Tuesday , July 23 2024
Breaking News
Home / Countrywide / পুত্রবধুর সাথে খারাপ কাজ করে শেখ রক্ষা হলো না শশুরের

পুত্রবধুর সাথে খারাপ কাজ করে শেখ রক্ষা হলো না শশুরের

প্রতিটি মেয়েকে একদিন না একদিন নিজ পরিবার ছেড়ে স্বামীর কাছে যেত হয়। নিজে আপন মানুষদের ছেড়ে অন্যের পরিবারকে নিজ পরিবার হিসেবে গ্রহণ করে সবাইকে আপন করে নিতে হয়। স্বামীর মাকে নিজের মা এবং বাবাকে নিজের বাবা বলে গ্রহণ করতে হয়। বাবা মায়ের পরে স্বামী এবং শশুর শাশুড়ির স্থান। পুত্রবধূর সাথে অপ্রত্যাশিত অপরাধ মূলক কর্মকাণ্ড করে সংবাদ মধ্যম ও যোগাযোগ মাধ্যমে আলোচনায় আসেন আনিসুর রহমান।

যশোরে পুত্রবধূকে জোর করে আপত্তিকর কর্মকাণ্ড করার অভিযোগে দায়ের করা মামলায় শ্বশুরকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৬ যশোরের ( RAB-7 Jessore ) সদস্যরা। সোমবার সকাল ( Monday morning ) সাড়ে ৭টায় মণিরামপুর উপজেলার ঝাপা ( Jhapa ) গ্রামে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। আটক আনিসুর রহমান ওই গ্রামের মৃত শাহেদ গাজীর ( Shahed Ghazi ) ছেলে। সিপিসি-৩ ( CPC-3 ) যশোর ক্যাম্পের কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট এম নাজিউর রহমান ( M Naziur Rahman ) বিষয়টি নিশ্চিত করেছেন। পরে তাকে মণিরামপুর থানায় হস্তান্তর করা হয়।

গত ৪ মার্চ ( March ) ওই নারীর মা মামলায় উল্লেখ করেন, দেড় বছর আগে আনিসুর রহমানের ছেলে সুমনের ( Sumon’ ) সঙ্গে তার মেয়ের বিয়ে হয়। তাদের একটি ৭ মাস বয়সী শিশু রয়েছে। এক সপ্তাহ আগে মেয়েটি শ্বশুর বাড়ি থেকে নিজ বাড়িতে চলে আসে। পরে মেয়েটি জানায়, তাকে বিভিন্ন হু’’/মকি দেখিয়ে শ্বশুরবাড়ির লোকজন তাকে নষ্ট করে। পরে এ ঘটনায় মামলা হয়। মামলার আসামি আনিসুরকে আটক করে মণিরামপুর থানায় সোপর্দ করেছে র‌্যাব।

উল্লেখ্য, এমন ঘৃণ্য অপরাধের জন্য দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন ভুক্তভুগি নারী। তবে ওই নারীর স্বামী এ বিষয়ে সংবাদ মাধ্যমে কোন তথ্য প্রকাশ করেননি। পূর্ণ তদন্তের পর ঘটনার আসল সত্য প্রকাশ পাবে বলে জানিয়েছেন মণিরামপুরের ( Manirampur ) থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (পুলিশ ( police )) ।

About Nasimul Islam

Check Also

ধোঁয়া আর বারুদের গন্ধে উত্তপ্ত জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জ্যাব) কোটা সংস্কার আন্দোলনকারী শিক্ষার্থীদের ছত্রভঙ্গ করতে টিয়ারশেল-সাউন্ড গ্রেনেড নিক্ষেপ করেছে পুলিশ। শিক্ষার্থীরাও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *