Wednesday , July 24 2024
Breaking News
Home / Countrywide / প্রধানমন্ত্রীকে নিয়ে বিতর্কিত বক্তব্য দিয়ে বহিষ্কার হওয়া সেই নেতা পেলেন নৌকায় মনোনয়ন

প্রধানমন্ত্রীকে নিয়ে বিতর্কিত বক্তব্য দিয়ে বহিষ্কার হওয়া সেই নেতা পেলেন নৌকায় মনোনয়ন

বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে বিতর্কিত বক্তব্য দেয়ার অভিযোগে আওয়ামী লীগ বহিষ্কার হওয়া সেই এফএম অহিদুজ্জামান এবার পেয়েছেন খুলনার তেরখাদা উপজেলার সদর ইউনিয়নে চেয়ারম্যান পদে নৌকার মনোনয়ন। এ ঘটনায় রীতিমতো ক্ষোভ প্রকাশ করেছেন নাম প্রকাশে অনিচ্ছুক দলের বিভিন্ন নেতাকর্মীরা। একই সাথে তার মনোনয়ন বালিত করে দল থেকে স্থায়ী বহিষ্কারের দাবি করেছেন তারা।

তেরখাদা উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সাধারণ সম্পাদক শেখ শামীম হাসান জানান, অহিদুজ্জামান সৌদি আরবে থাকতেন। ২০০৮ সালে দেশে ফিরে তিনি আওয়ামী লীগের রাজনীতিতে যোগ দেন।

তেরখাদা উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এসএম ওবায়দুল্লাহ বাবু বলেন, গত ১৯ জুলাই তেরখাদায় একটি সমাবেশে অহিদুজ্জামান প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে বিতর্কিত বক্তব্য দেন। যার আলোকে গত ২৬ জুন জেলা আওয়ামী লীগের সভায় এফএম অহিদুজ্জামানকে সাময়িক বহিষ্কার করা হয়। এ সময় স্থায়ীভাবে বহিষ্কারের জন্য কেন্দ্রীয় কমিটির কাছে সুপারিশ করেন নেতারা। এত কিছুর পরও সেই বিতর্কিত ব্যক্তি মনোনয়ন পেয়েছেন।

এ বিষয়ে জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সুজিত অধিকারী বলেন, মনোনয়ন তালিকায় তার নাম আমরা কেন্দ্রে পাঠাইনি। একজন বিতর্কিত ব্যক্তি কীভাবে মনোনয়ন পেলেন সেটি আমরা জানি না। পার্লমেন্টারি বোর্ড যেটি ভালো বুঝেছেন সেটিই করেছেন।

তবে মনোনয়ন পাওয়ার পর থেকেই নানা সমালোচনা শুরু হওয়ায় এ ব্যাপারে এফএম অহিদুজ্জামানের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি সংবাদ মাধ্যমকে জানন, ‘কেন্দ্র আমার ওপর সন্তুষ্ট বলেই মনোনয়ন দিয়েছেন।’ এ সময়ে দলের সম্মান রক্ষা ও দেশের মানুষের জন্য কাজ করে যাওয়ার অঙ্গীকার করেন এফএম অহিদুজ্জামান।

About

Check Also

ধোঁয়া আর বারুদের গন্ধে উত্তপ্ত জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জ্যাব) কোটা সংস্কার আন্দোলনকারী শিক্ষার্থীদের ছত্রভঙ্গ করতে টিয়ারশেল-সাউন্ড গ্রেনেড নিক্ষেপ করেছে পুলিশ। শিক্ষার্থীরাও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *