Tuesday , July 23 2024
Breaking News
Home / Sports / বিশ্বকাপ স্কোয়াডে কেন রাখা হয়নি কোন সহ-অধিনায়ক রাখা হয়নি পরিষ্কার করে জানালেন আকরাম খান

বিশ্বকাপ স্কোয়াডে কেন রাখা হয়নি কোন সহ-অধিনায়ক রাখা হয়নি পরিষ্কার করে জানালেন আকরাম খান

সম্প্রতি ঘোষনা করা হয়েছে বাংলাদেশের জাতীয় ক্রিকেট দলের টি-টুয়েন্টি বিশ্বকাপের জন্য স্কোয়াড। আর এই নিয়ে আবারো দেশে শুরু হয়েছে বেশ আলোচনা সমালোচনা। বিশেষ করে বাংলাদেশ জাতীয় দলে সহ-অধিনায়ক থাকলে হয়তো ভালো হতো বলে মত দিয়েছেন সাবেক অধিনায়ক সাকিব আল হাসান। এর পরই নতুন করে আলোচনায় ইস্যুটি। কারণ, বর্তমানে কোনো ফরম্যাটেই টাইগারদের সহ-অধিনায়ক নেই।

আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ঘোষিত স্কোয়াডেও ডেপুটি হিসেবে কাউকে রাখা হয়নি। ফলে সব দায়িত্ব পালন করতে হবে অধিনায়ক মাহমুদুল্লাহ রিয়াদকে। অবশ্য বিষয়টি নিয়ে অনেক আগে থেকেই আলোচনা চলছিল। কিন্তু প্রতিবার আশ্বাস দেওয়া হলেও কার্যত কাউকে এ পদে নিয়োগ দেয়নি বিসিবি। বলেছে, প্রয়োজন পড়লে ব্যবস্থা নেওয়া হবে।

এবার একই আশার বাণী শোনালেন জাতীয় দলের সাবেক অধিনায়ক ও বিসিবির ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান আকরাম খান। সংবাদমাধ্যমকে তিনি বলেন, দলে অনেক সিনিয়র ক্রিকেটার রয়েছে। এ কারণেই আলাদাভাবে কাউকে সহ-অধিনায়কের দায়িত্ব দেওয়া হচ্ছে না।

অবশ্য বিশ্বকাপ দলে সিনিয়র ক্রিকেটার বলতে অধিনায়ক মাহমুদুলুল্লাহ রিয়াদ, সাকিব আল হাসান ও মুশফিকুর রহিম।

আকরাম খান বলেন, সিনিয়র ক্রিকেটাররা অভিজ্ঞ হওয়ায় তাদের ওপর আমাদের আস্থা আছে। তাই সহ-অধিনায়ক ছাড়াই দল ঘোষণা করেছি। আর যদি প্রয়োজন হয়, তখন টিম ম্যানেজমেন্টের সঙ্গে আলোচনা করে ব্যবস্থা নেওয়া হবে।

প্রসঙ্গত, বিশ্বকাপের জন্য এবার বেশ আশাবাদি পুরো বাংলাদেশ টিম।বিশেষ করে বিশ্বকাপের আগে অষ্ট্রেলিয়া এবং নিউজিল্যান্ডের সাথে সিরিজ জেতায় বেশ উচ্ছ্বাসিত টাইগাররা।আর এটাই বেশ ভালো কাজ করবে বলে আশা করছেন সবাই

About Ibrahim Hassan

Check Also

কিছু বাকি নাই, সব আছে: সাকিব

রোববার ছিল সাকিব আল হাসানের জন্মদিন। সাকিব ৩৬ পেরিয়ে ৩৭ পা দিয়েছেন। সাকিব তার জন্মদিনকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *