Monday , July 22 2024
Breaking News
Home / Entertainment / ভক্ত এবং শুভাকাঙ্ক্ষীদের উদ্দেশ্যে একটি ভিডিও বার্তা দিলেন অপু বিশ্বাস (ভিডিওসহ)

ভক্ত এবং শুভাকাঙ্ক্ষীদের উদ্দেশ্যে একটি ভিডিও বার্তা দিলেন অপু বিশ্বাস (ভিডিওসহ)

বর্তমান সময়ে বাংলাদেশের শোবিজ অঙ্গনে সর্বোচ্চ পারিশ্রমিক গ্রহীতা অভিনেত্রী অপু বিশ্বাস। তিনি তরা ক্যারিয়ারে প্রায় ১০০টির বেশি সিনেমায় অভিময় করেছেন। এমনকি ৭২টির বেশি সিনেমা শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন। তিনি একজন হিন্দু ধর্মের অনুসারী। এরই লক্ষ্যে দশমীর বিসর্জনকে ঘিরে ভক্ত এবং শুভাকাঙ্ক্ষীদের উদ্দেশ্যে এক ভিডিও বার্তা প্রদান করেছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে।

দশমী বিসর্জনের মাধ্যমে শেষ হচ্ছে হিন্দু ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় উৎসব দুর্গাপূজা। আর এই দিনেই ভক্ত ও শুভাকাঙ্ক্ষীদের জন্য বিশেষ শুভেচ্ছা বার্তা দিয়েছেন জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাস। নিজের ফেসবুক পেজে একটি ভিডিও শেয়ার করেছেন অপু। সেখানে দেখা যায়, একটি পূজামণ্ডপের সামনে বসে রয়েছেন নায়িকা। শাড়ি পরে সেজেছেন পূজার সাজে।

ভিডিওতে বললেন, ‘সবাইকে বিজয়া দশমীর শুভেচ্ছা। সবাই অনেক ভালো থাকুন, সুস্থ থাকুন, সুন্দর থাকুন। আমরা সবাই জানি, মা দুর্গা বিপদনাশিনী। আমি চাইব, মা দুর্গা এবার আমাদের সকল দুঃখ, কষ্ট, গ্লানি, মহামারি খুব দ্রুত সরিয়ে ফেলবে। আমরা ঠিক আগের মতো হাসতে পারব। এটাই প্রত্যাশা, এটাই আশা।’ অপু বিশ্বাস বর্তমানে কাজ করছেন ‘প্রেম প্রীতির বন্ধন’ নামের একটি সিনেমায়। কয়েক দিন আগে সিনেমাটির শুটিং হয়েছিল পাবনার ঈশ্বরদীতে। সেখানে অপুকে দেখার জন্য হাজার হাজার মানুষের সমাগম হয়। মানুষের ভিড় সামলাতে না পেরে পুরো টিম শুটিং শেষ না করেই ঢাকায় ফিরে আসে।

দীর্ঘ দিন ধরে দেশের সকল কার্যক্রম থমকে গেছে। এর মূলে কোভিড১৯ ভাইরাস ভীতি। তবে এখন কিছুটা পরিস্তিতি স্বাভাবিক হওয়ায় সকল কার্যক্রম শুরু হয়েছে। বিনোদন জগতের ব্যক্তিরাও কাজে ফিরেছে। এরই সুবাধে নতুন বেশ কয়েকটি সিনেমার কাজকে ঘিরে ব্যস্ত সময় পার করছেন এই জনপ্রিয় অভিনেত্রী অপু বিশ্বাস। তিনি বাংলাদেশের সিনেমা ইন্ডাষ্ট্রির একজন সফল অভিনেত্রী।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন….

About

Check Also

বিনোদন জগতে শোকের ছায়া, মারা গেছেন জনপ্রিয় অভিনেত্রী অপর্ণা

ক্যান্সারে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী হিনা খান। জানা গেছে তিনি স্তন ক্যান্সারে ভুগছেন। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *