Monday , July 22 2024
Breaking News
Home / National / বিয়ের হলো ৬৮ দিন, ৬০ দিনই থাকতে পারেননি স্ত্রীর সঙ্গে

বিয়ের হলো ৬৮ দিন, ৬০ দিনই থাকতে পারেননি স্ত্রীর সঙ্গে

অ্যাডাম জাম্পা অস্ট্রেলিয়ান ক্রিকেট দলের অন্যতম একজন সেরা খেলোয়াড় তিনি মূলত স্পিন বল করে থাকেন এবং তার এই ঘূর্ণিঝড়ের জাদুতে দিশেহারা হয়ে যায় অনেক ব্যাটসম্যান তার ক্যারিয়ার শুরুর পর থেকেই দারুণভাবে তিনি ছন্দে রয়েছেন এবং অনেক অভিজ্ঞ ব্যাটসম্যান দের তার স্পিন জাদুতে ফাঁদে ফেলতে সক্ষম হয়েছেন

ক্যারিয়ারের শেষে বা কঠিন সময় পেরিয়ে পরিবারের ‘আত্মত্যাগের’ কথা আলাদা করে বলেন ক্রিকেটাররা। মনে করিয়ে দেন, ক্যারিয়ারের সে পর্যায়ে আসার পেছনে পরিবারের অবদান কতটা। সময়ে জৈব সুরক্ষাবলয়ে থেকে খেলতে হচ্ছে বলে বেশির ভাগ সময় পরিবারের কোনো সদস্যকে সঙ্গে নেওয়ারও সুযোগ থাকছে না তাঁদের।

অ্যাডাম জাম্পা আরেকবার যেন মনে করিয়ে দিলেন সেটাই! বিয়ের পর ৬৮ দিনের মধ্যে ৬০ দিনই যে স্ত্রীর সঙ্গে থাকতে পারেননি অস্ট্রেলিয়ান লেগস্পিনার।

গত জুনে দীর্ঘদিনের বান্ধবী হ্যাটি লি পামারকে বিয়ে করেছেন জাম্পা। দুজনের বিয়ে হওয়ার কথা ছিল আগেই। তবে দুই দফা বিয়ে পিছিয়ে দিতে হয়েছিল।

বাংলাদেশ সফরে অস্ট্রেলিয়া ৪-১ ব্যবধানে হারলেও বেশ উজ্জ্বলই ছিলেন জাম্পা। ৪ ম্যাচ খেলে নিয়েছিলেন ৫ উইকেট। বাংলাদেশ সফরেও পরিবারকে ছাড়াই আসতে হয়েছিল অস্ট্রেলিয়াকে।

বাংলাদেশ থেকে অস্ট্রেলিয়া ফিরে আবারও ১৪ দিনের বাধ্যতামূলক কোয়ারেন্টিন করতে হয়েছে জাম্পাদের।

ফল—বিয়ের পর পেরিয়ে গেছে ৬৮ দিন, তবে এর মাঝে স্ত্রীর সঙ্গে জাম্পা থাকতে পেরেছেন মাত্র ৮ দিন!

সম্প্রতি ইনস্টাগ্রাম স্টোরিতে এটাই জানিয়েছেন জাম্পা। স্ত্রীর করা পোস্ট স্টোরিতে দিয়ে লিখেছেন, ‘৬৮ দিন ধরে বিবাহিত, তবে স্ত্রীর সঙ্গে ছিলাম মাত্র ৮ দিন!’ পাশে দেওয়া কান্নার ইমোজিটাই বোধ হয় বলে দেয় অনেক কিছু।

জাম্পার নিজের দেশ অস্ট্রেলিয়াতেও কারণে আছে বেশ কড়াকড়ি। এ বছরের শেষ দিকে সে দেশে হতে যাওয়া অ্যাশেজে ইংল্যান্ড ক্রিকেটাররা পরিবারকে সঙ্গে নিতে পারবেন কি না, সেটা নিশ্চিত হয়নি এখনো। শেষ পর্যন্ত পরিবারকে ছাড়াই যেতে হলে বেশ কয়েকজন ইংল্যান্ড খেলোয়াড় নিজেকে সরিয়ে নিতে পারেন এ সিরিজ থেকে।

জাম্পা সামনে অবশ্য একটু অবসর পাবেন। স্থগিত হয়ে যাওয়া আইপিএল আবারও শুরু হচ্ছে ১৯ সেপ্টেম্বর, কিন্তু রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুতে খেলা জাম্পা সেখানে থাকবেন না।

তবে আইপিএলের পরপরই শুরু হবে টি-টোয়েন্টি বিশ্বকাপ। ভারতের আয়োজনে হলেও সংযুক্ত আরব আমিরাতে হবে এ টুর্নামেন্ট। এখনো দল ঘোষণা না করা হলেও অস্ট্রেলিয়ার টি-টোয়েন্টি দলের গুরুত্বপূর্ণ সদস্যই জাম্পা। সে ক্ষেত্রে বিশ্বকাপে জায়গা পেলে আবার স্ত্রী-বিরহে দিন কাটাতে হবে জাম্পাকে।

অস্ট্রেলিয়ান দলের বর্তমান সময়ে যে কয়জন তরুণ উদীয়মান ক্রিকেটার রয়েছেন তাদের মধ্যে একজন হলেন অ্যাডাম জাম্পা তিনি মূলত লেগ স্পিন বোলার অসাধারণ কনফারেন্সের মাধ্যমে অস্ট্রেলিয়া দলে তিন জায়গা করে নিতে সক্ষম হয়েছেন এবং দেখা গিয়েছে তার স্পিন জাদুতে মুগ্ধ সবাই

About

Check Also

জাহ্নবী কাপুরের ভিডিও ভাইরাল (ভিডিও)

মন্দিরের সিঁড়ির একপাশে অসংখ্য ভাঙা নারিকেল। তার পাশে থেকে হামাগুড়ি দিয়ে উপরে উঠছেন বলিউড অভিনেত্রী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *