Monday , July 22 2024
Breaking News
Home / Entertainment / যেকোনো সময় গ্রেফতার হতে পারেন সোনাক্ষী সিনহা

যেকোনো সময় গ্রেফতার হতে পারেন সোনাক্ষী সিনহা

সিনেমায় জড়িত অভিনেতা ও অভিনেত্রীরা বিভিন্ন সময়ে নানা ধরনের ইভেন্ট অনুষ্ঠানে অংশ গ্রহণের জন্য অফার পেয়ে থাকেন। ইভেন্টে আমন্ত্রিত অতিথিদের মনোরঞ্জনের জন্য এসব অভিনেতা ও অভিনেত্রীদের আমন্ত্রণ করা হয়। তবে তাদের এ সকল অনুষ্ঠানে অংশগ্রহণের জন্য মোটা অঙ্কের টাকা প্রদান করা হয়ে থাকে এসব শিল্পীদের। এমনই এক অনুষ্ঠানে আমন্ত্রণ জানানো হয় বলিউডের স্বনামধণ্য ও জনপ্রিয় অভিনেত্রী সোনাক্ষী সিনহাকে।( Sonakshi Sinha. ) এরপর ঘটলো অপ্রত্যাশিত ঘটনা।

বড় ধরনের আইনি ঝামেলায় জড়ালেন বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহা। প্রতা’রণার অভিযোগে অভিনেত্রীর বিরুদ্ধে জামিন অযোগ্য গ্রেপ্তা’রি পরো’য়ানা জারি করা হয়েছে।

জানা গেছে, দিল্লিতে( Delhi ) একটি অনুষ্ঠানে যোগ দিতে ৩৭ লাখ রুপি নিয়েছিলেন অভিনেত্রী। কিন্তু পরে তিনি সেখানে যাননি। ইভেন্ট প্ল্যানার প্রমোদ শর্মা( Promod Sharma ) তার বিরুদ্ধে মাম’লা করেন।

প্রমোদ শর্মা( Promod Sharma ) অভিযোগ করেছেন যে অভিনেত্রীকে টাকা ফেরত দিতে বলা হয়েছিল কারণ তিনি ৩৭ লাখ টাকা নিয়েও অনুষ্ঠানে উপস্থিত হননি। কিন্তু সোনাক্ষীর( Sonakshi ) ম্যানেজার টাকা ফেরত দিতে রাজি হননি। একাধিকবার অভিনেত্রীর সঙ্গে যোগাযোগ করেও কোনো লাভ না হওয়ায় প্রমোদ থানায় প্রতা’রণার অভিযোগ করেন।

প্রতার’ণার মামলা দায়েরের পরে, অভিনেত্রী একবার নিজের বক্তব্য রেকর্ড করতে এসেছিলেন। কিন্তু এরপর থেকে তার কোন খোজ না মেলায় তার বিরুদ্ধে গ্রেপ্তা’রি পরোয়ানা জারি করা হয়েছে।

উল্লেখ্য, সাম্প্রতিক সময়ে সোনাক্ষী সিনহা বলিউডের জনপ্রিয় অভিনেত্রী হয়ে এমন অপ্রত্যাশিত ঘটনার সৃষ্টি হওয়ার কারণে সংবাদ মাধ্যমে ও যোগাযোগ মাধ্যমে বেশ আলোচনার সৃষ্টি হয়েছে। সোনাক্ষী সিনহার ভক্তদের মধ্যে নানা বিতর্কের সৃষ্টি হয়েছে। কেউ কেউ দাবি করছেন তাকে মিথ্যা মামলায় জড়িয়ে তার সিনেমা ক্যারিয়ারে দাগ লাগানোর জন্য এমন ঘটনার জন্ম দেয়া হয়েছে।

আবার কেউ কেউ মন্তব্য করেছেন জনপ্রিয়তা পাওয়ার পর মানুষের মনুষ্যত্বের অবনতি ঘটে। তবে সোনাক্ষী সিনহা মামলার পর থানায় গিয়ে তার জবানবন্দি রেকর্ড করেন, তিনি তার জবানবন্দিতে এ বিষয় সম্পর্কে কি বলেছিলেন, সে বিষয়ে এখনো কোন তথ্য পাওয়া যায়নি। সোনাক্ষী সিনহাও এই মামলার বিষয়ে সংবাদ মাধ্যমে কোন তথ্য প্রকাশ করেননি।

About bisso Jit

Check Also

বিনোদন জগতে শোকের ছায়া, মারা গেছেন জনপ্রিয় অভিনেত্রী অপর্ণা

ক্যান্সারে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী হিনা খান। জানা গেছে তিনি স্তন ক্যান্সারে ভুগছেন। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *