Tuesday , July 23 2024
Breaking News
Home / International / ধনকুবেরের সাথে বচসায় ধরিয়ে দিলেন কোটি টাকা

ধনকুবেরের সাথে বচসায় ধরিয়ে দিলেন কোটি টাকা

টাকা গণনা করা বিষয়টিকে খারাপ কিছু দেখে থাকে না কেউই। ব্যাঙ্কের ক্যাশে থাকা কর্মীরা তাদের দায়িত্ব পালন কালে এই কাজটি করে থাকতে দেখা যায়। কিন্তু কোনো গোনায় দক্ষ ব্যক্তিকেও যদি কয়েক কোটি টাকা গুনতে বলা হয়, তাহলে হয়তো সেটা আর আনন্দের বিষয় হবে না। তার জন্য এই বিষয়টি হবে একটি বড় শা’/স্তি। এমনই ঘটনা ঘটেছে চীনের একটি ব্যাংকে।

সম্প্রতি ব্যাংকে গিয়েছিলেন চীনের এক ধনকুবের, কোটিপতি। কিন্তু সেখানকার পরিষেবা নিয়ে তিনি খুব একটা সন্তুষ্ট হতে পারেননি। তার ওপর কোনো একটি বিষয় নিয়ে এক ব্যাংককর্মীর সঙ্গে তার বচসা হয়। এমন আচরণের প্রেক্ষিতে ‘শা’/স্তি’ দিতে তিনি আ’/জব ধরনের এক পরিকল্পনা করেন। প্রথমে ওই ব্যাংকের অ্যাকাউন্টে যত টাকা আছে তা তুলে ফেলার সিদ্ধান্ত নেন।

তার অ্যাকাউন্টে ছিল ৫ কোটি ৭০ লক্ষ টাকা। ঘটনাচক্রে যে কর্মীর সঙ্গেই তাঁর বচসা হয়েছিল, তার ঘা’ড়েই চাপে টাকা গুণে দেয়ার ভার। শা’/স্তির এ বিষয়টিতে তিনি বোধ হয় বেশ মজা পেয়েছেন।

কারণ যখন তিনি চলে যাওয়ার জন্য পা বাড়িয়ে ছিলেন সেই সময় তিনি এটাও বলে গেলেন যে, তিনি আবার কয়েক ঘন্টা পর ফিরে আসছেন। টাকা জমা দেওয়ার এবং উত্তোলনের কথা জানিয়ে গেলেন ঐ কর্মকর্তাকে। তবে, ব্যাংকের পক্ষ হতে দা’বি করা হয়েছে, ঐ লোকটিকে ব্যাংকে প্রবেশ করার সময় তাকে মাস্ক পরতে বলা হয়, কিন্তু সেই সময় তিনি সেটা মানেননি। এই নিয়ে ত’র্কে জড়ান ব্যাংকের ঐ কর্মকর্তা।

About

Check Also

কোটা আন্দোলনে শিক্ষার্থীদের ওপর হামলায় যা বলছে যুক্তরাষ্ট্র

সরকারি চাকরিতে কোটা পদ্ধতি সংস্কারের দাবিতে টানা কয়েকদিন ধরে আন্দোলন করছেন শিক্ষার্থীরা। তবে সোমবার (১৫ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *