Sunday , July 21 2024
Breaking News
Home / Entertainment / প্রতিমাসে রোশনের কাছে কত টাকা দাবি করলেন শ্রাবন্তী

প্রতিমাসে রোশনের কাছে কত টাকা দাবি করলেন শ্রাবন্তী

বিয়ে-বিচ্ছেদ, অতঃপর নতুন করে প্রেমের সম্পর্কে জড়িয়ে সম্প্রতি গত কয়েক মাস ধরে সমালোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছেন ভারতীয় বাংলা সিনেমার অন্যতম জনপ্রিয় ও আলোচিত অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী। পরপর দুই সংসার ভাঙার পর তৃতীয়বারের মতো বিয়ের পিঁড়িতে বসেন এই নায়িকা তবে এবার সেই সংসারও ভাঙনের মুখে।

স্বামী রোশানের সঙ্গে মনের দূরত্ব তৈরি হয়েছে অনেক আগে। প্রায় এক বছর ধরেই আলাদা থাকছেন তারা। তৃতীয় বিয়ে থেকে মুক্তি পেতে আদালতে মামলা করেছেন এই অভিনেত্রী। তবে শুধু বিচ্ছেদ নয়, সঙ্গে টাকাও চেয়েছেন তিনি।

এখন প্রশ্ন হলো- শ্রাবন্তীর ভরণপোষণ বাবদ রোশানকে প্রতি মাসে কত টাকা দিতে হবে? জানা গেছে, সেই উত্তর। রোশানের কাছে প্রতি মাসে ৭ লাখ রুপি (বাংলাদেশি মুদ্রায় ৭ লাখ ৯৮ হাজার ১৪৯ টাকা) দাবি করেছেন শ্রাবন্তী। আগামী ১৫ ডিসেম্বর এই মামলার শুনানি অনুষ্ঠিত হবে।

এর আগে রোশানকে চোর অপবাদ দিয়েছেন শ্রাবন্তী। সে প্রসঙ্গে রোশান বলেন, ‘আমি চোর অপবাদ পেয়েছি। আমি নাকি শ্রাবন্তীর এক কোটি রুপি নিয়ে চলে এসেছি! আমার প্রাক্তন বান্ধবীকে ফোন করে আমার বিষয়ে নানান রকম কথাবার্তা বলা হচ্ছে। ওদের রাজনৈতিক ক্ষমতা বেশি। ওরা চাইলে আমার সঙ্গে নাকি যা খুশি করতে পারে। আমার পরিবারকেও টেনে এনে অসম্মান করা হচ্ছে।’

চলতি বছরের জুন মাসে শ্রাবন্তীর সঙ্গে থাকতে চান, এই আবেদন করে মামলা দায়ের করেন তৃতীয় স্বামী রোশান। বেশ কয়েকবার এ মামলার শুনানি হয়েছে। নির্দিষ্ট তারিখে নিজে না এলেও আইনজীবীর মাধ্যমে হাজিরা দিয়েছেন নায়িকা।

গেলো ১৬ সেপ্টেম্বর রোশানের আইনজীবীর কাছে শ্রাবন্তীর জবাব পৌঁছায়। সেই জবাবে স্পষ্ট লেখা রয়েছে যে, তিনি বিবাহ বিচ্ছেদের মামলা দায়ের করেছেন। রোশানের সঙ্গে সংসার করা শ্রাবন্তীর পক্ষে একেবারেই সম্ভব নয়। রোশনের বিরুদ্ধে বেশ কিছু অভিযোগও করেছেন তিনি।

প্রসঙ্গত, জীবনে নানা প্রতিবন্ধকতা পেরিয়ে তৃতীয় বিয়েতে সুখ খুঁজে পেয়েছিলেন টালিউডের জনপ্রিয় নায়িকা শ্রাবন্তী চ্যাটার্জী। কিন্তু সেই সুখ বেশিদিন স্থায়ী হয়নি। আপাতত, স্বামীকে ভুলে কোনো এক ব্যবসায়ীর সঙ্গে চুটিয়ে প্রেম করছেন নায়িকা। এ অবস্থায়ও তিক্ততা ভুলে আবারও তার সঙ্গে সংসার করতে চান রোশান সিং।

এদিকে শ্রাবন্তীর অভাববোধ বুঝিয়ে সোশ্যাল মিডিয়ায় নানান ইঙ্গিতপূর্ণ পোস্ট দেন রোশান। তিনি তার ইনস্টাগ্রাম স্টোরিতে যুগলদের ভিড়ে একা দাঁড়িয়ে থাকা এক যুবকের ছবি পোস্ট করে লেখেন, ‘মাই কণ্ডিশন।’ এর মাধ্যমে রোশান বোঝাতে চাইছেন, শ্রাবন্তীকে ছাড়া তিনি বড় একা!

গেলো ১৫ সেপ্টেম্বর প্রয়াত বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের সঙ্গে নিজের ছবি শেয়ার করেন রোশন। প্রয়াত এ তারকার ছবি দিয়ে রোশান বোঝাতে চেয়েছেন, সুশান্তের মতো তিনিও নিঃসঙ্গ। সুশান্তের মতো হতাশা, অবসাদে ডুবে যাচ্ছেন রোশান। এমনকি সুশান্তের মতো তিনি নিজেকেও শেষ করে দিতে পারেন বলে ধারণা করছেন অনেকেই।

এর আগে নিজের মধ্যে মনমালিন্য ভুলে আবারো শ্রাবন্তীর সঙ্গে সংসার করার ইচ্ছা পূষন করেছিলেন রোশন সিং। কিন্তু তাকে সেই সুযোগ দেননি শ্রাবন্তী। এর মধ্যে রোশনের কাছে ডিভোর্স চেয়ে আদালতে মামলা দায়ের করেন শ্রাবন্তী। এমনকি তার কাছে ভরনপোষনের দাবিও করেন এই নায়িকা।

About

Check Also

বিনোদন জগতে শোকের ছায়া, মারা গেছেন জনপ্রিয় অভিনেত্রী অপর্ণা

ক্যান্সারে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী হিনা খান। জানা গেছে তিনি স্তন ক্যান্সারে ভুগছেন। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *