Friday , July 12 2024
Breaking News
Home / Countrywide / মহিলা কর্মকর্তাকে থাপ্পড় দিয়ে এলাকা ছাড়া করতে চাইলেন মহিলা সাংসদ

মহিলা কর্মকর্তাকে থাপ্পড় দিয়ে এলাকা ছাড়া করতে চাইলেন মহিলা সাংসদ

আজ পালিত হচ্ছে আন্তর্জাতিক নারী দিবস। আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে পাবনা ( Pabna ) সিরাজগঞ্জে আলোচনা সভার আয়োজন করা হয়। এই সভায় মহিলা আসনের সংসদ সদস্য নাদিরা ইয়াসমিন জলিকে আমন্ত্রণ পত্র বিলম্বে পাঠানো হয়। এজন্য সংসদ সদস্য নদিরা ইয়াসমিন জেলা মহিলা বিষয়ক কার্যালয়ের ( Yasmin District Women’ Affairs Office ) উপ-পরিচালক কানিজ আইরিন জাহানকে থাপ্পড় দিবেন এমন হু’মকি দেন। এবং এরপর কানিজ আইরিনকে পাবনা ( Pabna ) ছাড়ারও হুমকি দেন সংসদ সদস্য জলি।

পাবনা ( Pabna )-সিরাজগঞ্জ সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য নাদিরা ইয়াসমিন জলি আন্তর্জাতিক নারী দিবসে আমন্ত্রণ বিলম্বিত করায় পাবনা ( Pabna )য় জেলা মহিলা বিষয়ক কার্যালয়ের উপ-পরিচালক কানিজ আইরিন জাহানকে থাপ্পড় দেওয়ার হু’মকি দিয়েছেন বলে অভিযোগ উঠেছে।

মঙ্গলবার (৮ মার্চ ) সকালে পাবনা ( Pabna ) জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আন্তর্জাতিক নারী দিবসের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে কানিজ আইরিন জাহান এ অভিযোগ করেন। এর আগে সোমবার (৭ মার্চ ) দুপুরে  সংসদ সদস্য ও মহিলা বিষয়ক কর্মকর্তার মোবাইলে কথোপকথনের অডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফে’সবুকে ভাইরাল হয়।

মঙ্গলবার নারী দিবস উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে সংরক্ষিত আসনের নারী সংসদ সদস্য নাদিরা ইয়াসমিন জলিকে ( Nadira Yasmin Jolly ) প্রধান অতিথি করা হয় বলে অভিযোগ করেন মহিলা বিষয়ক কর্মকর্তা। অফিসিয়াল ব্যস্ততার কারণে দাওয়াত দিতে একটু দেরি হয়েছে।

তিনি আরও বলেন, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান শামসুন্নাহার রেখা সোমবার (৭ মার্চ) সকাল ১১টায় এমপি নাদিরা ইয়াসমিনের চিঠি কেন পাননি জানতে চেয়ে আমাকে ফোন করেন। আমি তাকে জানিয়েছিলাম যে একটি চিঠি পাঠানো হচ্ছে। এ সময় এমপি নাদিরা ইয়াসমিন জলি আমাকে ফোনে গালিগালাজ করতে থাকেন। একপর্যায়ে তিনি আমাকে থাপ্পড় দিয়ে পাবনা ছেড়ে চলে যাওয়ার হু’মকি দেন। আমাকে দুর্নীতিবাজ আখ্যা দিয়ে ১০ মিনিটের মধ্যে পাবনা থেকে বের করে দিতে পারেন বলেও জানান।

এদিকে মঙ্গলবার (৮ মার্চ) পাবনা প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে পাবনা-সিরাজগঞ্জ আসনের নারী সংসদ সদস্য নাদিরা ইয়াসমিন জলি বলেন, তার মোবাইল থেকে কাউকে ফোন করা হয়নি। তার বিরুদ্ধে আনা অভিযোগ সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট। তথ্য প্রযুক্তির মাধ্যমে তার কণ্ঠ বিকৃত করা হয়েছে।

সংসদ সদস্য নাদিরা ইয়াসমিন জলির এই আচরনে নারী দিবসের ভাবমূর্তিকে ব্যহত করেছে। নাদিরা ইয়াসমিন জলি এই কার্যকলাপ সাধারণ কোনোভাবে গ্রহন করা যায় না। নাদিরা ইয়াসমিন জলি ও কানিজ আইরিন জাহানের কথোপকথন সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোড়ন সৃষ্টি করেছে।

About bisso Jit

Check Also

কোটা আন্দোলনকারীদের ‘বাংলা ব্লকেড’ ভাঙতে এবার মাঠে নামার প্রস্তুতি নিচ্ছে পুলিশ

‘বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলন’ নামে শিক্ষার্থীদের চলমান কোটা সংস্কার আন্দোলনে রাজধানীবাসীকে চরম দুর্ভোগ পোহাতে হয়েছে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *