Tuesday , October 22 2024
Breaking News
Home / Entertainment / ধন্যবাদ নগরবাউল জেমস ভাইকে : জয়া

ধন্যবাদ নগরবাউল জেমস ভাইকে : জয়া

দুই বাংলার অত্যন্ত জনপ্রিয় ও স্বনামধন্য একজন অভিনেত্রী জয়া আহসান। তবে অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় প্রায়ই সরব হতে দেখা যায় তাকে। আর সেখানেই ভক্তদের খোঁজ-খবর নিয়ে থাকেন তিনি। এদিকে সম্প্রতি অন্যান্য তারকাদের মতই ইউটিউবে নিজের নামে চ‌্যানেল খুললেন গুণী এই অভিনেত্রী। আর এ তথ্য নিশ্চিত করেন তিনি নিজেই।

এ ঘোষণার সঙ্গে নিজের একটি ছবিও দিয়েছেন জয়া। মজার বিষয় হলো, পোস্ট করা ছবিটি নগরবাউল জেমসের তোলা। প্রিয় তারকা জেমসকে ধন‌্যবাদ জানিয়ে জয়া লিখেন—‘এত সুন্দর করে ছবিটি তোলার জন্য ধন্যবাদ নগরবাউল জেমস ভাইকে।’

জয়া আহসানের ইউটিউব চ‌্যানেলে এখন পর্যন্ত সাবস্ক্রাইবার সংখ‌্যা ১৯০০। ঘোষণার সময়ে জয়া জানান, এক হাজার সাবস্ক্রাইবার হওয়ার পর ভিডিও পোস্ট করবেন তিনি।

জয়া আহসান বলেন—‘ইউটিউবে নিয়মিত কিছু দিতে পারব তা কিন্তু নয়। অর্থবহ কিছু হলে তবেই দেব। আমি যেহেতু কিছু ইস্যু নিয়ে কাজ করি, সেসব বিষয়গুলো আরো কিছু মানুষের কাছে পৌঁছানো দরকার। আর সেই ভাবনা থেকে চ‌্যানেল খোলার ভাবনা।’

২০০৪ সালে ‘ব্যাচেলর’ সিনেমায় অভিনয়ের মধ্য দিয়ে বড় পর্দায় আত্মপ্রকাশ করেন জয়া আহসান। তবে পরবর্তীতে ‘গেরিলা’ সিনেমার মাধ্যমে জনপ্রিয়তার তুঙ্গে পৌছে যান তিনি। তার অভিনীত উল্লেখযোগ্য সিনেমার মধ্য রয়েছে- রাজকাহিনী, জিরো ডিগ্রী, পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনী, চোরাবালি, দেবী, ইত্যাদি।

About

Check Also

অবশেষে জানা গেল আলোচিত সেই নায়িকা শিরিন শিলার স্বামীর পরিচয়

ঢাকাই সিনেমার তরুণ প্রজন্মের নায়িকা শিরিন শিলা। ২০১৪ সালে ‘হিটম্যান’ চলচ্চিত্রের মাধ্যমে তার সিনেমায় অভিষেক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *