Tuesday , July 23 2024
Breaking News
Home / Entertainment / শেষ পর্যন্ত প্রকাশ্যে কেন ভেঙেছে আমির-কিরণের সংসার

শেষ পর্যন্ত প্রকাশ্যে কেন ভেঙেছে আমির-কিরণের সংসার

বলিউডর পারফেকষনিষ্ট আমির খান। দীর্ঘদিন ধরেই বলিউডের সিনেমা একছত্র কাজ করে যাচ্ছেন তিনি। আর সেই সাথে ব্যক্তিগত জীবনেও তিনি বেশ সফল।তবে এবার তিনিই হয়েছেন সবার আলোচনার কেন্দ্রবিন্দুতে।গেল কয়েকদিন আগে বিবাহ বিচ্ছেদ ঘটিয়েছেন তিনি। ব্যক্তিগত জীবনে এই দম্পতিকে বেশ হাসি-খুশি দেখা গেলেও সম্প্রতি হঠাৎ করেই ডিভোর্সের ঘোষণা দিয়ে সবাইকে চমকে দেন তারা।

এদিকে এই জুটির ডিভোর্সের কারণ নিয়ে চলছে জল্পনা। হঠাৎ কেন তারা ১৫ বছরের দাম্পত্য জীবনের ইতি টানলেন তা নিয়েও চলছে কানাঘুষা।

জানা গেছে, সম্প্রতি ডিভোর্সের ঘোষণা দিলেও আমির ও কিরণ ২০১৯ সাল থেকেই এ বিষয়ে পরিকল্পনা করছিলেন। পরস্পরের প্রতি কোনো বিদ্বেষ না থাকলেও, টান নাকি হারিয়ে ফেলেছেন তারা। শুধু বন্ধুত্বটাই রয়ে গেছে।

এই দম্পতির ঘনিষ্ঠ একজন সূত্র ভারতীয় এক সংবাদমাধ্যমে বলেন, ‘আমির ও কিরণের আলাদা হওয়ার কারণটা খুবই সাধারণ। তাদের বিয়ের প্রকৃত ভিত্তিটাই নড়ে গেছে। বিশেষ কোনো দ্বন্দ্ব বা সমস্যা নেই। তারা বন্ধু হিসেবেই থাকবেন। বিশ্বাস ও মূল্যায়ন ঠিক থাকে। কিন্তু সময়ের সঙ্গে চাহিদা, দৃষ্টিভঙ্গি, মতাদর্শের পরিবর্তন হয়। এমনকি ভালোবাসা ও বিয়ের ব্যাপারে চিন্তায় পরিবর্তন আসে। জীবনের এক পর্যায়ে এসে বিদ্বেষ মনোভাব নিয়ে সংসার করার চেয়ে আলাদা হয়ে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক রাখাটাই ভালো। তারা দু’জনই অনুভূতির দিক থেকে ২০১৯ সালেই আলাদা হয়েছেন। এরপর ট্রায়াল পিরিয়ডে ছিলেন।’

এদিকে শোনা যায়, সহ-অভিনেত্রী ফাতিমা সানা শেখের জন্য আমির ও কিরণের সম্পর্কে চিড় ধরে। এই কারণেই পরবর্তী সময়ে আলাদা হওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। তবে এই গুঞ্জন সত্য নয় বলে সূত্রটি জানিয়েছেন।

লাগান সিনেমার মাধ্যমে পরিচয় হয় কিরণ আমিরের। এরপর থেকেই তাদের প্রেমের শুরু। আর একটা পর্যায়ে তাদের হয়ে যায় শুভ প্রণয়। এরপর টানা ১৫ টি বছর এক সাথে কাটালেও শেষ পর্যন্ত তারা এড়াতে পারেনি বিষাদের কষাঘাত।

About Ibrahim Hassan

Check Also

বিনোদন জগতে শোকের ছায়া, মারা গেছেন জনপ্রিয় অভিনেত্রী অপর্ণা

ক্যান্সারে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী হিনা খান। জানা গেছে তিনি স্তন ক্যান্সারে ভুগছেন। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *