Wednesday , October 23 2024
Breaking News
Home / Entertainment / রাজ-শিল্পার বিরুদ্ধে মামলা করে এবার নিজেই বিপাকে পড়েলন অভিনেত্রী শার্লিন

রাজ-শিল্পার বিরুদ্ধে মামলা করে এবার নিজেই বিপাকে পড়েলন অভিনেত্রী শার্লিন

বেশ কিছু দিন ধরে আলোচানা-সমালোচনার শীর্ষে রয়েছেন শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রা। তিনি মূলত নীল সিনেমা নির্মান কান্ডে আলোচনায় আসেন। এমনকি গ্রে/ফ/তা/রও হয়েছেন প্রশাসনের কাছে। রাজ কুন্দ্রা গ্রে/ফ/তা/রের পর থেকেই শিল্পা শেঠিও নানা ধরনের অসুবিধার সম্মূখীন হয়েছেন। অবশ্যে পরবর্তীতে জামিনে মুক্ত হয়েছেন রাজ কুন্দ্রা। রাজ কুন্দ্রার বিরুদ্ধে বেশ কিছু অভিযোগ তুলেন অভিনেত্রী শার্লিন। এমনকি শিল্পা শেঠি এবং রাজ কুন্দ্রার নামের মামলাও দায়ের করেন তিনি। মামলা করলেও এবার অভিনেত্রী শার্লিন নিজেই পড়লেন বিপাকে।

বলিউড অভিনেত্রী শিল্পা শেঠি ও তার স্বামী রাজ কুন্দ্রার বিরুদ্ধে সম্প্রতি মানসিক ও যৌ/ন নি/র্যা/ত/নে/র অভিযোগে এফআইয়ার দায়ের করেন অভিনেত্রী শার্লিন চোপড়া। তার বিপরীতে এবার শার্লিনের বিরুদ্ধে ৫০ কোটি টাকার মানহানির মামলা করলেন রাজ ও শিল্পা। এই তারকা দম্পতির আইনজীবী জানিয়েছেন, রাজ-শিল্পার বিরুদ্ধে শার্লিন যে অভিযোগগুলো এনেছেন, সেগুলো মিথ্যা এবং ভিত্তিহীন। রাজের কোনো অ্যাপের সঙ্গে যুক্ত ছিলেন না শিল্পা। তাদের ভাবমূর্তি নষ্ট করার ভয় দেখিয়ে নাকি টাকা পেতে চাইছিলেন শার্লিন।

তার করা মামলা যে মিথ্যা, চলতি বছরের এপ্রিল মাসে শিল্পাকে সে কথা জানিয়েছিলেন শার্লিন। রাজ-শিল্পার আইনজীবীর দাবি, নিজের কৌঁসুলির পরামর্শ মতো এই কাজ করেছিলেন শার্লিন। তিনি নিজেই নাকি মিথ্যা মামলা করে লজ্জিত হয়ে দুঃখপ্রকাশ করেছিলেন শিল্পার কাছে। তারকা-দম্পতির থেকে নাকি ৪৮ লাখ টাকা দাবি করেছিলেন তিনি। রাজ কুন্দ্রা গ্রে/প্তা/র হওয়ার পর থেকে তার বিরুদ্ধে একাধিক অভিযোগ এনেছিলেন শার্লিন। কিন্তু রাজ জামিন পাওয়ার কিছু দিনের মধ্যেই পাল্টা চাপে পড়লেন তিনি। তা মাথায় এখন ৫০ কোটি টাকার মানহানি মামলার বড় বোঝা।

অভিনেত্রী শার্লিন চোপড়া ভারতীয় মডেল এবং অভিনেত্রী। তিনি ভারতের তেলুগু ভাষায় নির্মিত সিনেমার মধ্যে দিয়ে বিনোদন অঙ্গনে যাত্রা শুরু করেন। এরপর তিনি হিন্দি ভাষা সহ বেশ কয়েকটি ভাষায় নির্মিত সিনেমায় কাজ করেছেন। এমনকি তিনি ভারতের বহুল আলোচিত ও জনপ্রিয় রিয়ালিটি শো “বিগ বস” এর একজন প্রতিযোগী ছিলেন।

About

Check Also

অবশেষে জানা গেল আলোচিত সেই নায়িকা শিরিন শিলার স্বামীর পরিচয়

ঢাকাই সিনেমার তরুণ প্রজন্মের নায়িকা শিরিন শিলা। ২০১৪ সালে ‘হিটম্যান’ চলচ্চিত্রের মাধ্যমে তার সিনেমায় অভিষেক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *