Friday , July 19 2024
Breaking News
Home / Entertainment / মাকে ১০ বছর হাসতে দেখেননি, কিন্তু মা অনেক বেশি প্রাণোচ্ছ্বল: সারা আলী

মাকে ১০ বছর হাসতে দেখেননি, কিন্তু মা অনেক বেশি প্রাণোচ্ছ্বল: সারা আলী

বলিউড তারকাদের প্রেম ভালবাসা এবং বিবাহ বিচ্ছেদ নিয়ে প্রায় সময় নানা ধরনের সংবাদ প্রকাশিত হচ্ছে বিভিন্ন মাধ্যমে। এমনকি এই তারকাদের সংখ্যাও অনেক বলিউড ইন্ডাষ্ট্রিতে। সম্প্রতি নতুন করে সাইফ আলী কন্যা সারা আলি খান বাবা-মায়ের বিচ্ছেদ নিয়ে বেশ কিছুচ কথা জানালেন। এবং দুখের সঙ্গে বললেন ১০ বছর মাকে কখনও হাসতে দেখেননি।

বলিউডের বেশ কয়েকজন তারকার সম্পর্ক বিয়েতে গড়ালেও তা স্থায়ী হয়নি। অনেকের সন্তান হওয়ার পরও ভেঙে গেছে ভালোবাসায় সাজানো সংসার। অভিনেতা সাইফ আলি খান ও অভিনেত্রী অমৃতা সিংয়ের সংসার ভেঙেছে দুই সন্তান হওয়ার পর। এই দম্পতির দুই সন্তান সারা আলি খান ও ইব্রাহিম আলি খান। বিয়ের ১৩ বছর পর তাদের প্রেমের সংসার ভেঙে যায়। এরপর সন্তানরা অমৃতার কাছেই বড় হয়েছে। দুই সন্তানের সারা এখন বলিউডের নায়িকা।

এদিকে অভিনেত্রী কারিনা কাপুরকে বিয়ে করেছেন সাইফ। এই ঘরেও দুই সন্তানের বাবা সাইফ। তবে বাবা হিসেবে প্রথম সংসারের সন্তানদের ভরন-পোষণের সব দায়িত্বও পালন করেন তিনি। এরপরও দুঃখ রয়েই গেছে সারা ও ইব্রাহিমের মনে। সম্প্রতি এক সাক্ষাৎকারে বাবা-মায়ের ডিভোর্স নিয়ে মুখ খুলেছেন সারা। সারা জানান, নয় বছর বয়সেই বুঝেছিলেন, একই ঘরে থাকা দু’জন মানুষ (বাবা-মা) একে অপরের সঙ্গে সুখী ছিল না। দু’জনে আলাদা ঘরে থাকতে শুরু করার পরই, খুশি থাকতে শুরু করেন। মাকে ১০ বছর হাসতে দেখেননি। কিন্তু বাবার সঙ্গে বিবাহবিচ্ছেদের পরে মা অনেক বেশি প্রাণোচ্ছ্বল

১৯৯১ সালে সাইফ আলি খান ও অভিনেত্রী অমৃতা সিং একে অন্যের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন। তাদের সারা আলি খান ও ইব্রাহিম আলি খান নামে দুই সন্তান রয়েছে। অবশ্যে সাইফ এবং অভিনেত্রী অমৃতার স্বংসার জীবন স্থায়ী হয়নি। তাদের বিবাহ বিচ্ছেদ হয়েছে ২০০৪ সালে। এবং তারা একে অপরের সঙ্গে আলাদা রয়েছেন।

About

Check Also

বিনোদন জগতে শোকের ছায়া, মারা গেছেন জনপ্রিয় অভিনেত্রী অপর্ণা

ক্যান্সারে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী হিনা খান। জানা গেছে তিনি স্তন ক্যান্সারে ভুগছেন। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *