Monday , July 22 2024
Breaking News
Home / Entertainment / বিজেপির উপর ক্ষোভ প্রকাশ করে সোশ্যাল মিডিয়ায় এক পোষ্ট দিয়ে দল ছাড়লেন শ্রাবন্তী

বিজেপির উপর ক্ষোভ প্রকাশ করে সোশ্যাল মিডিয়ায় এক পোষ্ট দিয়ে দল ছাড়লেন শ্রাবন্তী

শ্রাবন্তী চট্টোপাধ্যায় ভারতের পসশ্চিমবঙ্গের বহুল আলোচিত ও জনপ্রিয় অভিনেত্রী। তিনি অভিনের পাশাপাশি রাজনিইটিতেও বেশ সরব ছিলনে। তবে সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে বিজেপি দলের প্রতি ক্ষোভ প্রকাশ করে দল ত্যাগ করলেন। তিনি এই দলের হয়ে পশ্চিমবঙ্গে নির্বাচনেও অংশগ্রহন করেছিলনে। তবে তিনি ৫০ হাজারেরও বেশি ভোটের ব্যবধানে তৃণমূল প্রার্থী পার্থ চট্টোপাধ্যায়ের কাছে পরাজিত হন।

বিজেপি ছাড়লেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। টুইট করে নিজেই ঘোষণা দিলেন বিজেপি ছাড়ার। চলতি বছরের নির্বাচনে বেহালা পশ্চিম কেন্দ্র থেকে পার্থ চট্টোপাধ্যায়ের বিরুদ্ধে গেরুয়া শিবিরের প্রার্থী ছিলেন তিনি। ভোটে পরাজিত হওয়ার পর থেকেই বিজেপির সঙ্গে বাড়তে থাকে দূরত্ব। অবশেষে দল ছাড়লেন অভিনেত্রী। দল ছাড়ার ঘোষণা দিয়ে শ্রাবন্তী টুইটে লেখেন, ‘বাংলার উন্নয়নের জন্য বিজেপি আন্তরিক নয়। বাংলার জন্য কাজ করার মনোভাবের অভাব রয়েছে তাদের।’ মুখ্যমন্ত্রীর বিজয় সমাবেশে গত সোমবার রুপাঞ্জনার মিত্রের মতো আমন্ত্রিত ছিলেন শ্রাবন্তী। কিন্তু তিনি সেখানে উপস্থিত হননি। তার অনুপস্থিতি নিয়ে জল্পনা ছড়িয়েছিল যে, তিনি বিজেপি ছাড়ার কথা ঘোষণা না দিয়ে মুখ্যমন্ত্রীর অনুষ্ঠানে আসতে চাননি। যদিও এ বিষয়ে শ্রাবন্তী নিজে কোনো মন্তব্য করেননি।

বৃহস্পতিবার সকালে বিজেপি ছাড়ার পর আরও একটি জল্পনা তৈরি হয়েছে। সেই জল্পনাটি হলো পদ্ম ছেড়ে শ্রাবন্তীর নয়া গন্তব্য কি জোড়াফুল? দল ছাড়ার ঘোষণা দিয়ে তিনি যে টুইট করেছেন তাতে বিজেপিকে বাংলার উন্নয়নের প্রশ্নে দোষার পর সেই জল্পনা আরও বেড়ে গেলো। একুশের বিধানসভা নির্বাচনের আগে ১ মার্চ বিজেপিতে যোগ দেন শ্রাবন্তী। বেহালা পশ্চিম কেন্দ্রে তাকে প্রার্থী করে বিজেপি। কিন্তু তৃণমূলের পার্থ চট্টোপাধ্যায়ের কাছে হেরে যান তিনি।

বেশ কিছু দিন ধরে তিনি তার ব্যক্তি জীবনের নানা বিষয় নিয়ে ভক্ত-অনুরাগীদের মাঝে আলোচানা-সমালোচনার শীর্ষে রয়েছেন। সিনেমা অঙ্গনে সফল হলেও তিনি সংসার জীবনে অসুখী। একে একে তিন বার বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন তিনি। এবং তৃতীয় সংসারও টেকেনি তার।

About

Check Also

বিনোদন জগতে শোকের ছায়া, মারা গেছেন জনপ্রিয় অভিনেত্রী অপর্ণা

ক্যান্সারে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী হিনা খান। জানা গেছে তিনি স্তন ক্যান্সারে ভুগছেন। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *