Tuesday , July 23 2024
Breaking News
Home / Entertainment / নতুন ভিডিও শেয়ার করে পরীমনি বললেন, কোন মানে হয় (ভিডিওসহ)

নতুন ভিডিও শেয়ার করে পরীমনি বললেন, কোন মানে হয় (ভিডিওসহ)

ঢাকাই সিনেমার অন্যতম জনপ্রিয় ও আলোচিত অভিনেত্রী শামসুন্নাহার স্মৃতি ওরফে পরীমনি। খুবই অল্প সময়ের মধ্যেই কোটি ভক্তের মন জয় করে নিয়েছেন তিনি। তবে ব্যক্তিগত বিষয়ের পাশাপাশি নানা কারনে বেশ কয়েকবার সংবাদ মাধ্যমের শিরোনামে আসতে হয়েছে তাকে। আর এরই ধারাবাহিকতায় আলোচিত অভিনেত্রীর তালিকাতেই রয়েছেন এই নায়িকা।

অভিনয়ের পাশাপাশি সামাজিক যোগাযোগ মাধ্যমেও বেশ সরব হতে দেখা যায় পরীমনিকে। মাঝে মধ্যেই নিজের সঙ্গে ঘটে যাওয়া নিত্যদিনের ঘটনা সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই শেয়ার করে থাকেন এই অভিনেত্রী। আর এবারও এর ব্যতিক্রম কিছুই হলো না।

প্রাণীদের প্রতি এই অভিনেত্রীর রয়েছে বিশেষ ভালোভাসা। আর এ কারণে নিজের রয়েছে একটি পোষ্য। রোববার পরীমনি তার পোষ্যর সঙ্গে খেলা করার এবটি ভিডিও শেয়ার করেছেন।

ভিডিওতে দেখা যাচ্ছে- সোফায় বয়ে রয়েছেন পরীমনি আর তার পাশেই রয়েছে পোষ্যটি। কিন্তু মোটেও চুপ করে বসে থাকেনি পোষ্যটি। খেলা করছে অভিনেত্রীর চুল নিয়ে। আর পাশে বসে যেন তার খেলা উভযোগ করছেন পরীমনি।

ভিডিওটি শেয়ার করে অভিনেত্রী ক্যাপশন জুড়ে দিয়েছেন- কোন মানে হয়। মাত্র ১৬ ঘণ্টায় ভিডিওটিতে ২৮ হাজার রিয়েকশন পরে গিয়েছে। আর শেয়ার হয়েছে দুই শত এর বেশি।

এর আগে মাদককাণ্ডে গত ৪ আগস্ট অভিযান চালিয়ে পরীমনিকে নিজ বাসা থেকে গ্রেপ্তার করেন র‍্যাব। এ সময়ে তল্লাশি চালিয়ে তার বাসা থেকে শতাধিক মদের খালি বতলসহ ১৮-১৯ লিটার দেশি-বিদেশি মদ ও বিভিন্ন ধরণের মাদকদ্রব্য উদ্ধার করা হয়।

About

Check Also

বিনোদন জগতে শোকের ছায়া, মারা গেছেন জনপ্রিয় অভিনেত্রী অপর্ণা

ক্যান্সারে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী হিনা খান। জানা গেছে তিনি স্তন ক্যান্সারে ভুগছেন। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *