Thursday , October 24 2024
Home / Sports / বিসিবি নির্বাচনে বিজয়ীদের উদ্দেশ্যে সোশ্যাল মিডিয়ায় এক পোষ্ট দিলেন মাশরাফি

বিসিবি নির্বাচনে বিজয়ীদের উদ্দেশ্যে সোশ্যাল মিডিয়ায় এক পোষ্ট দিলেন মাশরাফি

গতকাল অনুষ্ঠিত হয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালনা পর্ষদের নির্বাচন। এই নির্বাচনে বিপুল ভোটের মধ্যে দিয়ে কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন নাজমুল হাসান পাপন। এমনকি বোর্ডের পূর্বের অনেকেই তাদের লড়াই করা আসনের জন্য হয় পেয়েছেন। এদিকে এই বিজয়ীদের শুভেচ্ছা জানিয়ে সোশ্যাল মিডিয়ায় এক পোষ্ট দিলেন মাশরাফি বিন মুর্তজা।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডে (বিসিবি) পরিচালনা পর্ষদের নির্বাচন শেষে বেসরকারিভাবে ফলাফল ঘোষণা করা হয়েছে। আগের পরিচালনা পর্ষদ থেকেই বেশিরভাগ নির্বাচিত হয়েছেন। ১৯ জন পুনরায় ও নতুন মুখ এসেছেন ছয়জন। নতুনদের মধ্যে ক্লাব ক্যাটাগরি থেকে পাঁচজন, আর জেলা ও বিভাগ ক্যাটাগরিতে এসেছেন একজন। নতুন পরিচালনা পর্ষদকে শুভেচ্ছা জানিয়েছেন সাবেক অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। বিসিবির পরিচালনা পর্ষদ ২৫ পরিচালক নিয়ে। দুইজন জাতীয় ক্রীড়া পরিষদের মনোনয়নে আসার পর বাকি ২৩ পরিচালক এসেছেন তিনটি ক্যাটাগরি থেকে। সব মিলিয়ে ক্লাব ক্যাটাগরিতে ১২, জেলা ও বিভাগ ক্যাটাগরিতে ৩ এবং ক্যাটাগরি-৩ (পাবলিক বিশ্ববিদ্যালয়, সাবেক ক্রিকেটার, বিভিন্ন প্রতিষ্ঠান) থেকে একজন নির্বাচিত হয়েছেন। সরকারের মনোনীত দুইজন ও নির্বাচিত ১৬ জনের বাইরে বাকি সাতজন বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

ফেসবুকে দেওয়া এক পোস্টে মাশরাফি লিখেছেন, ‘বাংলাদেশ ক্রিকেট বোর্ডের নির্বাচনে জয়ী সব প্রার্থীকে আমার আন্তরিক শুভেচ্ছা। ইনশাআল্লাহ আপনাদের হাত ধরেই বাংলাদেশের ক্রিকেট আরও এগিয়ে যাবে।’ শুধু তা-ই নয়, নির্বাচনে হেরে যাওয়া প্রার্থীদেরও ক্রিকেটে উন্নয়নে ভূমিকা থাকবে বলে মনে করেন মাশরাফি, ‘যারা হেরে গিয়েছেন আপনারাও প্রত্যক্ষ বা পরোক্ষভাবে ক্রিকেটের স্বার্থে কাজ করবেন বলেই আশা করছি, আপনাদের সহযোগিতাও বাংলাদেশ ক্রিকেটে প্রয়োজন বলেই মনে করি। শুভকামনা বাংলাদেশ ক্রিকেট বোর্ড।’

বাংলাদেশের ক্রিকেট খেলোওয়ারদের মধ্যে অন্যতম একজন মাশরাফি বিন মুর্তজা। তিনি দীর্ঘ সময় ধরে বাংলাদেশের জাতীয় ক্রিকেট দলের সঙ্গে যুক্ত রয়েছেন। এমনকি তিনি বাংলাদেশের জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক হিসেবেও দায়িত্ব পালন করেছেন। তিনি আর্ন্তজাতিক পর্যায়ে অসংখ্য ম্যাচে অংশ গ্রহন করেছেন। তিনি এই ক্রিকেট অঙ্গন থেকে পেয়েছেন ব্যপক সফলতা এবং সম্মাননা। বর্তমান সময়ে তার রয়েছে অসংখ্য ভক্ত-অনুরাগী।

About

Check Also

সাকিব ইস্যুতে বাংলাদেশকে ‘নিষিদ্ধ’ করতে পারে আইসিসি

সাকিব আল হাসানকে দেশের মাটিতে শেষ টেস্ট খেলার সুযোগ দেওয়ার দাবিতে তার ভক্তরা নানা কর্মসূচি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *