Friday , July 19 2024
Breaking News
Home / Entertainment / ফারুকের শারীরিক সর্বশেষে অবস্থার খবর জানালেন স্ত্রী ফারহানা

ফারুকের শারীরিক সর্বশেষে অবস্থার খবর জানালেন স্ত্রী ফারহানা

বাংলা রুপালী জগতের অন্যতম কিংবদন্তি অভিনেতা ও সংসদ সদস্য আকবর হোসেন পাঠান ফারুক। চলতি বছরের মার্চের শুরুর দিকে মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসা নিতে গিয়ে রীতিমতো অসুস্থ হয়ে পড়েন তিনি। এরপর দীর্ঘ প্রায় ৫ মাস হাসপাতালের আইসিউতে চিকিৎসাধীন থাকার পর সম্প্রতি কেবিনে হস্তান্তর করা হয় তাকে। এখন পর্যন্ত সেখানেই চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন তিনি। বর্তমানে তার শারীরিক অবস্থা উন্নতির দিকে। সিঙ্গাপুর থেকে গণমাধ্যমকে খবরটি নিশ্চিত করেছেন তার স্ত্রী ফারহানা পাঠান।

তিনি জানান, ‘ফারুকের অবস্থা ধীরে ধীরে উন্নতির দিকে। চিকিৎসকের সঙ্গে কথা বলেও আমি আশ্বস্ত হয়েছি। বাকিটা সৃষ্টিকর্তার অশেষ কৃপা। সবার কাছে ফারুকের সুস্থতার জন্য দোয়া চাই।’

এর আগে ২০২০ সালের অক্টোবর মাসের শেষের দিকে সিঙ্গাপুর থেকে চিকিৎসা শেষে দেশে ফেরেন ফারুক। তারপর থেকে তিনি সুস্থ ছিলেন। চিকিৎসকরা আগেই বলেছিলেন, বেশকিছু শারীরিক জটিলতা থাকায় এই অভিনেতার অসুস্থতা বাড়তে পারে। সে জন্য ৩ মাস পরপর রুটিন চেকআপ করাতে হবে তাকে।

ফেব্রুয়ারি মাসে সেই চেকআপ করতেই সিঙ্গাপুরে যাওয়ার প্রস্তুতি নিচ্ছিলেন। কিন্তু করোনার কারণে যেতে পারেননি। অবশেষে নিয়মিত চেকআপের জন্য গত ১৩ মার্চ স্ত্রী ফারহানা পাঠানকে সঙ্গে নিয়ে সিঙ্গাপুরে গেলে সেখানেই হঠাৎ করে অসুস্থ হয়ে পড়েন মিয়া ভাইখ্যাত চিত্রনায়ক আকবর হোসেন পাঠান ফারুক। চিকিৎসকেরা তার মস্তিষ্কে একধরনের জীবাণুর সন্ধান পান। একই সময়ে রক্তে দুটি সংক্রমণও ধরা পড়ে। সে সময় জরুরি ভিত্তিতে তাকে আইসিইউতে নেওয়া হয়।

 

প্রসঙ্গত, ১৯৭১ সালে ‘জলছবি’ সিনেমায় অভিনয়ের মধ্যদিয়ে বড় পর্দায় প্রথমবারের মতো পা রেখেই ভক্তদের নজরে আসেন ফারুক। এরপর বেশকিছু ব্যবসায় সফল সিনেমা উপহার দিয়ে জায়গা করে নেন সবার মাঝে। তবে বর্তমানে অভিনয় থেকে অনেকটা দূরেই রয়েছেন এই তারকা।

 

About

Check Also

বিনোদন জগতে শোকের ছায়া, মারা গেছেন জনপ্রিয় অভিনেত্রী অপর্ণা

ক্যান্সারে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী হিনা খান। জানা গেছে তিনি স্তন ক্যান্সারে ভুগছেন। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *