Sunday , July 21 2024
Breaking News
Home / Entertainment / পপির কারনে বিপাকে নির্মাতা ও প্রযোজক

পপির কারনে বিপাকে নির্মাতা ও প্রযোজক

দীর্ঘদিন ধরেই নিজেকে অন্তরালে রেখেছেন ঢালিউডের জনপ্রিয় অভিনেত্রী সাদিকা পারভীন পপি। অন্যান্য সিনেমা অঙ্গনের তারকাদের বেশিরভাগই যেখানে বিয়ে করে সংসারে থিতু হয়েছেন সেই সময়ে এই অভিনেত্রী নিজেকে অনেকটা আড়ালে রেখেছেন এমন কি অভিনয়ে তার ব্যস্ততাও দেখা যাচ্ছে না। তার এই ধরনের অন্তরালে থাকার কারনে বিপাকে পড়েছেন কয়েকজন নির্মাতা এবং প্রযোজক। কারণ পপি তাদের কয়েকটি ছবিতে চূক্তিবদ্ধ হয়ে রয়েছেন কিন্তু সিনেমার কাজ করছেন না। এই অভিনেত্রীর কারনে সিনেমাগুলির কাজ আ’টকে আছে। প্রস্তুতি থাকা সত্ত্বেও তারা কাজ শুরু করতে পারছে না।

গত বছর জুনে পপি সবশেষ ‘ভালোবাসার প্রজাপতি’ সিনেমায় কাজ করেন। সিনেমাটির প্রায় ২০ শতাংশ কাজ এখনো বাকি। পপির জন্য আটকে আছে বাকি অংশের কাজ।

এদিকে বেশ কয়েকমাস আগেই গু’ঞ্জন রটে, বছরখানেক আগে ষাটোর্ধ্ব বিবাহিত এক প্রকৌশলীকে বিয়ে করেছেন পপি! স্বামীকে নিয়ে রাজধানীতে বিলাসবহুল একটি ফ্ল্যাটে ঊঠেছেন তিনি। যদিও বিষয়টি নিয়ে এই নায়িকার পক্ষ থেকে কিছুই জানানো হয়নি। এমনকি এ বিষয়ে কিছুই জানে না তার পরিবারের লোকজনও। পরিবারের পক্ষ থেকে গণমাধ্যমকে জানানো, পপি কোথায় আছে বা বিয়ে করেছেন কি-না সে বিষয়ে তারা কিছুই জানেন না। কারণ পপির সঙ্গে তাদেরও যোগাযোগ নেই। আত্মীয় স্বজনদের কাছেও তার খোঁজ নেই।

এরই মধ্যে কথা উঠেছে, পপি সন্তানসম্ভবা! সে কারণেই আড়ালে আছেন তিনি। এমনটা বলছে সিনেমাপাড়ার অনেকেই। এর আগে, এত দীর্ঘ সময় আ’ত্মগো’পনে কখনো যাননি পপি। তার এই আড়ালে চলে যাওয়া নিয়ে গু’ঞ্জন ঢালপালা ছড়াচ্ছে। গণমাধ্যমকর্মী থেকে শুরু করে চিত্রনির্মাতারাও বলছেন পপি বিয়ে করেছেন! আর বিয়ে না করলে, এতদিন ঠিকই আড়া’ল ভাঙতেন তিনি। উৎসুক কেউ কেউ পপির বাসায় খোঁজ নিয়ে জানতে পেরেছেন তিনি বাবা-মায়ের সঙ্গেও থাকছেন না। তাহলে কি চারপাশে ছেয়ে যাওয়া গু’ঞ্জন সত্যি! তার সহকর্মী ও ভক্তদের প্রত্যাশা পপির জীবনে যাই ঘটুক না কেন, তিনি শিগগিরই ফিরবেন। সব জল্প’না-কল্পনার অবসান ঘটাবেন।

উল্লেখ্য, সাদিকা পারভিন পপি হলেন একজন বাংলাদেশী চলচ্চিত্র অভিনেত্রী, বেশিরভাগই চলচ্চিত্রে তার গ্ল্যামারের জন্য তিনি দর্শকদের মন কেড়েছেন। তিনি অভিনেতা ওমর সানির সাথে ১৯৯৭ সালে কুলি চলচ্চিত্রে অভিনয় করে সিনেমা জগতে পা রাখেন । কা’/রা’গার (২০০৩), মেঘের কোলে রোদ (২০০৮) এবং গঙ্গাযাত্রা (২০০৯) চলচ্চিত্রের জন্য তিনি তিনবার শ্রেষ্ঠ অভিনেত্রী হিসেবে বাংলাদেশে জাতীয় চলচ্চিত্র পুরস্কার লাভ করেন। তিনি বর্তমান সময়ে অভিনয় থেকে কিছুটা দূরে রয়েছেন বলে জানা গেছে, কিন্তু তিনি বেশ কয়েকটি ছবিতে কাজ অসমাপ্ত রেখেছেন।

 

About

Check Also

বিনোদন জগতে শোকের ছায়া, মারা গেছেন জনপ্রিয় অভিনেত্রী অপর্ণা

ক্যান্সারে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী হিনা খান। জানা গেছে তিনি স্তন ক্যান্সারে ভুগছেন। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *