Monday , July 22 2024
Breaking News
Home / Sports / ভারতের বিরুদ্ধে পাওয়া ম্যাচ ফি সেই বিসমাকে দেওয়ার ঘোষনা আজমের বাবার

ভারতের বিরুদ্ধে পাওয়া ম্যাচ ফি সেই বিসমাকে দেওয়ার ঘোষনা আজমের বাবার

বর্তমান সময়ে দুবাইয়ে অনুষ্ঠিত হচ্ছে টি-টোয়ান্টি বিশ্বকাপ। এবারের আসরে দূর্দান্ত খেলছে পাকিস্তানের ক্রিকেট দল। বিশেষ করে ভারতের বিপক্ষে জয়ের মধ্যে দিয়ে পাকিস্তান দল বেশি উচ্ছাস্বিত। এই ম্যাচে পাওয়া ফি পাকিস্তানের নারী ক্রিকেটার বিসমা আমজাদের চিকিৎসা সেবায় ব্যয় করার ঘোষনা দিলেন পাকিস্তানের জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক বাবর আজমের বাবা আজম সিদ্দিকী।

পাকিস্তানের নারী ক্রিকেটার বিসমা আমজাদের চিকিৎসা নিয়ে সামাজিক যোগাযোগের মাধ্যম ইনস্টাগ্রামে পোস্ট করেছেন দেশটির পুরুষ ক্রিকেট দলের অধিনায়ক বাবর আজমের বাবা আজম সিদ্দিকী। তিনি বলেন, প্রয়োজনে বাবর আজম বিশ্বকাপে ভারতের বিরুদ্ধে খেলে যে ম্যাচ ফি পেয়েছেন তা খরচ করা হোক ওই নারী ক্রিকেটারের চিকিৎসায়। তার ওই বক্তব্য দেশটির সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। আজম সিদ্দিকী ইনস্টাগ্রাম পোস্টে লেখেন, আমি পিসিবির চেয়ারম্যান রমিজ রাজাকে অনুরোধ জানাচ্ছি, দ্রুত সময়ের মধ্যে জাতীয় ক্রিকেটার বিসমা আমজাদের চিকিৎসার ব্যবস্থা করুন। যদি পাকিস্তানের জার্সি পরা কেউ অসহায় হয় এর অর্থ হলো পুরো জাতিই অসহায়। গত মাসে করাচিতে অনুশীলনের সময় ওই নারী ক্রিকেটার মাথায় আঘাত পান। এরপর তাকে দ্রুত কাছের একটি হাসপাতালে নেওয়া হয়।

তাকে হাসপাতালে নেওয়ার পর ক্রিকেট বোর্ডের কর্মকর্তারা তার মেডিকেল বিল পরিশোধ করতে রাজি হননি। পরে সামাজিক যোগাযোগের মাধ্যমে ব্যাপক সমালোচনা হলে পিসিবি একটি বিবৃতি প্রকাশ করে। এতে বলা হয়, পিসিবি একটি দায়িত্বশীল সংস্থা হিসেবে তার সুস্থতার পাশাপাশি চিকিৎসার খরচও বহন করছে। অপরদিকে এক ভিডিও বার্তায় বিসমা আমজাদ জানান, তিনি অনুশীলনের সময় মাথায় আঘাত পেয়েছেন। পরে পিসিবির কর্মকর্তারা তাকে হাসপাতালে নিয়ে গেছেন। বিসমা বলেন, আমি বর্তমানে ভালো অনুভব করছি। পিসিবি আমাকে বেসরকারি হাসপাতালে চিকিৎসার ব্যবস্থা করে দিয়েছে।

বিশ্বের ক্রীড়া অঙ্গনের জনপ্রিয় একটি খেলা ক্রিকেট। বিশ্ব জুড়েই এই খেলার বেশ জনপ্রিয়তা রয়েছে। এবং বিশ্বের বিভিন্ন দেশের স্বমনয়ে অর্ন্তজাতিক প্রতিযোগিতা হয়ে থাকে। এই প্রতিযোগিতার নিয়ন্ত্রক হিসেবে কাজ করে থাকে আইসিসি।

About

Check Also

কিছু বাকি নাই, সব আছে: সাকিব

রোববার ছিল সাকিব আল হাসানের জন্মদিন। সাকিব ৩৬ পেরিয়ে ৩৭ পা দিয়েছেন। সাকিব তার জন্মদিনকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *