Friday , July 12 2024
Breaking News
Home / Entertainment / মেলেনি জামিন, আরিয়ানের এক দিনের এনসিবি হেফাজত মঞ্জুর করলো আদালত

মেলেনি জামিন, আরিয়ানের এক দিনের এনসিবি হেফাজত মঞ্জুর করলো আদালত

বলিউডের খুবই জনপ্রিয় এক মুখ শাহরুখ খান। যিনি অভিনয়ের মধ্য দিয়ে ভক্তদের মাঝে ‘বলিউড বাদশাহ’ নামেই অধিক পরিচিতি লাভ করেছেন। তবে সম্প্রতি পুত্র আরিয়ানের কর্মকাণ্ডের জের ধরে নানা আলোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছেন বি-টাউনের অত্যন্ত গুণী এই তারকা। জানা গেছে, মাদককাণ্ডের সঙ্গে জড়িত থাকার অভিযোগে গত শনিবার (০২ অক্টোবর) আরিয়ানকে গ্রেপ্তার করে ভারতের মাদক নিয়ন্ত্রণ ব্যুরো এনসিবি।

এদিকে তার জামিনের আবেদন করা হলেও এ আবেদনে সাড়া দেননি আদালত।

জানা গেছে, জামিনযোগ্য ধারাতেই এই তারকাপুত্রকে গ্রেফতার করেছিল ভারতের মাদক নিয়ন্ত্রণ ব্যুরো এনসিবি। কিন্তু বিস্তারিত তদন্তের জন্য আরিয়ানের ‘কাস্টডিয়াল ইন্টারোগেশন’-এর প্রয়োজন। সেই দাবি আদালতের সামনে রেখেছিল দেশটির কেন্দ্রীয় মাদক নিয়ন্ত্রক সংস্থা। আরিয়ান খান ও অপর দুই অভিযুক্তর দু-দিনের রিম্যান্ড দাবি করেছিল এনসিবি। অন্যদিকে আরিয়ানের তরফে সতীশ মানেশিন্দে অবিলম্বে আরিয়ানের মুক্তি দাবি করেন।

দুই পক্ষের সওয়াল-জবাব শেষে মুম্বইয়ের ম্যাজিস্ট্রেট আদালত আরিয়ান খানের এক দিনের এনসিবি হেফাজত মঞ্জুর করেছে। রোববার আরিয়ান ছাড়াও গ্রেফতার করা হয়েছে তার ঘনিষ্ঠ বন্ধু আরবাজ মার্চেন্ট এবং দিল্লির ফ্যাশন ডিজাইনার মুনমুন ধামেচাকে। অপর দুই অভিযুক্তরও এক দিনের এনসিবি হেফাজত মঞ্জুর হয়েছে।

রোববার স্থানীয় সময় বিকাল ৪টা নাগাদ আরিয়ান খানকে গ্রেফতারির কথা জানায় এনসিবি। কেন্দ্রীয় মাদক নিয়ন্ত্রক সংস্থা আনুষ্ঠানিক বিবৃতিতে জানিয়েছে দুপুর ২টা নাগাদ গ্রেফতার করা হয়েছে শাহরুখ খান ও গৌরী খানের বড় ছেলেকে। এনডিপিএস আইনের ৮সি, ২০বি, ২৭ এবং ৩৫ নম্বর ধারায় গ্রেফতার করা হয়েছে আরিয়ান খানকে। আরিয়ানের সাথে মিলেছে নিষিদ্ধ মাদক ও নগদ ১ লক্ষ ৩৩ হাজার রুপি। ১৩ গ্রাম কোকেন, ২১ গ্রাম চরস, ২২টি এমডিএমএ পিলস সাথে ছিল আরিয়ানের। এদিন বিকালে জেজে হাসপাতালে মেডিক্যাল টেস্ট হয় আরিয়ানের।

শনিবার নাটকীয় কায়দায় এক বিলাসবহুল প্রমোদতরীতে হানা দেয় মাদক নিয়ন্ত্রক সংস্থার কর্মকর্তারা।ক্রুজে ‘রেভ পার্টি’-র আয়োজনের খবর দিন ১৫ আগেই পেয়েছিল এনসিবি। সেই মতোই ঘুঁটি সাজিয়েছিল তারা। অবশেষে যাত্রী সেজে ক্রুজে পৌঁছে সেখান থেকে শাহরুখ পুত্র আরিয়ান, তার ঘনিষ্ঠ বন্ধু আরবাজ মার্চেন্টসহ মোট আটজনকে আটক করে এনসিবি। শনিবার গভীর রাতে এই খবর ছড়িয়ে পড়তেই চাঞ্চল্য ছড়ায় বি-টাউনে।

এদিকে ছেলের এই বিপদের দিনে সর্বদা তার পাশে রয়েছেন বাবা শারুখ খান। তার মুক্তির জন্য সবরকম চেষ্টা করেছেন তিনি। অন্যদিকে জানা গেছে, বন্ধুপুত্রের গ্রেপ্তারির খবর পেয়ে গভির রাতে শাহরুখ খানের বাসায় হাজির হন সালমান খান। এ সময়ে তাকে বেশ চিন্তিত দেখাচ্ছিল।

About

Check Also

সামালোচনার মুখে পড়ে অবশেষে বিসিএস পরীক্ষা নিয়ে মুখ খুললেন তাহসান

বাংলাদেশ সরকারি কর্ম কমিশনের (পিএসসি) প্রশ্নপত্র ফাঁস কেলেঙ্কারি নিয়ে দেশজুড়ে সমালোচনা হচ্ছে। হঠাৎ করেই দুর্নীতিবাজদের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *