Wednesday , July 24 2024
Breaking News
Home / Countrywide / পাঁচটি উপ কমিটি গঠন করা হয়েছে, নির্বাচন ব্যবস্থা নষ্ট করছে আওয়ামী লীগ: এ জেড এম জাহিদ

পাঁচটি উপ কমিটি গঠন করা হয়েছে, নির্বাচন ব্যবস্থা নষ্ট করছে আওয়ামী লীগ: এ জেড এম জাহিদ

আসন্ন ২১ মার্চ বিএনপির ( BNP ) কাউন্সিল হওয়ার কথা রয়েছে। এই বিষয় উপলক্ষে গত বুধবার অনুমান সকাল  ১০ টার সময় শিবগঞ্জ ( Shibganj ) এলাকায় জেলা বিএনপির ( BNP ) আহ্বায়কের কার্যালয়ে একটি আলোচনা সভা অনুষ্ঠিত হয়। ওই আলোচনা সভায় বিএনপির ( BNP ) ভাইস চেয়ারম্যান এ জেড এম জাহিদ আওয়ামীলীগের নানা সমালোচনা করে নানা কটূক্তি মূলক বক্তব্য দেন। তিনি বলেন, আওয়ামী লীগ সরকার ( Awami League government ) দেশের নির্বাচন ব্যবস্থাকে নষ্ট করছে। বাংলাদেশের ( Bangladesh ) মানুষের ভোটের অধিকার থেকে বঞ্চিত করছে।

জেলা বিএনপির ( BNP ) আহ্বায়ক কামরুল হুদা ( Kamrul Huda ) জায়গীরদারের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় কাউন্সিল অবাধ ও সুষ্ঠু করতে প্রয়োজনীয় নির্দেশনা দেওয়া হয়। জাহিদ হোসেন ( Zahid Hossain ) বলেন, কাউন্সিলের মাধ্যমে দলের সর্বস্তরের যোগ্য কর্মীবান্ধব নেতারা নেতৃত্বে এসেছেন। এতে দলের কার্যক্রম জোরদার হয় এবং দলের মধ্যে গণতন্ত্রের বিকাশ ঘটে।

সিলেট জেলা বিএনপির ( BNP ) আসন্ন কাউন্সিল সারা দেশের জন্য রোল মডেল হিসেবে বিবেচিত হবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন। সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিএনপির ( BNP ) সিলেট বিভাগীয় সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হাসান ( Sakhawat Hasan ) ও সহ-সাংগঠনিক সম্পাদক কলিম  উদ্দিন।

সভায় জেলা আহ্বায়ক কমিটির সদস্য আবুল কাহের চৌধুরী শামীম ( Abul Kaher Chowdhury Shamim ), আশিক উদ্দিন চৌধুরী, আলী আহমদ ( Ali Ahmed ), আব্দুল কাইয়ুম চৌধুরী, ফখরুল ইসলাম, মাহবুবুর রহমান চৌধুরী ( Mahbubur Rahman Chowdhury ), মামুনুর রশিদ ( Mamunur Rashid ), ইশতিয়াক আহমদ, এমরান আহমদ চৌধুরী প্রমুখ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ওই আলোচনা সভায় বিএনপির ( BNP ) ভাইস চেয়ারম্যান এ জেড এম জাহিদের ( . Z. M. Zahid ) বক্তব্যে অসন্তুন্ষ্টি প্রকাশ করেছেন অনেকেই। নতুন কাউন্সিলর গঠনের জন্য পাঁচটি উপ কমিটিও গঠন করা হয়েছে বলে যানা যায়। এই বৈঠকে পরিষদ নির্বাচন পরিচালনা কমিটির প্রধান আদদুল গাফ্ফর ( Addul Gaffar ) এবং সদস্য মইনুল ( Moinul ) হব চৌধুরী, এটিএম ফয়েজসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

About Nasimul Islam

Check Also

ধোঁয়া আর বারুদের গন্ধে উত্তপ্ত জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জ্যাব) কোটা সংস্কার আন্দোলনকারী শিক্ষার্থীদের ছত্রভঙ্গ করতে টিয়ারশেল-সাউন্ড গ্রেনেড নিক্ষেপ করেছে পুলিশ। শিক্ষার্থীরাও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *