Monday , July 22 2024
Breaking News
Home / Countrywide / পলাতক আসামিদের সঙ্গে নিয়ে জন্মদিন উদযাপন, শেষ রক্ষা হলো না ওসির

পলাতক আসামিদের সঙ্গে নিয়ে জন্মদিন উদযাপন, শেষ রক্ষা হলো না ওসির

কক্সবাজারের ( Cox’ Bazar ) চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ ওসমান গণির জন্মদিন ২ মার্চ। ওইদিন কিছু ওয়ারেন্টভুক্ত আসামিদেরকে সঙ্গে নিয়ে জন্মদিন পালন করেন তিনি। জন্মদিনে সাদা পাঞ্জাবি পরেছিলেন তিনি। কিন্তু প্রয়াত মামলার পলাতক আসামিদের সঙ্গে জন্মদিন উদযাপনের কিছু ছবি সামাজিক গনমাধ্যেমে ছড়িয়ে পড়লে বিতর্কের সূত্রপাত হয়।

প্রান নেওয়ার চেষ্টা করার কারনে প্রাপ্ত মামলার পলাতক আসামিদের সঙ্গে কেক কেটে জন্মদিন পালনের অভিযোগে কক্সবাজার জেলার চকরিয়া ( Chakraya ) থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ওসমান গণিকে প্রত্যাহার করা হয়েছে। সামাজিক যোগাযোগ মাধ্যমে কেক কাটার ছবি প্রচার এবং জনপ্রিয় কিছু সামাজিক গনমাধ্যেমে সেই ছবি প্রকাশের পর এ নিয়ে সমালোচনার শুরু হওয়ায় জেলা পুলিশ ( police ) প্রশাসন তাকে প্রত্যাহার করেছে। জন্মদিনে ‘পলাতক’ আসামিদের নিয়ে কেক কাটলেন ওসি।

কক্সবাজার জেলা পুলিশ ( police ) সুপার মো. হাসানুজ্জামান ( Md. Hasanuzzaman ) আজ বৃহস্পতিবার বিকেল ( Today Thursday afternoon ) সোয়া ৩টার দিকে দেশের জনপ্রিয় এক গনমাধ্যেমে এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, ওসি মোহাম্মদ ওসমান গণিকে ( Mohammad Osman Gani ) প্রত্যাহার করে জেলা পুলিশ  লাইনে সংযুক্ত করা হয়েছে। ওসি বলেন, ‘ওসি মোহাম্মদ ওসমান গণিকে ( Mohammad Osman Gani ) আজকে প্রত্যাহার করে জেলা পুলিশ লাইনে নিয়ে আসা হয়েছে। তার বিরুদ্ধে যে অভিযোগ উঠেছে তা তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।’ এ বিষয়ে অভিযুক্ত ওসির বক্তব্য নিতে তার সঙ্গে যোগাযোগের চেষ্টা করেও পাওয়া যায়নি। ওসির সরকারি মুঠোফোনে ফোন দেওয়া হলে, চকরিয়া ( Chakraya ) থানার পরিদর্শক (তদন্ত) মো. জুয়েল ইসলাম ( Md. Jewel Islam ) ফোন ধরেন। তিনি জানান, ফোনটি এখন তার কাছে আছে।

উল্লেখ্য, পলাতক আসামি আরহান মাহমুদ ( Arhan Mahmood ) ওরফে রুবেলসহ ( Including rubles ) অন্যরা গ্রেপ্তারি পরোয়ানা নিয়ে আত্মগোপনে রয়েছেন। তাদের খুঁজে পাওয়া যাচ্ছে না। তবে পলাতক আসামি নিজেই ওসি কেক কেটে জন্মদিন পালন করেছেন। অপরদিকে অভিযুক্তদের মামলার বাদী সামাজিক গনমাধ্যমে স্বয়ং ওসির সাথে আসামিদের উল্লাসিত ছবি দেখে ক্ষোব প্রকাশ করেছেন তবে এই বিষয় নিয়ে বাদী পক্ষ কোনো মন্তব্য করতে চাননি। তবে  আসামিদের সঙ্গে ওসির জন্মদিন পালনের ছবি দেখে বিস্মিত হয়েছেন এবং তিনি বলেন, আমরা বিচার চাই।

About Syful Islam

Check Also

ধোঁয়া আর বারুদের গন্ধে উত্তপ্ত জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জ্যাব) কোটা সংস্কার আন্দোলনকারী শিক্ষার্থীদের ছত্রভঙ্গ করতে টিয়ারশেল-সাউন্ড গ্রেনেড নিক্ষেপ করেছে পুলিশ। শিক্ষার্থীরাও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *