Friday , July 19 2024
Breaking News
Home / Sports / মুস্তাফিজের সেই ভক্তকে গ্রেফতার দেখানো হলো ভিন্ন অভিযোগে

মুস্তাফিজের সেই ভক্তকে গ্রেফতার দেখানো হলো ভিন্ন অভিযোগে

বাংলাদেশ টাইগারদের মধ্যে জনপ্রিয় ফাস্ট বোলার হিসেবে খ্যাতি পাওয়া মুস্তাফিজুর রহমানের ভক্তের সংখ্যা অনেক। তার এক অতিপাগল ভক্ত পাকিস্তানের সাথে চলমান টি২০ ম্যাচ চলাকালীন নিরাপত্তা কর্ডন ও বায়ো-সেফটি বেল্ট ভেঙে মাঠে নেমে পড়েন। তিনি হঠাৎ করে দৌড়ে চলে যান তার প্রিয় খেলোয়াড়ের কাছে, পায়ে চুমু খেয়ে নেন, তাকে আটকানোর আগেই; তিনি তার আবেগী অনুভূতি প্রকাশ করার জন্য তার সামনে হাটু গেড়ে বসে পড়েন! কিন্তু তিনি যেহেতু নিয়ম ভাঙ্গার মাধ্যমে মাঠে ঢুকে পড়েছেন, আর তাই দেখে তাকে ধা’ওয়া করে নিরাপত্তাকর্মীরা।

প্রিয় খেলোয়াড়ের সংস্পর্শে যাওয়া এবং তার ভালোবাসা পাওয়ার জন্য অনেকটা উন্মাদ হয়ে যায় রাসেল। কিন্তু হয়তো সে এখন বুঝতে পেরেছে যে নিয়ম ভঙ্গ করে পাগ’লামি করলে সেটার ভালো ফল হয় না। সঙ্গে সঙ্গে তাকে আ’টক করে থা’/নায় নিয়ে যাওয়া হয়। এখন তাকে শা’/স্তি পেতে হবে।

জানা গেছে, রাসেলের বিরুদ্ধে মিরপুর মডেল থা’/নায় এখনো কোনো মা’মলা দা’য়ের হয়নি। তবে তাকে ৫৪ ধারায় স’ন্দেহভাজন হিসেবে গ্রেফতার দেখিয়েছে পু’/লি’শ। একই ধারায় রাসলকে আদালতেও চালান করা হবে। এছাড়া আরো জিজ্ঞাসাবাদের জন্য আদালতের কাছে রি/মা’ন্ড আবেদন করবে।

আজ (রোববার) সকালে মিরপুর মডেল থা’/নার পরিদর্শক (তদন্ত) রফিকুল ইসলাম গণমাধ্যমকে এ তথ্য জানান। তিনি বলেন, রাসেলকে রাতভর জিজ্ঞাসাবাদ শেষে আমরা সন্দে’হভাজন হিসেবে গ্রেফতার দেখিয়েছি।

তিনি আরো বলেন, আজ রাসেলকে ৫৪ ধারায় আদালতে হাজির করা হবে। আমরা তাকে আরো দীর্ঘতর জিজ্ঞাসাবাদ করার জন্য আদালতের কাছে রি’মা/ন্ড আবেদন করব। তবে এ বিষয়ে এখনো কোনো মা’ম/লা হয়নি। মিরপুর জোনের পু’/লি’শের টহল পরিদর্শক মোহাম্মদ মাহফুজুল হক বকশি বলেন, রাসেল মুস্তাফিজের জন্য পা’গল। তিনি যে কোনোভাবে মুস্তাফিজের কাছে যেতে চেয়েছিলেন।

কে এই রাসেল?

রাসেল ঢাকার আদাবর এলাকার বাসিন্দা। রাসেলের বাবার নাম জাকির হোসেন এবং তার বাড়ি কুমিল্লা শহরে। রাসেল রাজধানীর একটি প্রাইভেট বিশ্ববিদ্যালয়ের ছাত্র। ঘটনাটি ঘটেছে পাকিস্তানের বিপক্ষে বাংলাদেশ দলের দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচটি খেলার সময়। দ্রুত গতির বল করা মুস্তাফিজের কাছে ছুটে গিয়েছিলেন রাসেল যে সময় পাকিস্তান ১৩তম ওভারের ব্যাট করছিল।

সেই মুহূর্তে রাসেল আচমকা নর্দান গ্যালারির লোহার বেড়া পার হয়ে যান এবং পৌছে যান মাঠে। সোজা চলে যান মুস্তাফিজের কাছে এবং তার পায়ে চু’মু দেন তিনি। পরে সেখানে ছুটে যান নিরাপত্তাকর্মীরা এবং দর্শককে সরিয়ে দিয়ে মুস্তাফিজকে মাঠের বাইরে নিয়ে যায় নিরাপত্তা কর্মীরা।

About

Check Also

কিছু বাকি নাই, সব আছে: সাকিব

রোববার ছিল সাকিব আল হাসানের জন্মদিন। সাকিব ৩৬ পেরিয়ে ৩৭ পা দিয়েছেন। সাকিব তার জন্মদিনকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *