Tuesday , July 23 2024
Breaking News
Home / Entertainment / সবাইকে ছাড়িয়ে গেলেন অভিনেত্রী রশ্মিকা

সবাইকে ছাড়িয়ে গেলেন অভিনেত্রী রশ্মিকা

দক্ষিণী সিনেমার বর্তমান সময়ের জনপ্রিয় অভিনেত্রী রশ্মিকা মান্দান্না তেলেগু সিনেমাতে অভিনয় করার মাধ্যমে নিজেকে একটি উচ্চ স্থানে দাঁড় করিয়েছেন। সোশ্যাল মিডিয়ায় ভারতের সবচেয়ে প্রভাবশালী তারকাদের তালিকাতে তার নামটি স্থান পেয়েছে সবার শীর্ষে। ফোর্বস ইন্ডিয়ার করা জরিপে রশ্মিকা সবচেয়ে প্রভাবশালী অভিনেত্রী হিসেবে তিনি সেখানকার অন্য আরেক জনপ্রিয় অভিনেত্রী সামান্থাকে পেছনে ফেলে দিয়েছেন।

বলিউড বাবলের তথ্য মতে, রশ্মিকার বর্তমানে ২২ মিলিয়নেরও বেশি ইনস্টাগ্রাম ফ্যান ফলোয়ার রয়েছে। তালিকার শীর্ষে, তিনি সামান্থা, বিজয় দেভেরকোন্ডা এবং যশের মতো জনপ্রিয় মুখকে পিছনে ফেলে দিয়েছেন।
এ তালিকায় দ্বিতীয় স্থানে রয়েছেন বিজয় দেভেরকোন্ডা। তিনি অর্জুন রেড্ডি ছবিটির পরে ব্যাপক জনপিয়তা লাভ করেন। আর তালিকায় তৃতীয় স্থানে রয়েছেন যশ। তিনি কেজিএফ ছবির পরে ওঠেন জনপ্রিয়তায় অন্যতম প্রিয়মুখ।

রশ্মিকা কিরিক পার্টি (২০১৬), অঞ্জনী পুত্র (২০১৭), চামক (২০১৭), চালো (২০১৮), গীতা গোবিন্দম (২০১৮) এর মতো সুপরিচিত ছবি করেছেন। এ ছাড়া সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে জুটিতে মিশন মজনু ছবির মাধ্যমে তার বলিউডে অভিষেক হবে। আর আল্লু অর্জুনের আসন্ন অ্যাকশন নাটক পুষ্প দ্য রাইজ পার্ট ১-এ তাকে গ্রামের মেয়ে হিসেবে দেখা যাবে।

প্রসংগত, রশ্মিকা মান্দান্না একজন ভারতীয় অভিনেত্রী এবং মডেল, যিনি প্রধানত তেলেগু এবং কন্নড় ভাষার চলচ্চিত্রে কাজ করেন। তিনি একটি ফিল্মফেয়ার পুরস্কার এবং একটি দক্ষিণ ভারতীয় আন্তর্জাতিক চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন।
২০১৬ সালের কন্নড় চলচ্চিত্র ‘কিরিক পার্টি’র মাধ্যমে রশ্মিকা অভিনয় জগতে পা রাখেন। পরবর্তীতে ২০১৮ সালে ‘চালো’ সিনেমা দিয়ে তার তেলুগুতে অভিষেক হয়। একই বছরে, তিনি রমকম চলচ্চিত্র গীতা গোবিন্দম -এ অভিনয় করেছিলেন, যা তেলেগু সিনেমায় সর্বাধিক মুনাফা অর্জনকারী হয়ে উঠে, যেটার মাধ্যমে তিনি ব্যাপক স্বীকৃতি অর্জন করেছিল।

About

Check Also

বিনোদন জগতে শোকের ছায়া, মারা গেছেন জনপ্রিয় অভিনেত্রী অপর্ণা

ক্যান্সারে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী হিনা খান। জানা গেছে তিনি স্তন ক্যান্সারে ভুগছেন। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *