Tuesday , July 23 2024
Breaking News
Home / Countrywide / মালদ্বীপে শীর্ষ ১০০ ব্যবসায়ীর তালিকায় স্থান পেলেন বাংলাদেশি আহাম্মেদ

মালদ্বীপে শীর্ষ ১০০ ব্যবসায়ীর তালিকায় স্থান পেলেন বাংলাদেশি আহাম্মেদ

ব্যবসায় একটি স্বাধীন পেশা। অনেকেই দক্ষ এবং সততার মধ্যে দিয়ে এই ব্যবসায় কায পরিচলানা করে স্বফলতার শীর্ষ স্থানে অধিষ্ঠিত হয়েছে। প্রায় সময় এমন অনেক সফল ব্যবসায়ীদের নাম প্রকাশ্যে উঠে এসেছে। এবং সফল ব্যবসায়ীদের বিভিন্ন দেশ নানা ধরনের সম্মানে ভূষিত করে থাকে। সম্প্রতি মালদ্বীপের শীর্ষ ১০০ ব্যবসায়ীদের তালিকায় স্থান পেয়েছেন প্রবাসী বাংলাদেশি মো. আহাম্মেদ মোত্তাকী। এই উপলক্ষ্যে তাকে পুরষ্কৃত করেছে দেশটির সরকার।

মালদ্বীপের শীর্ষ শত ব্যবসায়ীর তালিকায় স্থান পেয়েছে প্রবাসী বাংলাদেশি ব্যবসায়ী মো. আহাম্মেদ মোত্তাকী। মঙ্গলবার (১৬ই নভেম্বর) মালদ্বীপের ক্রসরোড রিসোর্টে মালদ্বীপের শীর্ষস্থানীয় ১০০টি ব্যবসায়ী প্রতিষ্ঠানকে গোল্ড ১০০ গালা (GOLD 100 Gala) বিজনেস অ্যাওয়ার্ড প্রদান অনুষ্ঠানে তার হাতে পুরষ্কার তুলে দেওয়া হয়। অ্যাওয়ার্ড বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মালদ্বীপের রাষ্ট্রপতি ইব্রাহিম মোহাম্মদ সোলিহ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মালদ্বীপের অর্থমন্ত্রী মোহাম্মদ ইব্রাহিম আমীর, মালদ্বীপস্থ বাংলাদেশ হাইকমিশনার রিয়ার এডমিরাল মোহাম্মদ নাজমুল হাসান, মালদ্বীপের কর কমিশনার জেনারেল (মিরা) ফতুহুল্লা জামীল, চিপ অব স্টাফ ইউজেড আলী জহির, পিসিবি গোল্ড পার্টনার ভিডিওর মহাসচিব আহম্মেদ সিরাজ।

অনুষ্ঠানের শুরুতে মোহাম্মদ শাবালী ইব্রাহিমের পবিত্র কুরআন তেলোয়াত শেষে শুভেচ্ছা বক্তব্য রাখেন অরকা মিডিয়া গ্রুপের সিও আহমেদ নাসির। প্রধান অতিথি মালদ্বীপের রাষ্ট্রপতি ইব্রাহিম মোহাম্মদ সোলিহ তার বক্তব্য পুরস্কারপ্রাপ্ত ব্যবসায়ীদের প্রশংসা করে বলেন, আগামীতে আরও ভালো করবেন সেই প্রত্যাশা রাখি। পরে তিনি গোল্ড ১০০ গালা (GOLD 100 Gala) অ্যাওয়ার্ড প্রাপ্তিদের হাতে পুরস্কার তুলে দেন। বিশেষ অতিথি মালদ্বীপস্থ বাংলাদেশ হাইকমিশনার রিয়ার এডমিরাল মোহাম্মদ নাজমুল হাসান এওয়ার্ড তুলে দেন প্রবাসী বাংলাদেশী ব্যবসায়ী মিয়াঞ্জ (MIANZ) গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মো. আহাম্মেদ মোত্তাকীর হাতে।

বর্তমান সময়ে বিশ্বের বিভিন্ন দেশে বিভিন্ন পেশায় নিয়োজিত রয়েছে অসংখ্য বাংলাদেশী। এবং তারা প্রায় সময় অর্জন করছে নানা ধরনের সফলতা। বিদেশের মাটিতে বাংলাদেশীদের সফলতা অর্জন দেশের জন্যও গৌরবের এবং সম্মানের।

About

Check Also

ধোঁয়া আর বারুদের গন্ধে উত্তপ্ত জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জ্যাব) কোটা সংস্কার আন্দোলনকারী শিক্ষার্থীদের ছত্রভঙ্গ করতে টিয়ারশেল-সাউন্ড গ্রেনেড নিক্ষেপ করেছে পুলিশ। শিক্ষার্থীরাও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *