Tuesday , July 23 2024
Breaking News
Home / Entertainment / মাঝরাতে রহস্যময় পোস্টের পর দিনে মামলা করলেন ওমর সানী

মাঝরাতে রহস্যময় পোস্টের পর দিনে মামলা করলেন ওমর সানী

ঢাকাই চলচ্চিত্রের এক সময়ের জনপ্রিয় নায়ক ওমর সানী মধ্যরাতে ফেসবুকে রহস্যজনক স্ট্যাটাস দিয়ে দিনের বেলায় মামলা করেছেন। মঙ্গলবার বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন অভিনেতা নিজেই।

ওমর সানী জানান, রাতে যাকে হুমকি দিয়েছিলেন তার বিরুদ্ধেই মামলা করেছেন তিনি। ওমর সানী বলেন, সকালে আদালতে ছিলাম। সেখান থেকে বাসায় ফিরছি।

মামলা ও হুমকির কারণ ব্যাখ্যা করে ওমর সানী বলেন, আমার ছেলের সঙ্গে যে ব্যবসায় প্রতারণা করেছিল তার বিরুদ্ধে মামলা করেছি। একইসঙ্গে একজনকে কিছু টাকা ধার দিয়েছিলাম। তার নামেও মামলা দিয়েছি।

কত টাকা পাওনা ছিল, উত্তরে নায়ক বললেন, টাকার পরিমাণ সামান্য। তবে যার কাছে পাই, তার যথেষ্ট সামর্থ্য আছে। চাইলে ১০ মিনিটে দিতে পারে। কিন্তু দিচ্ছে না। উল্টো হুমকির সুরে কথা বলছেন। এটা নিয়ে আমি আদালতে আসতাম না। কিন্তু তিনি হুমকির সুরে কথা বলায় আমি মামলা করি।

তবে যাদের বিরুদ্ধে মামলা করেছেন তাদের নাম বা পরিচয় প্রকাশ করতে চাননি এই নায়ক। শুধু বললেন, পরিচিত একজন।

সোমবার মধ্যরাতে ওমর সানী তার ভেরিফায়েড ফেসবুকে একটি রহস্যময় পোস্ট দেন। সেই পোস্টে তিনি লিখেছেন, ‘আজকে আমি কোর্টে যাচ্ছি, তোরে আমি…।’

এমন রহস্যময় স্ট্যাটাস দেওয়ার পর নেটিজেনরা তাঁকে নানা প্রশ্নে জর্জরিত করছেন। অনেক প্রশ্নের উত্তরও দিয়েছেন তিনি। কারও ওপর রেগেও যেতে দেখা গেছে জনপ্রিয় এ অভিনেতাকে।

About Nasimul Islam

Check Also

বিনোদন জগতে শোকের ছায়া, মারা গেছেন জনপ্রিয় অভিনেত্রী অপর্ণা

ক্যান্সারে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী হিনা খান। জানা গেছে তিনি স্তন ক্যান্সারে ভুগছেন। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *