Sunday , July 21 2024
Breaking News
Home / Entertainment / বাংলাদেশ থেকে মালাক্কায় ছুটে আসেন মেহজাবিন, আশা শাহরুখকে একনজর দেখার

বাংলাদেশ থেকে মালাক্কায় ছুটে আসেন মেহজাবিন, আশা শাহরুখকে একনজর দেখার

আজ ২ নভেম্বর ৫৬ বছরে পা দিয়েছেন বলিউড ‘কিং খান’ খ্যাত অভিনেতা শাহরুখ খান। বিশেষ এই দিনটিকে ঘিরে প্রতি বছরই নানা আয়োজন হয়ে থাকে মান্নাতে। তবে এবছর কিছুটা ব্যতিক্রমি হতে চলেছে শাহরুখের জন্য। জানা গেছে, এবারের জন্মদিনে বিশেষ কোনো আয়োজন করেননি বলিউড বাদশাহ। সাদা-মাটা ভাবেই নাকি ৫৬তম জন্মদিন উদযাপন করবেন তিনি।

তবে শাহরুখের জন্মদিনে প্রতিবছরের এই দিনটায় তার বাড়ি মান্নাতের সামনে দেশ-বিদেশ থেকে ভক্তরা এসে জড়ো হন তাকে একটিবার দেখার আশায়, জন্মদিনের শুভেচ্ছা জানানোর আশায়। ওদিকে শাহরুখও ব্যালকনিতে এসে দু হাত নেড়ে উড়ন্ত চুমু দিয়ে ভক্তদের সেই ভালোবাসার জবাব দেন।

বিগত কয়েক বছর সিনেমাগুলো সেভাবে ব্যবসা সফল না হলেও তারকার দ্যুতি তাতে কমেনি এতটুকুও। ৫৬ বছর বয়সে এসেও তিনি যেন চিরসবুজ রাজা বলিউডের।

সেই শাহরুখের জন্য ভক্তদের উন্মাদনার ঘটনা কম নেই। শাহরুখের নিজের একটি সিনেমা আছে ‘ফ্যান’, যেখানে একজন পাগুলে ভক্তের কথাই বলা হয় যে কিনা রন্ধ্রে রন্ধ্রে অনুভব করে তার প্রিয় তারকাকে। এই সিনেমার প্রচারণায় কথা বলতে গিয়ে শাহরুখ বলেছিলেন এক সত্যি ঘটনার কথা।

একবার মান্নাতে এক ব্যক্তি সবার চোখ ফাঁকি দিয়ে কীভাবে যেন ঢুকে পড়ে। এরপর সে দৌড়ে চলে যায় শাহরুখের সুইমিং পুলে। সেখানে গোসল শেষে তারপরই ধরা দেয় অথবা ধরা পড়ে সে। তার কথা ছজিল, জীবনে একটিবার তিনি সেই পানিতে গোসল করতে চান, যেখানে তার প্রাণপ্রিয় নায়ক গোসল করে!

এবারে বলা যাক আরেক ‘জাবরা ফ্যান’র কথা। তার নাম বিশাল সিং, কিন্তু নিজেকে তিনি পরিচয় দেন বিশাহরুখ খান নামে। লকনৌর এই ব্যবসায়ী তার বাড়ির দেয়ালের একটা ইঞ্চিও খালি রাখেননি, সবখানে সেঁটে রেখেছেন শাহরুখের সিনেমার পোস্টার। তার গাড়ি, দোকানেও একই চিত্র। এমনকি বিয়ে করে বউকে নিয়ে হানিমুনেও গিয়েছিলেন মান্নাতের গেটের সামনে!

এদিকে অস্ট্রেলিয়ার এক নারী তো প্রতি জন্মদিনেই শাহরুখকে চাঁদে জমি কিনে উপহার দেন। ল্যুনার রিপাবলিক সোসাইটির মাধ্যমে সেসবের সার্টিফিকেটও পান শাহরুখ। সেই ভক্তের সাথে দেখা তো করেছেনই, ইমেইলে যোগাযোগও রেখেছেন তিনি।

দুবাইতে ২০১৩ সালের এক বিরাট স্টেজ শো-তে নিরাপত্তা বলয় ভেঙে এক ভক্ত ছুটে বেরিয়ে গিয়ে জড়িয়ে ধরেন শাহরুখকে। তিনি জানতেন, এর পরিণামে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী তাকে পুরবে চৌদ্দ শিকের মাঝে। তবু তিনি দমে যাননি।

তবে ইন্ডিয়ান টাইমসের প্রতিবেদন অনুযায়ী সবচেয়ে ‘পাগুলে’ কাজটির কৃতিত্ব একজন বাংলাদেশি নারীর। মেহজাবিন ইরাম আলিম নামের ঐ নারী দেশ থেকে দুইদিনের জন্য ছুটে আসেন মালাক্কায়। আশা ছিল, যদি একনজর দেখা যায় প্রিয় নায়ককে! অবশেষে দেখা দিলেন শাহরুখ, ছবি তুললেন, দিলেন অটোগ্রাফ! কিন্তু শুধু এতটুকুর জন্য মেহজাবিন খরচ করেছিলেন প্রায় ৩ লাখ টাকা!

এদিকে মেহজাবিনের এমন কর্মকাণ্ডে রীতিমতো হতবাক নেটিজেনরা। তবে অনেকেই মনে করছেন, প্রিয় তারকার সঙ্গে টাকার কোনো তুলনা হয় না। তাই মেহজাবিনের এমন কাজে প্রশংসা করেছেন অনেকেই। তবে শুধু মেহজাবিনই নয়, প্রিয় তারকাকে একনজর দেখতে প্রতিনিয়ত এমনই উদ্ভট কাণ্ড ঘটাচ্ছেন তার হাজার হাজার ভক্তরা।

About

Check Also

বিনোদন জগতে শোকের ছায়া, মারা গেছেন জনপ্রিয় অভিনেত্রী অপর্ণা

ক্যান্সারে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী হিনা খান। জানা গেছে তিনি স্তন ক্যান্সারে ভুগছেন। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *