Friday , July 19 2024
Breaking News
Home / Entertainment / বলিউড থেকে হারিয়ে যাওয়ার ভয় পাচ্ছেন শাহরুখ খান, উত্তেজনা স্যোশাল মিডিয়ায়

বলিউড থেকে হারিয়ে যাওয়ার ভয় পাচ্ছেন শাহরুখ খান, উত্তেজনা স্যোশাল মিডিয়ায়

বলিউড বাদশাহ কিংবা কিং খান, যে নামেই ডাকা হোক না কেন তাকে তার জন্য তা হয়ে যাবে কম। বলছিলাম বিশ্বের অন্যতম বড় সুপারষ্টার শাহরুখ খানের কথা। তবে বলিউডে বেশ কিছু বছর ধরে তার উপস্থিতি বেশ কমে গেছে।সম্পরতি বলিউড থেকে হারিয়ে যাওয়ার ভয় পাচ্ছেন শাহরুখ খান। শনিবার এই আলোচনাতেই তোলপাড় ছিল সোশ্যাল মিডিয়া। আসলে এ সবের সূত্রপাত ডিজনি হটস্টারের নতুন প্রোমো থেকে। যেটি টুইটারে পোস্ট করেছেন শাহরুখ খান নিজে। ক্যাপশনে লিখেছেন তার ওম শান্তি ওম ছবির জনপ্রিয় ডায়লগ, ‘পিকচার আভি বাকি হ্যায়, মেরে দোস্ত।’

সেখান থেকেই শুরু গুঞ্জন। বাদশাহর অনুরাগীদের প্রশ্ন, হঠাৎই কেন এই প্রোমোতে দেখা দিলেন শাহরুখ খান? তাহলে কি তার কোনো সিনেমা রিলিজ করতে চলেছে ওটিটিতে। তবে না, ভক্তদের জন্য নাকিদের জন্য চমক আনতে চলেছেন কিং খান। বলিউড সূত্রে খবর, এবার ওয়েব সিরিজে অভিষেক করতে চলেছেন বলিউডের বাদশা।

মঞ্চ থেকে অভিনয়ের যাত্রা শুরু করেছিলেন শাহরুখ খান। সেখান থেকে টেলিভিশন, তারপর বড় পর্দায়। ছোট পর্দার রিয়্যালিটি শো’সহ প্রায় সবধরনেই কাজেই দেখা গেছে তাকে। বাকি ছিল শুধু ওয়েব সিরিজ। এবার সেখানেও পা ফেলতে চলেছেন কিং খান। যদিও ওয়েব সিরিজের গল্প সম্পর্কে এখনও কিছু জানা যায়নি।

হটস্টারের প্রোমোতে দেখা যাচ্ছে, শাহরুখের বাড়ির সামনে তার অগণিত ভক্তের ভিড়। সেই ভিড় দেখে শাহরুখ গর্বের সঙ্গে বলছেন, আর কারও বাড়ির সামনে দেখা যায় এই উন্মাদনা? তখন এক ব্যক্তি বলেন, এই পরিস্থিতি বদলে যাচ্ছে। কারণ শাহরুখ হারিয়ে যাচ্ছেন।

চিন্তিত শাহরুখের প্রশ্ন কীভাবে হারিয়ে যাচ্ছেন তিনি? তার উত্তরে ওই ব্যক্তি জানান, শাহরুখের প্রতিদ্বন্দ্বী সব নায়কের ছবিই মুক্তি পাচ্ছে হটস্টারে। কিন্তু এখনও অবধি তার কোনো ছবি নেই ওটিটি প্ল্যাটফর্মে। এই বিজ্ঞাপনের ভিডিও নিয়েই সোশ্যাল মিডিয়ায় মশকরা করেছেন তার দীর্ঘদিনের বন্ধু করণ জোহর।

করণ সোশ্যাল মিডিয়ায় ভিডিওটি পোস্ট করে লিখেছেন, ‘আমি কখনও ভাবতে পারিনি আমাকে এইদিন দেখতে হবে যে, বলিউডের বাদশাও দর্শকের মন থেকে হারিয়ে যাওয়ার ভয় পাচ্ছে। এবার আমার পক্ষে সব দেখা সম্ভব।

প্রসঙ্গত, জিরো সিনেমায় অভিনয় করার পর থেকেই তিনি হারিয়ে যান। প্রায় ৪ বছর মুক্তি পায়নি তার কোন ধরনের সিনেমা। আর এই কারনেই হতাশা দেখা দিয়েছে তার ভক্তদের মধ্যেও। তবে শোনা গেছে পাঠান নামের বিগ বাজেটের সিনেমা দিয়ে কামব্যাক করতে চলছেন।

About Ibrahim Hassan

Check Also

বিনোদন জগতে শোকের ছায়া, মারা গেছেন জনপ্রিয় অভিনেত্রী অপর্ণা

ক্যান্সারে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী হিনা খান। জানা গেছে তিনি স্তন ক্যান্সারে ভুগছেন। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *