Wednesday , July 24 2024
Breaking News
Home / Entertainment / বাবা শাহরুখ সম্পর্কে ভিন্ন ধরনের বিষয় জানালেন ছেলে আরিয়ান

বাবা শাহরুখ সম্পর্কে ভিন্ন ধরনের বিষয় জানালেন ছেলে আরিয়ান

অভিনয় এবং প্রযোজনা শুধু নয়, কিং খান হিসেবে খ্যাতি পাওয়া শাহরুখ খানের ব্যাস্ততার মধ্যে রয়েছে আরও বিভিন্ন ধরনের কাজ। বর্তমান সময়ে শাহরুখ খানকে একসঙ্গে অনেক প্রজেক্টের জন্য নিজেকে ব্যস্ত রাখছেন। যে কারনে এই নায়কের সময়সূচী স্থির করা থাকে। খুবই টাইট তার সেই শিডিউল। এমনকি যদি তার সন্তানদেরও তার সাথে দেখা করতে চান, তবে তাদেরকে আগে থেকে অ্যাপয়েন্টমেন্ট করে নিতে হয়। আরিয়ানকে জিজ্ঞা’সাবাদের সময় এমনটাই বলেছে।

বলিউড বাদশা শাহরুখ খান যুগ যুগ ধরে তার ভক্তদের বিনোদন দিয়ে আসছেন। শাহরুখ খান তার কাজ নিয়ে খুব ব্যস্ত। আজকাল শাহরুখ খান একসঙ্গে অনেক প্রজেক্টে কাজ করছেন। যার কারণে তিনি অন্য কিছুতে নিজের সময় দিতে পারেন না।

এমন পরিস্থিতিতে তাঁর সন্তানদেরও দেখা করার জন্য অ্যাপয়েন্টমেন্ট করতে হত। নিষিদ্ধ দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের জে’রার সময় আরিয়ান এ কথা জানান তদ’ন্তকারী অফিসারদের।

আরিয়ান জিজ্ঞাসাবাদে নিষিদ্ধ দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরকে তার বাবার ব্যস্ততার কথা জানিয়েছেন। সূত্র জানাচ্ছে, আরিয়ান খান জিজ্ঞাসাবাদের সময় নিষিদ্ধ দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরকে বলেন যে তার বাবা বর্তমানে একসঙ্গে তিনটি ছবির শু’টিং করছেন। তিনি তার আসন্ন ছবি পাঠানের জন্য অনেক পরিশ্রম করছেন। পাঠানে তার ভূমিকার জন্য শাহরুখ খানকে অনেক ঘণ্টার জন্য মেক-আপে থাকতে হয়।

আরিয়ান বলেন, ‘আমার বাবা এত ব্যস্ত যে মাঝে মাঝে আমাকে বাবার ম্যানেজার পূজার সাথে অ্যাপয়েন্টমেন্ট নিতে হতো তাঁর সঙ্গে দেখা করতে। তবেই বাবার সঙ্গে দেখা করতে পারতাম।’ আরিয়ান খানকে নিষিদ্ধ দ্রব্য মা’/ম’লায় নিষিদ্ধ দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর গ্রে’/প্তা’র করেছে। মুম্বাই থেকে গোয়া যাওয়ার ক্রুজে এনসিবি বিপুল পরিমাণ নিষিদ্ধ দ্রব্যর সন্ধান পায়। নিষিদ্ধ দ্রব্য মা/ম/’লায় আরিয়ান খান-সহ ১১ জনকে গ্রে’প্তা/র করেছে এনসিবি।

গ্যতকাল (সোমবার), এনসিবি আরিয়ান খানকে আট’ক করে নেওয়ার পর দু’র্গ আদালতে নেওয়া হয়। আরিয়ান এখনও নিষি’দ্ধ দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের হেফা’জতে রয়েছে। নিষিদ্ধ দ্রব্য নিয়ন্ত্রণ বিভাগের কর্মকর্তারা তাকে বিভিন্ন বিষয়ে ক্রমাগত জিজ্ঞাসাবাদ চালিয়ে যাচ্ছে। আরিয়ানকে আগামো ৭ অক্টোবর পর্যন্ত নিষিদ্ধ দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ভেতর রেখে জিজ্ঞসাবাদ করা হবে। সূত্র মারফত জানা গিয়েছে যে, আরিয়ানকে জিজ্ঞাসাবাদ করার সময় সহযোগিতার মনোভাব দেখিয়ে যাচ্ছে। তবে তাকে যে সময় জিজ্ঞাসাবাদ করা হয় সেই সময় তিনি খুব উ/দ্বি’গ্ন ছিলেন। আরিয়ান এটা অকপটে স্বীকার করেছেন যে তিনি শখ করেই এটা করেছেন। তবে তার কাছ হতে জানতে পারে যে, সে গত ৪ বছর ধরে এই সকল দ্রব্য সেবন করছেন।

 

 

About

Check Also

বিনোদন জগতে শোকের ছায়া, মারা গেছেন জনপ্রিয় অভিনেত্রী অপর্ণা

ক্যান্সারে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী হিনা খান। জানা গেছে তিনি স্তন ক্যান্সারে ভুগছেন। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *