Tuesday , July 23 2024
Breaking News
Home / Entertainment / রণবীর সব থেকে গুরুত্বপূর্ণ, ব্রেকআপের কোনো প্রশ্ন ওঠে না: দীপিকা

রণবীর সব থেকে গুরুত্বপূর্ণ, ব্রেকআপের কোনো প্রশ্ন ওঠে না: দীপিকা

দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিং বলিউডের বহুল আলোচিত ও জনপ্রিয় অভিনেতা। তারা দুজনে বলিউডের অসংখ্য সিনেমায় অভিনয় করেছেন। তাদের অভিনীত সিনেমা গুলো দর্শক মাঝে বেশ প্রশংসিত হয়েছে। ২০১৮ সালের নভেম্বরে তারা একে অন্যের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন। সম্প্রতি নিজেদের সম্পর্ক প্রসঙ্গে বেশ কিছু কথা জানালেন দীপিকা পাড়ুকোন।

প্রথম দেখাতেই দীপিকার পাড়ুকোনের প্রেমে পড়েছিলেন বলিউড অভিনেতা রণবীর সিং। তাদের প্রথম দেখা হয়েছিল সঞ্জয় লীলা বানশালীর সেটে। ‘অঙ্গ লাগা দে’ গানের শুটিংয়ের সময় কাছাকাছি আসেন তারা। এমন তথ্যই প্রকাশ করেছে ভারতীয় সংবাদমাধ্যম। এক সাক্ষাৎকারে রণবীর বলেন, দীপিকাকে প্রথম দেখেই ফ্ল্যাট হয়ে গিয়েছিলাম। বিষয়টি স্বীকার করেন দীপিকাও। তিনি বলেন, যশ রাজ ফিল্মসে প্রথম দেখাতেই রণবীরের ব্যবহারে প্রকাশ পেয়েছিল ও আমাকে কতটা পছন্দ করে। চুটিয়ে প্রেম করার পর ২০১৮ সালের ১৪ নভেম্বর বিয়ের পিঁড়িতে বসেন রণবীর-দীপিকা। বিয়ের চার বছর আগে আংটি বদল করেছিলেন রণ-দীপ। দাম্পত্য জীবনের তিন বছরে পা দিয়েছেন এ জুটি। রণবীরের প্রতি ভালোবাসা প্রকাশ করে দীপিকা ভারতীয় সংবাদমাধ্যমকে বলেন, ‘রণবীর আমার জীবনের সব থেকে গুরুত্বপূর্ণ একজন মানুষ। সুতরাং ব্রেকআপের কোনো প্রশ্ন ওঠে না।’

এদিকে অমিতাভ বচ্চনের ‘কৌন বনেগা কৌড়পতি’ অনুষ্ঠানের একটি পর্বে অতিথি হয়ে এসেছিলেন দীপিকা। সেখানে স্বামী রণবীরের বিরুদ্ধে অমিতাভের কাছে অভিযোগ করেছে দীপিকা! সে ভিডিও ছড়িয়ে পড়েছে নেট দুনিয়ায়। ভিডিওতে দেখা গেছে, অমিতাভ বচ্চনকে দীপিকা বলছেন, যখন রণবীরের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল, তখন তিনি প্রতিশ্রুতি দিয়েছিলেন সকালের নাশতা বানাবেন, কিন্তু বিয়ের পরে কখনও তা করেননি রণবীর। এ কথা শোনার পরে বিগ বচ্চন সরাসরি কল করেন রণবীরকে। তারপর কিছু পরামর্শ দেন। এরপর রণবীর দীপিকাকে প্রতিশ্রুতি দেন, তিনি স্ত্রীর জন্য ব্রেকফাস্ট তৈরি করবেন। শুধু তা-ই নয়, খাইয়েও দেবেন। সিং ওমলেট বানানোর প্রতিশ্রতি দেন।

বলিউড তারাকারা প্রায় সময় প্রেম ভালবাসা এবং বিবাহ বিচ্ছেদ নিয়ে আলোচনা-সমালোচনার সম্মুখীন হয়ে থাকে। তবে শুধু প্রেম ভালবাসা এবং বিবাহ বিচ্ছেদ নিয়েই নয় সুখী দাম্পত্য জীবন নিয়েও তারা ভক্ত-অনুরাগীদের মাঝে আলোচনায় উঠে আসেন। বলিউডের সুখী দাম্পত্যদের মধ্যে অন্যতম জুটি দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিং।

About

Check Also

বিনোদন জগতে শোকের ছায়া, মারা গেছেন জনপ্রিয় অভিনেত্রী অপর্ণা

ক্যান্সারে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী হিনা খান। জানা গেছে তিনি স্তন ক্যান্সারে ভুগছেন। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *