Sunday , July 21 2024
Breaking News
Home / Entertainment / দীর্ঘদিন ধরে প্রেম, অবশেষে কুমিল্লার ছেলের সঙ্গে বাগদান সারলেন মিম

দীর্ঘদিন ধরে প্রেম, অবশেষে কুমিল্লার ছেলের সঙ্গে বাগদান সারলেন মিম

ঢাকাই চলচ্চিত্রের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী বিদ্যা সিনহা সাহা মিম। তবে ভক্তদের মাঝে ‘মিম’ নামেই অধিক পরিচিতি পেয়েছেন তিনি। ১৯৯২ সালেরে ১০ নভেম্বর পৃথিবীতে আগমন করেন তিনি। তাই প্রতিবছরের এই দিনটি বেশ ঘটা করেই পালন করতে দেখা যায় গুণী এই অভিনেত্রীকে। তবে অন্যান্য বছরের তুলনায় এবছরটা কিছুটা অন্যরকম হতে চলেছে তার জন্য।

জানা গেল, এবারের জন্মদিনেই বিশেষ মানুষটিকে প্রকাশ্যে এনে পরিচয় করিয়ে দিলেন মিম। ছয় বছর আগে পরিচয়। তারপর বন্ধুত্ব। এরপর মন দেওয়া-নেওয়া। দীর্ঘসময় বোঝাপড়া শেষে বিয়ের সিদ্ধান্ত।

মিমের হবু স্বামীর নাম সনি পোদ্দার। কুমিল্লার ছেলে। ঢাকা সিটি ব্যাংকের কর্মকর্তা তিনি। দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে ঢাকার ইন্টার কন্টিনেন্টাল হোটেলে তাদের বাগদান সম্পন্ন হয়েছে।

এক যুগের বেশি সময়ের ক্যারিয়ারে অনেকের সঙ্গেই মিমের প্রেমের সম্পর্কের গুঞ্জন ছড়িয়েছে। তবে কোনোটাই সত্যি হয়ে সামনে আসেনি। এদিকে মিম যে সনির সঙ্গে চুটিয়ে প্রেম করছেন সে বিষয়ে কাক-পক্ষীও টের পায়নি। নিজেদের সম্পর্ককে গোপন রেখেই কাটিয়েছেন ছয় বছর। নিজের পছন্দের ছেলেকে পরিবারের সঙ্গে পরিচয় করিয়ে দেন মিম। বাবা-মা রাজি হওয়ায় বিয়ের সিদ্ধান্ত নিয়েছেন তারা।

জন্মদিনের সকালে (১০ নভেম্বর) এক সাক্ষাৎকারে মিম জানান, ‘কবে যে সেই বিশেষ মানুষকে সবার সঙ্গে পরিচয় করিয়ে দেব, তার কোনো পরিকল্পনা এখনো করিনি। আজ সন্ধ্যায়ও হতে পরে। আমি তো মাঝেমধ্যে ফেসবুকে ছবি দিই, কিন্তু সবাই বুঝতে পারে না।’

এদিকে মিমের সোশ্যাল অ্যাকাউন্টগুলো ঘেঁটে দেখা যায়, বেশ কিছু ছবিতে তার হাতের অনামিকা আঙুলে রয়েছে আংটি। বাগদান না হলে সাধারণত কেউ এই আঙুলে আংটি পরেন না। মিমের ইঙ্গিতপূর্ণ বক্তব্য এবং আংটি পরা ছবির সমীকরণ মেলালে সহজেই ধারণা করা যায়, তিনি বাগদান সেরে ফেলেছেন। এবার ঘোষণার মাধ্যমে সকল জল্পনার অবসান ঘটলো।

লাক্স-চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতায় প্রথম হওয়ার মধ্য দিয়ে মিডিয়ায় যাত্রা শুরু করেন বিদ্যা সিনহা মিম। আর এরই ধারাবাহিকতায় ছোট পর্দার পাশাপাশি বড় পর্দায়ও নিজের অবস্থান গড়ে তুলেছেন তিনি। ২০০৮ সালে ‘আমার আছে জল’ সিনেমায় অভিনয়ের মাধ্যমে বড় পর্দায় পা রেখেই ভক্তদের মন জয় করেন গুণী এই অভিনেত্রী।

About

Check Also

বিনোদন জগতে শোকের ছায়া, মারা গেছেন জনপ্রিয় অভিনেত্রী অপর্ণা

ক্যান্সারে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী হিনা খান। জানা গেছে তিনি স্তন ক্যান্সারে ভুগছেন। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *