Saturday , July 13 2024
Breaking News
Home / Sports / শেন ওয়ার্নের প্রয়ানের আগমূহুর্তে রুমে প্রবেশ চার নারীর, বেরিয়ে এলো নতুন তথ্য

শেন ওয়ার্নের প্রয়ানের আগমূহুর্তে রুমে প্রবেশ চার নারীর, বেরিয়ে এলো নতুন তথ্য

গত  ৪ মার্চশেন ওয়র্নের ( Shane Werner ) প্রয়ান হয় থাইল্যান্ডে ( Thailand )। তার প্রয়ানের পর একের পর এক ভিন্ন ধরনের চ ‘ঞ্চল্যকর তথ্য উঠে আসছে সবার মাঝে। যদিও থাই পুলিশ দাবি করছে তার প্রয়ানের স্বাভাবিক ভাবে হয়েছে। সন্দেহজনক কোন তথ্য এখনো পর্যন্ত পাওয়া যায়নি। তবে তার প্রয়ানের ৫ দিন পর বেরিয়ে এলো নতুন তথ্য।

থাইল্যান্ডে ( Thailand )র এক জনপ্রিয় সংবাদ মাধ্যমের প্রতিবেদনে বলা হয়েছে, শেন ওয়ার্নের  ( Shane Werner ) প্রয়ানের আগে কো সামুইতে তার সামুজান ভিলায় চারজন থাই নারী এসেছিলেন। গ্রামবাসীর সিসিটিভি ফুটেজে তেমনই কিছু দেখা গেছে। তারা কারা? আপনি কেন এসেছেন

থাইল্যান্ডে ( Thailand )র এক জনপ্রিয় সংবাদ মাধ্যম ​​জানায়, চারজন থাই নারী পার্লার থেকে এসেছেন। ওয়ার্নে বডি ম্যাসাজের জন্য তাদের বুক করে সে নিজিই। একজন মহিলা ওয়ার্নের কাছ থেকে পায়ের মালিশ করার জন্য রুমের দরজায় ধাক্কা দিলে কেউ দরজা খোলেনি এবং এরপরেই তার প্রয়ান নিশ্চিত করা হয়েছিল।

থাইল্যান্ডে ( Thailand )র এক জনপ্রিয় সংবাদ মাধ্যম ​​জানিয়েছে যে, তারা সেদিন দুপুর ১:৫৩ টায় ওয়ার্নের বাড়িতে পৌঁছেছিল। দুই মহিলা তার বাড়িতে প্রবেশ করে। ২.৫৮-এ তারা ওয়ার্নের বাড়ি ছেড়ে চলে যায়। ধারণা করা হচ্ছে, ওই দুই নারী শেষবার ওয়ার্নকে জীবিত দেখেছিলেন। বিকেল সোয়া ৫টায় তাকে মৃত অবস্থায় পাওয়া যায়।

ম্যাসাজ করা মহিলারা চলে যাওয়ার পর শেন  ওয়ার্নকে ( Shane Werner ) অজ্ঞান অবস্থায় পাওয়া যায় তার বন্ধুরা যখন রুম খুলল। তারপর তাকে সিপিআর ( CPR ) দেওয়ার চেষ্টা করা হয় এবং একটি অ্যাম্বুলেন্স ডাকা হয় কিন্তু ততক্ষণে প্রয়ানের কোলে ঢলে পড়েছেন ওয়ার্ন।

প্রসঙ্গত , শেন  ওয়ার্ন ( Shane Werner ) অ্যাশেজ সিরিজ শেষ করে তিন বন্ধুর সাথে থাইল্যান্ডে ( Thailand ) বেড়াতে যান। প্রথম দিন থেকেই ওয়ার্নের সব কার্যক্রম স্বাভাবিক ছিল বলে জানিয়েছেন তার বন্ধুরা।কিন্তু ঘটনার দিন হঠাৎ করে অসুস্থ হয়ে পড়েন। ওই মূহুর্তে তার তিন বন্ধু বুঝতে পারেন শেন ওয়ার্ন ( Shane Werner ) হার্ট অ্যাটাক করেছেন । প্রাথমিক পর্যায়ে তারা শেন  ওয়ার্নকে ( Shane Werner )  কৃত্রিমভাবে শ্বাস প্রশ্বাশ দেয়ার চেষ্টা করেন। কোন প্রকার থেরাপিতেই কাজ না হওয়া তারা ওয়ার্নকে দ্রুত হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালে নেওয়ার পর চিকিৎসক জানান, হোটেল রুমে প্রয়াত হয়েছেন অস্ট্রেলিয়ার কিংবদন্তি লেগ স্পিনার শেন ওয়ার্নর ( Shane Werner ) ।

About Nasimul Islam

Check Also

কিছু বাকি নাই, সব আছে: সাকিব

রোববার ছিল সাকিব আল হাসানের জন্মদিন। সাকিব ৩৬ পেরিয়ে ৩৭ পা দিয়েছেন। সাকিব তার জন্মদিনকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *