Thursday , October 24 2024
Home / Entertainment / নানার সঙ্গে রাতে কেক কাটলেন চিত্রনায়িকা পরীমনি

নানার সঙ্গে রাতে কেক কাটলেন চিত্রনায়িকা পরীমনি

১৯৯২ সালের এইদিনে (২৪ অক্টোবর) খুলনা বিভাগের সাতক্ষীরায় এক মুসলিম পরিবারে জন্মগ্রহন করে পরীমনি। আজ এই অভিনেত্রীর ৩০তম জন্মদিন। প্রতিবছরের মতো এ বছরেও বেশ জমকালো আয়োজনের মধ্য দিয়ে নিজের জন্মদিন পালন করলেন ঢাকাই চলচ্চিত্রের অন্যতম গুণী এই অভিনেত্রী। শনিবার দিবাগত রাতের প্রথম প্রহরেই নানাকে নিয়ে কেক কাটেন তিনি। রাতের প্রথম প্রহরের এ উৎসবে কয়েকজন কাছের মানুষ ছাড়াও হাজির ছিলেন নির্মাতা চয়নিকা চৌধুরীও।

পাশাপাশি আজ সন্ধ্যায় রাজধানীর পাঁচ তারকা হোটেলে জন্মদিনের উৎসব পালন করবেন তিনি। তার আগে দুপুর ও বিকেলে রাজধানীর কয়েকটি এতিম খানায় সময় কাটাবেন বলে জানিয়েছেন এ নায়িকা।

রাত ৮টা থেকে রাজধানীর পাঁচ তারকো হোটেলে শুরু হওয়া আয়োজনের জন্য লাল ও সাদা রঙের ড্রেস কোড দিয়েছেন অতিথিদের জন্য। নায়িকার জন্মদিনের পার্টিতে প্রবেশ করতে হলে বাধ্যতামূলকভাবে পুরুষদের সাদা এবং নারীদের লাল রঙের পোশাক পরে যেতে হবে। অতিথিদের পাঠানো কার্ডে সে কথাও জানিয়েছে। পাশাপাশি কার্ডে পরিমণী লিখেছেন,‘বিশুদ্ধ আত্মা নিয়ে আমার কাছে এসো এবং সারাজীবন আমার সঙ্গে ওড়ো’।

এদিকে সম্প্রতি গত কয়েকদিন ধরে ‘গুনিন’ ছবির শুটিং নিয়ে বেশ ব্যস্ত সময় পার করছিলেন বাংলার অন্যতম গুণী এই অভিনেত্রী। তবে জন্মদিন পালনের জন্য সেখান থেকে ছুটি নিয়ে ঢাকায় আসেন তিনি। আজ রাত ৮ টার পর প্রিয়জনদের সাথে রাজধানীর পাঁচ তারকো হোটেলে জন্মদিন উদযাপন করবেন তিনি।

About

Check Also

আমি আওয়ামী লীগের কেউ হলে গ্রেপ্তার করুন: ইলিয়াস কাঞ্চন

রোড এক্সিডেন্টে তার প্রিয়তমা স্ত্রীর মৃত্যুর পর থেকে নিরাপদ সড়ক আন্দোলনে সক্রিয় ভূমিকা পালন করছেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *