Saturday , July 13 2024
Breaking News
Home / Countrywide / প্রয়াত ব্যক্তিকে রাখা হলো ওয়াজ মাহফিলের প্রধান অতিথি হিসেবে

প্রয়াত ব্যক্তিকে রাখা হলো ওয়াজ মাহফিলের প্রধান অতিথি হিসেবে

মাহফিলে প্রধান অতিথি ঘোষনা করার পর প্রয়াত হলেন আমির হোসেন বেপারী। তিনি প্রয়াত হওয়ার আগে চেয়ারম্যান নির্বাচিত হন। হৃদরোগে আ’ক্রান্ত হয়ে আমির হোসেন বেপারী প্রয়াত হন। একজন প্রয়াত ব্যক্তি প্রধান অতিথি হওয়ার বিষয়টি ব্যাপক আলোচনায় এসেছে। বাংলাদেশে ( Bangladesh ) এমন ঘটনা ঘটেনি বললেই চলে।

পটুয়াখালীর বাউফল এলাকায় ওয়াজ মাহফিলে প্রধান অতিথি হয়েছেন মরহুম। এ নিয়ে এলাকায় মিশ্র প্রতিক্রিয়া দেখা দিয়েছে।

নাজিরপুর ( Nazirpur ) ইউনিয়নে দারুল আফরাদ মডেল মাদ্রাসার ( Darul Afrad Model Madrasa ) উদ্যোগে আগামী ১০ ও ১১ মার্চ  দুদিনব্যাপী ওয়াজ মাহফিলের আয়োজন করা হয়েছে বলে সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে। ওই ওয়াজ মাহফিলে প্রধান অতিথি করা হয়েছে আমির হোসেন বেপারী কে।

আমির হোসেন বেপারী গত  ৭ ফেব্রুয়ারি ( February ) নাজিরপুর ( Nazirpur ) ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হন। নির্বাচিত হওয়ার ১২ দিন পর হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি প্রয়াত হন। প্রয়াত ব্যক্তিকে প্রধান অতিথি করার বিষয়টি এলাকায় হাস্যরসের সৃষ্টি করেছে।

আবুল কালাম নামে এক ব্যক্তি বলেন, প্রয়াত ব্যক্তিকে সমাবেশের প্রধান অতিথি করায় আমরা বিস্মিত। এখানে আরও অনেক সম্মানিত মানুষ আছে। তারা প্রধান অতিথি হতে পারেন।

নাসির উদ্দিন নামে আরেক ব্যক্তি বলেন, বিষয়টি হাস্যকর।

মাদ্রাসার পরিচালক ওমর ফারুক বলেন, চেয়ারম্যান মা’রা যাওয়ার আগে আমরা পোস্টার ছাপিয়েছিলাম। তারপর আবার কিছু নতুন পোস্টার করলাম। তাদের কাছে সেগুলোতে তার নাম নেই।

প্রয়াত ব্যক্তি প্রধান অতিথি এই বিষয়টি এলাকাবাসীর কাছে হাস্যকর হয়ে দড়িয়েছে। এই ধরনের ঘটনার পেক্ষিতে অনেকে বিরূপ প্রতিক্রিয়া প্রকাশ করেছে। প্রয়াত ব্যক্তির পরিবার থেকে এ বিষয়ে তেমন কিছু বলেনি। মাহফিল কর্তৃপক্ষ এ বিষয়ে বলছে পোষ্টার আগে ছাপানো হয়েছিল তাই তেমন কিছু আর করা যায়নি। পরে পোস্টার ছাপাতে গেলে বাড়তি খরচ করতে হতো।

 

About bisso Jit

Check Also

কোটা আন্দোলনকারীদের ‘বাংলা ব্লকেড’ ভাঙতে এবার মাঠে নামার প্রস্তুতি নিচ্ছে পুলিশ

‘বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলন’ নামে শিক্ষার্থীদের চলমান কোটা সংস্কার আন্দোলনে রাজধানীবাসীকে চরম দুর্ভোগ পোহাতে হয়েছে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *