Friday , July 19 2024
Breaking News
Home / International / দূর্ঘটনার কবলে বিমান, সবাইকে হারিয়ে বেঁচে গেলো ১১ মাস বয়সী মেয়ে

দূর্ঘটনার কবলে বিমান, সবাইকে হারিয়ে বেঁচে গেলো ১১ মাস বয়সী মেয়ে

মার্কিন যুক্তরাষ্ট্রের মিশিগান অঙ্গরাজ্যে একটি ছোট আকারের বিমান দুর্ঘ’টনার মুখে পড়ে বি’ধ্ধ’/স্ত হয়, কিন্তু কাক’তালীয়ভাবে ঐ বিমানে থাকা একটি ১১ বয়সী শি’/’শু বেঁচে যায়। ওই দূর্ঘ’টনায় ৪ জনের প্রয়ান খবর পাওয়া গেছে। উইলিয়াম চার্চ যিনি সেখানকার শার্লেভিক্স কাউন্টি শেরিফ লেফটেন্যান্ট হিসেবে রয়েছেন তিনি বলেছেন, বিমানটি মিশিগান লেকের উত্তরে, শেরলেভিকস শহরের ৪০ মাইল উত্তর-পশ্চিমে বিভোর নামক একটি দ্বীপের কাছে বি’/ধ্ব’স্ত হয়েছে।

ফেডারেল অ্যাভিয়েশন অ্যাডমিন্সট্রেশন (এফএএ) জানায়, ব্রিটন-নরম্যান বিএন২পি বিমানটি অবতরণের সময় দুপুর আড়াইটার দিকে বি’ধ্ব/স্ত হয়। মার্কিন কোস্ট গার্ডের একটি বিমান সে সময় ওই দ্বীপে প্রশিক্ষণ নিচ্ছিলো। এরপর ওই দূর্ঘটনায় বেঁচে থাকা ওই শি’/শু ও তার বাবাকে পেটস্কির ম্যাকলারেন নর্দান মিশিগান হাসপাতালে নেওয়া হয়। হাসপাতালে যাওয়ার পর ওই শি’/’শুর বাবাকে মৃ’/ত ঘোষণা করা হয়। বেঁচে যায় ১১ বছর বয়সী ওই মেয়ে।

এই দুর্ঘটনায় যারা নি’/হ’ত হয়েছেন সেই চার জনের পরিচয় জানা গেছে। বিমানে দুটি কুকুরও ছিল সেগুলিও এই দুর্ঘটনায় মা’/রা যাওয়ার খবর জানা গিয়েছে। তবে দূর্ঘ’টনাটি ঠিক কী কারনে ঘটেছিল সেটা এখনও জানা যায়নি। দুর্ঘ’টনার কী কারণ ঘটেছিল সেটা খতিয়ে দেখছে এফএএ।

About

Check Also

কোটা আন্দোলনে শিক্ষার্থীদের ওপর হামলায় যা বলছে যুক্তরাষ্ট্র

সরকারি চাকরিতে কোটা পদ্ধতি সংস্কারের দাবিতে টানা কয়েকদিন ধরে আন্দোলন করছেন শিক্ষার্থীরা। তবে সোমবার (১৫ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *