Sunday , July 21 2024
Breaking News
Home / Entertainment / দোলের শুভেচ্ছা জানিয়েই দরগায় ছুটলেন অভিনেত্রী নুসরত

দোলের শুভেচ্ছা জানিয়েই দরগায় ছুটলেন অভিনেত্রী নুসরত

নুসরাত জাহান সব ধর্মে বিশ্বাসী। তিনি শুধু মুখে বলেননি, কাজেও করেছেন। অতীতে দুর্গাপুজোয় অষ্টমীর অঞ্জলি, রথযাত্রায় অংশ নিয়ে বিতর্কের জন্ম দিয়েছেন এই সাংসদ-অভিনেত্রী। কিন্তু নিজেকে বদলাননি নুসরাত। হোলি এবং শবে বরাতেও একি দৃষ্টান্ত রেখেছেন এই জনপ্রিয় সংসদ-অভিনেত্রী। রঙ না খেলেও সামাজিক গনমাধ্যেমে দোলের শুভেচ্ছা জানিয়েছেন নুসরাত। আর শবে বরাতের দোয়া করতে দরগায় যান।

কলকাতার জনপ্রিয় অভিনেত্রী নুসরাত জাহান। ( Nusrat Jahan. ) তিনি দেশের সংসদ সদস্যও। ধর্মের দিক থেকে মুসলমান হলেও মনের দিক থেকে তিনি মানবতাবাদী। তিনি হিন্দু-মুসলিমসহ সবাইকে নিয়ে একটি সুন্দর পৃথিবী গড়ার স্বপ্ন দেখেন। সেই লক্ষ্যেই কাজ করে যাচ্ছেন তিনি। এ বছর রঙের উৎসব অর্থাৎ দোল ও শবেবরাত ছিল একই দিনে। শুক্রবার ( Friday ) ছিল রঙিন আনন্দের দিন, এবং প্রার্থনার রাত।

দুটি অনুষ্ঠানেই নিজেকে রেখেছেন কলকাতার অভিনেত্রী নুসরাত জাহান। ( Nusrat Jahan. ) পোস্টের মাধ্যমে ভক্ত ও অনুগামীদের হোলির শুভেচ্ছা। তারকা ও সংসদ সদস্যকেও দরগায় ডালা হাতে দেখা গেছে। ঝলমলে নুসরাতকে সেদিন দেখা গিয়েছিল হালকা পেস্তা সবুজ সালোয়ার-কামিজে। রীতি অনুযায়ী নামাজে অংশ নেন তিনি। একজনের প্রার্থনা মনে পড়ে। ওড়না দিয়ে মাথা ঢেকে নামাজ পড়লেন। দরগায় একটি সুতোও বেঁধেছেন।

দরগা থেকে অভিনেত্রীর দেহের চারপাশে হলুদ চাদর দেওয়া হয়েছিল। লাল-হলুদ তার হাতে বাঁধা। দর্শকদের হাতে ফলের প্যাকেট তুলে দেন অভিনেত্রী। ভারতীয় গণমাধ্যমে বলা হয়েছে, সংসদের বাজেট অধিবেশনে যোগ দিতে সংসদ সদস্য নুসরাত দিল্লি গিয়ে থাকতে পারেন। সেখানকার একটি দরগায় শবেবরাত পালন করা হয়েছে। পরে এ অভিনেত্রী বলেন, আপনাকে সর্বশক্তিমানে বিশ্বাস করতে হবে। আমাদের সকল ধর্মের প্রতি বিশ্বাস রাখতে হবে। সবাইকে ভালোবাসতে হবে। তাহলে সৃষ্টিকর্তার রহমত সবার ওপর বর্ষিত হবে।

উল্লেখ্য, চলতি বছরের ক্যালেন্ডার অনুযায়ী একই দিনে পড়েছিল দোল উৎসব ও শবে বরাত। দোল উৎসবের দিন সামাজিক গনমাধ্যমের একটি পোষ্টের মাধ্যেমে সবাইকে দোলের শুভেচ্ছা জানানোর পাশাপাশি শবে বরাতও উদযাপন করেছেন নুসরত জাহান। শবে বরাত উপলক্ষে নিজামুদ্দিন দরগাতে ( Nizamuddin Dargah ) হাজির হয়েছিলেন নুসরত জাহান। ডালা হাতে দেখা গিয়েছে অভিনেত্রীকে।  সামাজিক গনমাধ্যেমে সেই ভিডিও শেয়ার করেছেন নুসরত জাহান। যা ভাইরাল হতে খুব বেশি সময় নেয়নি। বর্তমানে সংসদ ভবনে বাজেট অধিবেশনে যোগ দিতে দিল্লিতে ( Delhi ) গেছেন বলে সামাজিক গনমাধ্যেমের তথ্যের ভিত্তিতে জানা যায়। কাজের ফাঁকেই দরগায় হাজির হয়েছিলেন নুসরত জাহান।

 

 

 

About Syful Islam

Check Also

বিনোদন জগতে শোকের ছায়া, মারা গেছেন জনপ্রিয় অভিনেত্রী অপর্ণা

ক্যান্সারে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী হিনা খান। জানা গেছে তিনি স্তন ক্যান্সারে ভুগছেন। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *