Wednesday , July 24 2024
Breaking News
Home / International / নিজের আটক রাখা কক্ষ পরিষ্কার করলেন প্রিয়াঙ্কা গান্ধী (ভিডিও)

নিজের আটক রাখা কক্ষ পরিষ্কার করলেন প্রিয়াঙ্কা গান্ধী (ভিডিও)

কংগ্রেস নেত্রী প্রিয়াঙ্কা গান্ধী ভাদ্রা, যিনি গত রবিবারের স’/হিং’/সতায় ক্ষ’তিগ্রস্তদের পরিবারের সঙ্গে দেখা করতে উত্তরপ্রদেশের লখিমপুর খেরি জেলায় যাচ্ছিলেন, আজ (সোমবার) হরগাঁও থেকে তাকে গ্রে’/ফ’/তার করা হয়েছে বলে দলের যুব শাখার জাতীয় সভাপতি শ্রীনিবাস বিভি জানিয়েছেন। তার বার্তায়- অবশেষে বিজেপির কাছ থেকে যা আশা করা হয়েছিল তা ঘটেছে। মহাত্মা গান্ধীর গণতান্ত্রিক দেশে, আমাদের নেতা প্রিয়াঙ্কা গান্ধী জিকে গ্রে’/প্তা’/র করা হয়েছে।

এদিকে, এনডিটিভির খবরে বলা হয়েছে, উত্তর প্রদেশের রাজধানী লখনৌ থেকে ৯০ কিলোমিটার দূরে অবস্থিত সীতাপুরের একটি গেস্ট হাউজে প্রিয়াঙ্কা গান্ধীকে আ’/ট’কে রাখা হয়েছে।

প্রকাশিত এক ভিডিও ফুটেজে দেখা গেছে, প্রাদেশিক অ’/’স্ত্র কনস্টেবুলারির গেস্ট হাউজে রুম পরিষ্কার করছেন প্রিয়াঙ্কা গান্ধী। সেই রুমেই তিনি এখন আ’/ট’ক আছেন। তার দলের এক সদস্য বলেন, ‘যে ঘরে তাকে (প্রিয়াঙ্কা গান্ধী) রাখা হয়েছে তা নোং’রা ছিল, সে নিজেই রুমটি পরিষ্কার করেছে।’

কংগ্রেসের নেতাকর্মীরা গেস্ট হাউজের বাইরে অবস্থান নিয়েছেন। তারা সেখানে তাদের নেত্রীর আ’ট’/কের প্র’তিবা/দে বি’/ক্ষো’/ভ করছেন।

প্রসংগত, প্রিয়াঙ্কা গান্ধী ঘটনার পর গতকাল সন্ধ্যায় লখনৌ বিমানবন্দরে পৌঁছান এবং লখিমপুর খেরি যাওয়ার পথে পু’/লি’/শ তাকে কয়েকবার বা’ধা দেয়। লখনৌতে তাকে পরিবাহী গাড়িটিকে থা’মানো হয়েছিল এবং পু’/লি’/শ কৌল হাউস ঘিরে রেখেছিল যেখানে তিনি তার লখনৌ সফরের সময় বিরতির জন্য থামেন।

https://youtu.be/9qYi6P_lYx4

About

Check Also

কোটা আন্দোলনে শিক্ষার্থীদের ওপর হামলায় যা বলছে যুক্তরাষ্ট্র

সরকারি চাকরিতে কোটা পদ্ধতি সংস্কারের দাবিতে টানা কয়েকদিন ধরে আন্দোলন করছেন শিক্ষার্থীরা। তবে সোমবার (১৫ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *