Sunday , July 21 2024
Breaking News
Home / Sports / বিয়ে পরবর্তী জীবনের বিড়ম্বনা প্রকাশ্যে আনলেন ধোনীর স্ত্রী

বিয়ে পরবর্তী জীবনের বিড়ম্বনা প্রকাশ্যে আনলেন ধোনীর স্ত্রী

সেলিব্রেটিদের অনেক সময় ব্যক্তিগত জীবনেও পড়তে হয় বিভিন্ন বিড়ম্বনায়। প্রাইভেসি বলে অনেক সময় কিছুই থাকে না, এমন ধরনের পরিস্থিতির শিকারও হতে হয় তাদের। বিশেষ করে পরিবার পরিজন নিয়ে বাইরে গেলে তারা সবচেয়ে বেশি বিড়ম্বনায় পড়তে হয়। বর্তমানে শুধু সেলিব্রেটি নয়, সেলিব্রেটিদের জীবনসঙ্গী বা সঙ্গিনীদেরও প্রায় সমস্যার সম্মুখীন হতে হয়। সেই সঙ্গে ব্যক্তিগত ( Past ) জীবনের বন্ধুবান্ধবরাও অনেক সময় তাদেরকে কটু কথা শুনিয়ে দেয়।

৪ জুলাই, ২০১০-এ, মহেন্দ্র সিং ধোনি ( Mahendra Singh Dhoni ) এবং সাক্ষী সাত পাকে বাঁধা পড়েছিলেন। তারা তাদের বিবাহিত জীবনের ১১ বছর কাটিয়েছে বলে মনে হচ্ছে। বিয়ের পর থেকে প্রতি ম্যাচেই গ্যালারিতে হাজির হচ্ছেন চেন্নাই সুপার কিংসের ( Super Kings ) সাক্ষী। ঘাড় ভেঙেছে ধোনি ও তার দল। ভারতীয় দলের সঙ্গে একাধিক বিদেশ সফরেও সাক্ষী পাওয়া গেছে। ২০১৫ সালে  মাতৃত্বের স্বাদ পান।বাবা হন ধোনি। মেয়ে জিভা তাদের জীবনে আসে। এই প্রথম ক্রিকেটার ধোনিকে বিয়ে করা নিয়ে বিব্রতকর অবস্থায় মুখ খুললেন ধোনির ( Dhoni ) স্ত্রী।

চেন্নাই সুপার কিংসের ( Super Kings ) ইউ’টিউব ভিডিওতে সাক্ষী বলেছেন, “একজন ক্রিকেটারের স্ত্রী হতে পেরে আমি গর্বিত।” কারণ তারা কোটি কোটি মানুষের মধ্য থেকে নির্বাচিত হয়েছে। তারা নিজেরাই এই জায়গায় এসেছেন। তারা এমন একটি খেলার সাথে যুক্ত যা সবার পছন্দ। সাধারণত বিয়ের পর জীবন বদলে যায়। স্বামীরা অফিসে কাজে যায়। কিন্তু আমাদের স্বামীরা খেলতে যায়। তাই আমি মনে করি, তাদের আমাদের পরিবর্তনশীল চাহিদার সাথে মানিয়ে নিতে হয়। যাতে তারা চাপে না পড়ে।

সাক্ষী সাক্ষাত্কারে বলেছিলেন যে একজন ক্রিকেটারের স্ত্রী হওয়া একজন ব্যক্তির ব্যক্তিগত  জীবনে বিব্রতকর কারণ। প্রত্যক্ষদর্শী বলেন, প্রাইভেট প্লেস সম্পর্কে বলার কিছু নেই। এখন আমরা যেমন ক্যামেরার সামনে আছি, ব্যক্তিগত  জীবনেও ক্যামেরার সামনে বেঁচে থাকা সম্ভব নয়। বিশেষ করে একজন ক্রিকেটারের স্ত্রীকে সাধারণ মানুষ ভিন্নভাবে বিচার করেন। বন্ধুদের সাথে বাইরে গেলে তারা কথা বলে। ১৫তম আইপিএলের ( IPL ) উদ্বোধনী ম্যাচটি ২৬ মার্চ ওয়াংখেড়ে স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। গত বছরের চ্যাম্পিয়ন চেন্নাই সুপার কিংস এবং রানার্স ( Runners ) আপ কেকেআর মুখোমুখি। সেই ম্যাচে গ্যালারিতে সাক্ষী থাকবেন, বলাই বাহুল্য।

উল্লেখ্য, ক্যাপ্টেন ধোনি ( Captain Dhoni ), ব্যাটসম্যান ধনী, কিপার ধনী, ধোনিকে নিয়ে যদি বলা হয়, তবে তিনি ভারতীয় ক্রিকেট টিমের একজন সফল ব্যক্তিত্ব। তার স্ত্রীও সেই সুবাদে একজন সেলিব্রেটি। তার স্ত্রীর সাক্ষাৎকারে বোঝা গেছে, ব্যক্তিগত ( Past ) জীবনেও সে সফল। অনেক সফলতার ভিতরেও কখনো কখনো পড়তে হয়েছে অনেক বিব্রতকর পরিস্থিতিতে। তারপরও এখনো বিভিন্ন পরিস্থিতিতে নিজেকে মানিয়ে চলতে সফলতার পরিচয় বহন করে থাকেন।

About bisso Jit

Check Also

কিছু বাকি নাই, সব আছে: সাকিব

রোববার ছিল সাকিব আল হাসানের জন্মদিন। সাকিব ৩৬ পেরিয়ে ৩৭ পা দিয়েছেন। সাকিব তার জন্মদিনকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *