Tuesday , July 16 2024
Breaking News
Home / Countrywide / বিএনপির সাধারণ সম্পাদককে দল থেকে বহিষ্কার, জানা গেল কারন

বিএনপির সাধারণ সম্পাদককে দল থেকে বহিষ্কার, জানা গেল কারন

রাজনিতীর মাঠে আবারো সক্রিয় হতে শুরু করেছে বিএনপি। আর এই কারনেই দলকে নতুন করে সংগঠিত করার জন্য কাজ করা হচ্ছে তৃণমুল থেকেই। এরই ধারাবাহিকতায় যেই দলে বিশৃঙ্খলা করুক না কেন, ছাড় দেয়া হচ্ছে না কাউকেই। আর তাই এবার জানা গেছে, দলীয় শৃঙ্খলাভঙ্গের কারণে ছাড় পাননি স্বয়ং দিনাজপুর জেলার হাকিমপুর উপজেলার ৩নং আলীহাট ইউনিয়নের বিএনপির সাধারণ সম্পাদক সুলতান মাহামুদও। শৃঙ্খলাভঙ্গের অভিযোগে সাময়িকভাবে বহিষ্কার করা হয়েছে তাকে।

সোমবার (৮ নভেম্বর) দুপুরে হাকিমপুর বিএনপির উপজেলা শাখার সভাপতি ফেরদেীস রহমান এবং সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন শিল্পীর স্বাক্ষরিত একটি চিঠিতে বহিষ্কারের বিষয়টি নিশ্চিত করেন।

ঘোষণা পত্রে উল্লেখ করেন, বাংলাদেশ জাতীয়তাবাদী দল হাকিমপুর শাখার জরুরি আলোচনায় সুলতান মাহামুদকে দলীয় শৃঙ্খলাভঙ্গের কারণে তার সাধারণ সদস্য পদসহ দলীয় সকল পদ থেকে সাময়িক ভাবে বহিষ্কার করা হয়েছে।

এতে সন্তুষ্ট প্রকাশ করেছেন নাম প্রকাশে অনিচ্ছুক দলের অনেক নেতাকর্মীরা। তারা মনে করছেন, অপরাধ যেই করুক না কেন, কাউকেই ছাড় দেয়া উচিত নয়। সুলতান মাহামুদের বিরুদ্ধে দল থেকে যে সিদ্ধান্ত নেয়া হয়েছে, তা যথাযথ হয়েছে।

About

Check Also

শিক্ষার্থীদের সাথে একাত্মতা প্রকাশ করে এবার মাঠে নামার ঘোষণা দিয়েছে ছাত্রদল

কোটা পদ্ধতি সংস্কারের দাবিতে মাঠে নামার ঘোষণা দিয়েছে জাতীয়তাবাদী ছাত্রদল। বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলন ও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *