Friday , July 19 2024
Breaking News
Home / Entertainment / ধর্মের পথে মুফতি স্বামীকে নিয়ে অভিনেত্রী সানা খানের ইচ্ছা

ধর্মের পথে মুফতি স্বামীকে নিয়ে অভিনেত্রী সানা খানের ইচ্ছা

এক বছর আগেও খোলামেলা দৃশ্যে অভিনয় করার মাধ্যমে মুগ্ধ করেছেন তার দর্শকদের। অনেকটা হঠাৎ করেই তার ভেতর আসে ধর্মের প্রতি আগ্রহ আর এরপর তিনি একজন মুফতিকে বিয়ে করে ধর্মের পথে গিয়ে সংসারী হয়ে গেলেন। শুধু এটাই নয়, ইসলামের পথে গিয়ে তিনি জীবনকে পরিচালিত করতে চান আর সেকারনে চলচ্চিত্র জগত থেকে নিজেকে সরিয়ে আনেন সানা খান। আজ রবিবার অর্থাৎ ২০ নভেম্বর অনুষ্ঠিত হচ্ছে তাদের প্রথম বিবাহবার্ষিকী।

গেল বছরের এই দিনটিতে মুফতি সৈয়দ আনাস নামের গুজরাটের একজন সফল ব্যবসায়ীর সাথে তিনি বিবাহ বন্ধনে আবদ্ধ হন। তার এই বিশেষ দিনটি পালন করবেন জানিয়ে স্বামীর প্রশংসা করার মাধ্যমে একটি পোস্ট দিয়েছেন সানা খান। সেখানে তিনি বোরকা পরিহিত অবস্থায় তার স্বামীর সাথে একটি তোলা ছবি শেয়ার করেছেন। তাদের পেছনে দেখা যাচ্ছে পবিত্র কাবা শরিফের ছবি।

ক্যাপশনে সানা লিখেছেন, ‘আমি আপনার দ্বীন, আখিরাত ও এর মধ্যবর্তী সবকিছুর জন্য প্রার্থনা করি, যেমন আমি আমার জন্য করি। ঠিক যেমন আমি নিজের জন্য প্রার্থনা করি, তেমনি আপনার জন্যও প্রার্থনা করছি। কারণ আমি নিজের জন্য যা চাই, আপনার জন্যও তাই চাই।’

শিগগিরই হজ করার ইচ্ছে পোষণ করে সানা লেখেন, ‘আপনি আমাকে আল্লাহর কাছাকাছি নিয়ে যান, পাপের কাছে নয়। আপনি অপেক্ষার যোগ্য ছিলেন। প্রথম বিবাহবার্ষিকীর অনেক শুভেচ্ছা। সৈয়দ আনাস, পেছনের ছবির (কাবা শরীফ) মতো বাস্তবে সবকিছু হওয়ার জন্য অপেক্ষা সইছে না। ইনশাআল্লাহ।’

উল্লেখ্য, সাইয়াদ সানা খান একজন প্রাক্তন ভারতীয় অভিনেত্রী, মডেল এবং নৃত্যশিল্পী। তিনি প্রধানত হিন্দি, তামিল এবং তেলেগু ছবিতে অভিনয় করেছেন। খান মডেলিংয়ে তার কর্মজীবন শুরু করেন এবং বিজ্ঞাপন, ফিচার ফিল্ম এবং টেলিভিশন শোতে উপস্থিত হন। তিনি ৫ টি ভাষায় ১৪ টি চলচ্চিত্রে অভিনয় করেছেন এবং ৫০টিরও বেশি বিজ্ঞাপনী চলচ্চিত্রে অভিনয় করেছেন। তিনি ২০১্২ সালে রিয়েলিটি শো বিগ বস ৬-এর একজন প্রতিযোগী ছিলেন এবং ফাইনালিস্ট হয়েছিলেন।

About

Check Also

বিনোদন জগতে শোকের ছায়া, মারা গেছেন জনপ্রিয় অভিনেত্রী অপর্ণা

ক্যান্সারে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী হিনা খান। জানা গেছে তিনি স্তন ক্যান্সারে ভুগছেন। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *