কিয়া’ ও ‘পার্টনারের’ মতো একাধিক সিনেমায় কাজ করেছেন সালমান ও ক্যাটরিনা। সালমানের বোন অর্পিতা খান শর্মাও ক্যাটরিনার ছবি শেয়ার করে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন।

এদিকে ক্যাটরিনা নিজেই তার জন্মদিনে ভক্তদের ধন্যবাদ জানিয়ে একটি ছবি শেয়ার করেছেন ইনস্টাগ্রামে। ছবিতে সুইমিং পুলের ভেতর লাল বিকিনি পরা অবস্থায় দেখা যায় ক্যাটরিনাকে । ক্যাপশনে লিখেছেন, ‘জন্মদিন, ধন্যবাদ সবাইকে সব সময় এতটা ভালোবাসার জন্য।’ ক্যাটরিনার বোন ইসাবেলও শুভেচ্ছা জানিয়ে একটি ছবি পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়।

একটা সময়ে সালমান ক্যাটরিনা কাইফের প্রেম নিয়ে চর্চা হতো পুরো বলিউডে।তবে একটা পর্যয়ে এসে ভাটা পড়ে তাদের সম্পর্কে।তারপর ক্যাটরিনার জীবনে রণবীর কাপুর এসেছিলেন। যদিও সেই সম্পর্ক বেশিদিন টেকেনি। পরবর্তী সময়ে শোনা যায়, ভিকি কৌশলের সঙ্গে প্রেমের সম্পর্কে রয়েছেন ক্যাটরিনা। যদিও এ নিয়েও দুজনের কেউ মুখ খোলেনি।

About Ibrahim Hassan

Check Also

আমি আওয়ামী লীগের কেউ হলে গ্রেপ্তার করুন: ইলিয়াস কাঞ্চন

রোড এক্সিডেন্টে তার প্রিয়তমা স্ত্রীর মৃত্যুর পর থেকে নিরাপদ সড়ক আন্দোলনে সক্রিয় ভূমিকা পালন করছেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *