Monday , July 22 2024
Breaking News
Home / Entertainment / ভারতে কনসার্ট করতে গিয়ে চিকিৎসা নিতে হলো গায়িকা ইয়োহানিকে

ভারতে কনসার্ট করতে গিয়ে চিকিৎসা নিতে হলো গায়িকা ইয়োহানিকে

‘মানিকে মাগে হিথে’ গানের শ্রীলঙ্কার জনপ্রিয় গায়িকা, গীতিকার এবং ব্যাবসায়ী ইয়োহানি ডি সিলভা ভারতে পারফর্ম করার সময় মঞ্চে আ’/ঘা’তে পাওয়ার পর আ’/হ’ত হয়েছেন।

এক টুইট বার্তায় ইয়োহানি বলেন, পারফরম্যান্সের সময় তিনি দুর্ঘ’টনাক্রমে তার মুখ গিটারের আ’/ঘা’/ত লাগে। যাইহোক, ইয়োহানি গুরু’তর অবস্থায় নেই।

“শো চালিয়ে যেতে হবে! শেষ পারফর্মেন্সের সময় মঞ্চে দুর্ঘট’নাটি ঘটে। যেহেতু আমি এই মুহূর্তে এতটাই পারফরমেন্সে মগ্ন ছিলাম এবং তোমাদের জন্য পারফর্ম করছিলাম, সেই সময় গিটারের মাথায় আমার মুখটায় আ’/ঘা’/ত লাগে। আমি বুঝতে পারিনি যে আমিও এইভাবে আমার মুখে আ’ঘা/ত লাগিয়েছি। এটাই ঘটনা।”

তিনি লেখেন, ‘স্টেজ শো করতে গিয়ে একটি দুর্ঘ’টনা ঘটে। গানের মধ্যে এতটাই ডুবে গিয়েছিলাম যে দুর্ঘ’টনাবশত গিটারের মাথায় প্র/চ’ণ্ড জোরে বাড়ি খাই। মুখে বেশ লেগেছে। আ’ঘা/তটা যে এত গু’রুতর, সেটা প্রথমে বুঝতে পারিনি।’ তবে তিনি প্রাথমিক চিকিৎসা নিয়েছেন খবর ইন্ডিয়া টিভির।

ইয়োহানি জানিয়েছেন, তিনি থামছেন না। ভারতে আরও একটি কনসার্টে গাইবেন তিনি। আগামীকাল হায়দরাবাদের গাছিবাওলি এলাকার একটি কফিশপে রয়েছে তার লাইভ শো।

উল্লেখ্য, ইয়োহানির পুরো নাম ইয়োহানি ডিলোকা ডি সিলভা। তার জন্ম শ্রীলঙ্কায়। বাবা সে’/না কর্মকর্তা ও মা বিমানবালা। ইয়োহানি লজিস্টিক ম্যানেজমেন্ট নিয়ে পড়াশোনা করেছেন। তাঁর গাওয়া ‘মানিকে মাগে হিথে’ শ্রীলঙ্কা ছাড়াও ভারত ও বাংলাদেশে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে।

ইয়োহানি একজন জনপ্রিয় শ্রীলঙ্কান গায়িক, গীতিকার, সঙ্গীত প্রযোজক এবং ইউটিউবার। তিনি টিকটকে বেশ নাম করেছেন এবং সেই সাথে তিনি বাদ্যযন্ত্র আমদানি ও রপ্তানির একজন ব্যবসায়ী। তিনি একজন ইউটিউবার হিসাবে তার সঙ্গীত জীবন শুরু করেছিলেন। তিনি তার “মানিকে মাগে হিথে” শিরোনামের গান গেয়ে বিশিষ্টতা অর্জন করেন এবং গানটির জন্য বিশ্বব্যাপী স্বীকৃতি লাভ করেন।

About

Check Also

বিনোদন জগতে শোকের ছায়া, মারা গেছেন জনপ্রিয় অভিনেত্রী অপর্ণা

ক্যান্সারে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী হিনা খান। জানা গেছে তিনি স্তন ক্যান্সারে ভুগছেন। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *