Monday , July 22 2024
Breaking News
Home / National / ফাজলামির একটা সীমা আছে,সাজাপ্রাপ্ত আসামিকে বিয়ে পড়ানো হয় খালেদা জিয়ার সুচিকিৎসা হয় না:রব

ফাজলামির একটা সীমা আছে,সাজাপ্রাপ্ত আসামিকে বিয়ে পড়ানো হয় খালেদা জিয়ার সুচিকিৎসা হয় না:রব

জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় দীর্ঘ ২ বছর কারাভোগের পর শর্ত সাপেক্ষে জামিনে জেল থেকে ছাড়া পান বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। তবে জামিনে মুক্তি পেলেও বর্তমানে তার দিন কাটছে হাসপাতালের বিছানায়। শারীরিক অসুস্থতা নিয়ে গত কয়েকদিন ধরে রাজধানীর এভারকেয়ার হাসপাতালের সিসিইউতে চিকিৎসাধীন রয়েছেন তিনি।

এদিকে তার উন্নত চিকিৎসার জন্য দেশের বাইরে নেয়ার অনুমতি না দেয়ার প্রতিবাদে জতীয় সমাজতান্ত্রিক দলের (জেএসডি) সভাপতি আ স ম রব বলেছেন, সরকার নির্বাচনের নামে হোলি খেলছেন। প্রতিদিন এই প্রহসনের নির্বাচনের রক্ত ঝরাচ্ছেন। দেশবাসী মনে এই সরকারের বিরুদ্ধে বিদ্বেষ ও ক্ষোভ ফুসে ওঠেছে।

তিনি বলেন, খালেদা জিয়ার চিকিৎসা করতে দিচ্ছে না সরকার। অথচ জেলখানায় ফাঁসির আসামিকে বিয়ে পড়ানো হয়। খালেদা জিয়ার মুক্তি দিচ্ছেন না, সুচিকিৎসা করছেন না। ফাজলামির একটা সীমা আছে। আওয়ামী লীগ সারাজীবন ক্ষমতায় থাকতে পারবে না।

আজ শনিবার রাজধানীর নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া মুক্তি ও বিদেশে উন্নত চিকিৎসার দাবিতে গণঅনশনে অংশ নিয়ে তিনি এ কথা বলেন।

রব বলেন, সরকার আইনের দোহাই দেখাচ্ছেন। সরকার চাইলে পারে না এমন কোন কাজ নেই।

আসলে খালেদা জিয়াকে তারা চিকিৎসা করাবে না, কারণ সরকার খালেদা জিয়াকে ভয় পায়।

তিনি বলেন, এই সরকার ১৭ কোটি মানুষকে বন্ধক রেখেছেন। মাথা পিছু লক্ষ টাকা ঋণ। দুর্নীতি আর লুটপাট করবেন আপনারা, আর ঋণের বোঝা বহন করবে জনগণ। তা হতে পারে না।

তিনি আরো বলেন, অবিলম্বে খালেদা জিয়াকে মুক্তি দিয়ে চিকিৎসার ব্যবস্থা করুন। আর যদি তা না করেন তাহলে এই সরকারকে চরম মাশুল দিতে হবে। আ স ম রব দেশের সকল দল ও জনগণকে ঐক্যবদ্ধ হবার আহবান জানিয়ে বলেন, আসুন দেশকে মুক্ত করি, গণতন্ত্র মুক্ত করি, জনগণকে ভোটাধিকার ফিরিয়ে দেই।

এদিকে উন্নত চিকিৎসার লক্ষ্যে বেগম খালেদা জিয়াকে আমেরিকায় নেওয়ার ইচ্ছা প্রকাশ করেছেন নেতাকর্মীরা। পাশাপাশি ক্ষমতাসীন আওয়ামী লীগ সরকারকে কড়া হুশিয়ারি দিয়ে নেতাকর্মীদের দাবি, দেশের বাইরে যেতে না দেয়া হলে, পরবর্তীতে খালেদা জিয়ার কিছু হলে এই দায় সরকারের নিতে হবে।

About

Check Also

জাহ্নবী কাপুরের ভিডিও ভাইরাল (ভিডিও)

মন্দিরের সিঁড়ির একপাশে অসংখ্য ভাঙা নারিকেল। তার পাশে থেকে হামাগুড়ি দিয়ে উপরে উঠছেন বলিউড অভিনেত্রী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *