Friday , July 12 2024
Breaking News
Home / Countrywide / প্রেমিকা চড়াও হলেন প্রেমিকের উপর, হাসপাতালে ভর্তি প্রেমিক

প্রেমিকা চড়াও হলেন প্রেমিকের উপর, হাসপাতালে ভর্তি প্রেমিক

পিরোজপুর জেলা পৌর এলাকায় প্রেমিকার হামলার শি’/কার হয়েছেন সাগর খলিফা নামে ৩৫ বছর বয়সী এক প্রেমিক যুবক। তিনি তার প্রেমিকার এই ধরনের হা’ম/লায় বেশ আ’হ’/ত হয়েছেন বলে জানা গেছে। গতকাল (রবিবার) অর্থাৎ ৩১ অক্টোবর দুপুরের দিকে প্রেমিক ঐ পৌর এলাকার ভাইজোড়া দক্ষিণ নামাজপুর নামক স্থানে ছিলেন এই সময় হঠাৎ করে প্রেমিকা সেখানে হাজির হয় এবং সেই সময় এ ঘটনা ঘটে। আ’হ/ত হওয়া ঐ প্রেমিক পিরোজপুর জেলার মঠবাড়িয়া উপজেলাধীন সাফা ফুলঝুরি নামক এলাকার বাসিন্দা আব্দুল আজিজ খলিফার ছেলে সাগর খলিফা।

আ’হ/ত হওয়ার পর সাগর জানিয়েছে, কয়েক বছর আগে পিরোজপুর সদর উপজেলাধীন দক্ষিণ নামাজপুর নামক এলাকার বাসিন্দা আলী আকবরের কন্যা নুসরাত ফারিয়ার নামক তরুনীর সাথে সাগরের পরিচয় হয়। একপর্যায়ে তাদের সেই সম্পর্ক পরিনত হয় প্রেমে। প্রেমের সম্পর্কের মাধ্যমে ভাইকে বিদেশে পাঠানোর জন্য সাগরের কাছ থেকে ২০ লাখ টাকা ধার নেয় ফারিয়া। সময়মতো টাকা পরিশোধ না করায় সম্পর্ক আর থাকে না সেটা মা’মলায় গড়ায়।

এক পর্যায়ে মীমাংসাও হয়। কিন্তু মেয়ে পুনরায় ছেলের সঙ্গে যোগাযোগ করতে চাইলে ছেলে তাতে সাড়া দেয় না। পরে আজ রোববার (৩১ অক্টোবর) ওই এলাকায় সাগর তাদের জমি দেখে ফেরার সময় মোটরসাইকেলের গতি রোধ করে নুসরাত তার সহযোগীরা ধা’রালো অ’/’স্ত্র নিয়ে তার ওপর হা’ম/লা চালায়। এতে তার পায়ে আ’ঘা/ত লেগে জ’খ/ম হয়। এ সময় স্থানীয়রা এগিয়ে এসে তাকে উদ্ধার করে পিরোজপুর সদর হাসপাতালে নিয়ে আসে। সেখানে কর্তব্যরত চিকিৎসক সাগরকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করে।

এ বিষয়ে নুসরাতের মা ফাতেমা বেগম দেশের একটি নামকরা সংবাদ মাধ্যমকে জানান, সাগর একজন নিষিদ্ধ দ্রব্যের ব্যবসায়ী। প্রায় দুই বছর ধরে সাগর বিভিন্ন ভাবে নুসরাতকে উত্য’ক্ত করে আসছিল। এক পর্যায়ে তার মেয়েকে বিয়ের প্রস্তাব দিলে সাগরের বিয়ে এবং ছেলে-মেয়ে থাকায় তারা সে বিয়েতে রাজি হননি। এতে সে ক্ষি’/প্ত হয়ে বিভিন্ন সময়ে নুসরাতদের পাকঘর, গোয়ালঘরে আ’গু/ন দেয় এবং এক পর্যায়ে তাদের পরিবারের সদস্যদের আ’সা/মি করে মঠবাড়িয়া থা’/নায় একটি মামলা দায়ের করে।

তিনি আরও জানিয়েছেন, ঘটনাটি মিথ্যা প্রমানের পর মামলাটি খারিজ করে দেওয়া হয়েছে। পরবর্তীতে গতকাল (রবিবার) অর্থাৎ ৩১ অক্টোবর দুপুরের দিকে সাগর ও তার দুইজন সহযোগী প্রেমিকা নুসরতকে জো’র করে মোটরসাইকেলে উঠানোর চেষ্টা করে এবং সে কারনে ধরে রাখে। এতেও তাকে ধরে রাখতে পারেনি এরপর সে তার কাছে থাকা একটি দা তার দিকে ছু’ড়ে দিলে সেটা সাগরের পায়ের উপর পড়ে। এই ঘটনায় আ’হ/ত হয় সাগর।

আ. জা. মো. মাসুদুজ্জামান যিনি পিরোজপুর সদর থা’/নার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিসেবে দায়িত্ব পালন করছেন তিনি জানান, খবর শোনার পর সেখানে কয়েকজন পু’লি/শের একটি দল পাঠানো হয়েছে। কিন্তু সেখানে যাওয়ার পর পু’/লি’শ কাউকে পায়নি। আহত হয়েছেন যারা তারাও এখনও কোনো ধরনের অভিযোগ করেনি। অভিযোগ পাওয়ার পর আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

About

Check Also

কোটা আন্দোলনকারীদের ‘বাংলা ব্লকেড’ ভাঙতে এবার মাঠে নামার প্রস্তুতি নিচ্ছে পুলিশ

‘বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলন’ নামে শিক্ষার্থীদের চলমান কোটা সংস্কার আন্দোলনে রাজধানীবাসীকে চরম দুর্ভোগ পোহাতে হয়েছে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *