Wednesday , July 24 2024
Breaking News
Home / Countrywide / শাহবাগে জনসম্মুখে তরুনীর সাথে যুবকের কান্ড, স্থান হলো শ্রীঘরে

শাহবাগে জনসম্মুখে তরুনীর সাথে যুবকের কান্ড, স্থান হলো শ্রীঘরে

মওদুত হাওলাদার( Moudut Hawladar ) যিনি ঢাকার শাহবাগ ( Shahbag Dhaka ) থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিসেবে দায়িত্ব পালন করছেন তার এক বিবৃতির মাধ্যমে জানা যায়, সাদ্দাম হোসেন( Saddam Hussein ) (৩২) নামক এক ব্যাক্তি শ্লীন”তাহানির অভিযোগে তাদের হাতে আটক হয়েছেন। ঐ অভিযুক্ত ব্যাক্তি আনুমানিক বেলা প্রায় ১১ টার দিকে শাহবাগ ( Shahbag ) মোড়ে এক নারীকে প্রকাশ্যে জড়িয়ে ধরাকে কেন্দ্র করে প্রদক্ষ্যদর্শীদের নজরে আসে।

রাজধানীর শাহবাগ মোড়ে এক কলেজ ছাত্রীকে প্রকাশ্যে জাপটে ধরার চেষ্টার অভিযোগে এক যুবককে পুলিশে( police ) সোপর্দ করা হয়েছে। শনিবার সকাল ১১টার দিকে এ ঘটনা ঘটে। অভিযুক্ত যুবকের নাম সাদ্দাম হোসেন ( Saddam Hussein ) (৩২)। বর্তমানে তিনি শাহবাগ( Shahbag ) থানায় রয়েছেন। শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মওদুত হাওলাদার( Moudut Hawladar ) গণমাধ্যমকে জানান, শাহবাগ  মোড়ে ফুলের দোকানের সামনে দিয়ে হেঁটে যাচ্ছিলেন এক কলেজ ছাত্রী।

তখন সাদ্দাম নামে এক যুবক তাকে পেছন থেকে চেপে ধরার চেষ্টা করে। শিক্ষার্থী চিৎকার করলে আশপাশের লোকজন সাদ্দামকে( Saddam ) ধরে ফেলে। পরে তাকে শাহবাগ ( Shahbag ) থানায় হস্তান্তর করা হয়। ওসি জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে সাদ্দাম নিষিদ্ধ দ্রব্যের আসক্ত ছিলেন। তার মানসিক সমস্যাও থাকতে পারে। এ ঘটনায় ভুক্তভোগী শিক্ষার্থী বাদী হয়ে মামলা করবেন।

উল্লেখ্য, শ্লীলতাহানিকে কেন্দ্র করে অভিযুক্ত আসামি একজন নিষিদ্ধ দ্রব্য সেবন কারি ব্যাক্তি ছিলেন। প্রাথমিক ধারনার ভিত্তিতে এই তথ্যের কথা সামাজিক গনমাধ্যম কর্মীদের নিশ্চিত করেন শাহবাগ ( Shahbag ) থানার ওসি মওদুত। এই বিষয়ে ভিকটিম নিজেই বাদি হয়ে মামলা করবেন বলে প্রাথমিক ভাবে জানা যায়।

About bisso Jit

Check Also

ধোঁয়া আর বারুদের গন্ধে উত্তপ্ত জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জ্যাব) কোটা সংস্কার আন্দোলনকারী শিক্ষার্থীদের ছত্রভঙ্গ করতে টিয়ারশেল-সাউন্ড গ্রেনেড নিক্ষেপ করেছে পুলিশ। শিক্ষার্থীরাও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *